টপিকঃ লজ্জা ঢাকি কি দিয়ে ?

সড়কে প্রতিদিন ৬৪ জন অবাধ হত্যাকাণ্ডের শিকার ! কিন্তু এক জন ঘাতককেও কি ধরা হয়েছে বা ধরা হয় ? আবাধ সড়ক হত্যাকে, সড়ক-দুর্ঘটনা- বলে-শাস্তির-কোন-বিধান-নেই
স্বাধীনতার ৫০ বছরেও সরকেও ঘাতকদের কোন আইন নেই ! সড়ক দুর্ঘটনা নামের আড়ালে সড়ক সংবাদ গুলোর শেষ লাইন এক ও অভিন্ন "ঘাতক চালক পলাতক" - এটা কি পুলিশ প্রশাসনের ব্যার্থতা - নাকি উপরের নির্দেশ - নাকি স্বার্থের আফিম ?

জেব্রা ক্রসিং বা ফুটওভারব্রিজ ছাড়া পারাপার করলে দুই হাজার টাকা অর্থদণ্ড হবে - তবে ভাঁড় দের কাছে প্রশ্ন জেব্রা ক্রসিং দিয়ে পারাপার করতে গিয়েম পরিবহণ দ্বারা হত্যাকাণ্ডের শিকারহলে - তার জন্য কি ঘাতকদের কোন সাজার বিধান আছে ?

সাধারন মানুষ সড়ক হত্যাকাণ্ডের শিকার হচ্ছে। কারনে হোক আর অকারনে হোক কিছু পরিবহণ ঘাতক নরপশুর হাতে প্রতিদিন হত্যাকাণ্ডের শিকার হতে হয়  আমাদের দেশের সাধারন মানুষকে, এর বিচার হয়েছে কিনা এক মাত্র আল্লাহ জানেন, তবে সাধারন মানুষ প্রতিদিন এই  হত্যাকাণ্ডের শিকার, যার ফলে ধ্বংস হচ্ছে তার নিজের মূল্যবান জীবন এবং পঙ্গু হচ্ছে তার পরিবার।  বিংশ শআব্দীতে দাড়িঁয়ে এখনও যদি সাধারন মানুষ সড়ক পরিবহণ ঘাতকদের হাতে অসহায় হয়ে থাকে - তবে আমরা এই লজ্জা ঢাকি কী দিয়ে?

"We want Justice for Adnan Tasin"