টপিকঃ আজ আপনার মন খারাপ কেন?

https://qph.fs.quoracdn.net/main-qimg-7c67a1369d316a28d35fc92c2f1dd422-lq

আমার নিজের উপর এত কষ্ট লাগে যে কেন আমি বাংলাদেশী পুরুষ হইলাম? যদি আমি ফ্রেঞ্চ, স্প্যানিশ, আমেরিকান, সৌদি অ্যারাবিয়ান পুরুষ হতাম, তাহলে খুব ভালো হতো। ফ্রেঞ্চ, স্প্যানিশ, আমেরিকান হলে আমি সহজেই সেক্স লাইফ পেয়ে যেতাম, কারণ সেসব জায়গায় পুরুষের যৌনতাকে প্রাধান্য দেওয়া হয়, তাই সেসব দেশে নারীরা উলঙ্গ হলেও ধর্ষিত হয় না, টাকা দিয়ে ওপেন সেক্স করে যৌনতা এক্সপেরিয়েন্স করতাম। সৌদি আরবের পুরুষ হলে বিবাহ করতাম ভদ্র নারীর সাথে।

কিন্তু আমি আজ বাংলাদেশী পুরুষ হয়ে আজ আমি হতভাগা। আমার দেশে সামাজিক ও ধর্মীয় কারণে বিবাহ ব্যতিত সেক্স করার উপায় নেই, কিন্তু বিবাহ করার পর এই "পুরুষ নির্যাতন" ফেস করার ভয় থাকে।

মানুষ হেসে বলে "পুরুষ নির্যাতন? এটা আবার কি?"

আমার দেশে যদি আজ ধর্মীয় আদর্শ থাকতো, তাহলে পুরুষ নির্যাতন ও নারী নির্যাতন কোনোটাই আজ দেখতে হতো না।

এখন কিছু সেক্যুলার এসে বলবে "কেন বাংলাদেশ ধর্ম অনুযায়ী চলবে? বাংলাদেশে মাইনরিটিদের কথাও তো ভাবতে হবে। বাংলাদেশ তো স্বাধীন দেশ"

মাইনোরিটি রাইটসের জন্য সমাজে কি ধর্মীয় আদর্শহীন বিশৃঙ্খল সমাজ গড়ানো লাগবে নাকি? আমাদের দেশে ছেলেমেয়েদের মধ্যে ধর্মীয় আদর্শ না দেওয়ার একমাত্র কারণ হলো এইসব সেক্যুলার চিন্তাভাবনা। মাইনোরিটি রাইটস হচ্ছে মানুষের অধিকার, তো এটার জন্য সেক্যুলারিজম করে নৈতিক অবক্ষয় করার মানে কি?

কিছু নারীবাদীরা এসে বলবে "নারীরা আগে নির্যাতিত হতো পুরুষদের হাতে। আগেকার আমলে স্বামীরা স্ত্রীদের মারধর করতো, এখনও করে"


#সংগৃহীত

"We want Justice for Adnan Tasin"