টপিকঃ ব্লাক ফ্রাইডে ২০১৮ উপলক্ষে IT Nut Hosting দিচ্ছে ৭৫% পর্যন্ত ডিসকাউন্ট

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে বিশ্বব্যাপী ভার্চ্যুয়াল জগতে  চলছে ছাড়ের উৎসব। ব্ল্যাক ফ্রাইডে হলো বিশ্বের অনলাইন ও অফলাইন শপিং দুনিয়ার বহুল প্রতীক্ষিত মেগা সেলের দিন, যা পশ্চিমা বিশ্বে থ্যাংকস গিভিং ডের পরের দিন ব্ল্যাক ফ্রাইডে হিসেবে পরিচিত। এদিন ব্যবসায়ীরা বিভিন্ন পণ্য ও সেবায় বিশেষ মূল্য ছাড় দেন।

সেই লক্ষে প্রতি বারের মতো এবারো ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে দেশের অন্যতম ওয়েব হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান আইটি নাট হোস্টিং দিচ্ছে সকল এসএসডি হোস্টিং  সার্ভিসে ৭৫% শতাংশ ছাড়।

এসএসডি শেয়ার্ড হোস্টিং এর সকল প্যাকেজের সাথে গ্রাহকরা বিনামূল্যে লাইফটাইম  এসএসএল, সাইটট্রান্সফার, অটোইনস্টলার ও ইনস্ট্যান্ট সেটআপ পাবেন।

কোন ধরনের মাস্টার কার্ড, ভিসা কার্ড, পেপাল ছাড়াই আপনি সহজেই বিকাশ, রকেট দিয়ে কিনতে পারবেন।

প্যাকেজ প্লান সম্পর্কে জানতে এবং কুপন কোড পেতে ভিজিট করুন: https://itnuthosting.com.bd/black-friday-hosting-deal/

বি.দ্র. অফারটি চলবে ব্লাক ফ্রাইডের দিন পর্যন্ত। সুতরাং এই অফারটি পেতে আজই ওয়েব হোস্টিং অর্ডার করুন এবং আপনার পছন্দের ব্লাক ফ্রাইডে হোস্টিং প্যাকেজটি বেছে নিন। মনে রাখবেন, কাস্টমারদের সুবিধার কথা মাথায় রেখে, একমাত্র আমরাই ৭৫% ডিস্কাউন্টে হোস্টিং প্যাকেজ কিনার অফার দিচ্ছি।

#BlackFridayDeal2018 #HostingDealBD #HostingOfferBD#BlackFridayOfferBD #BlackFridaySaleBD #ITNutHosting

Re: ব্লাক ফ্রাইডে ২০১৮ উপলক্ষে IT Nut Hosting দিচ্ছে ৭৫% পর্যন্ত ডিসকাউন্ট

ধন্যবাদ শেয়ার করার জন্য,
প্রতিষ্ঠান টি কি আপনার নিজের? তবে ত ফোরামের সদস্যরা আরও কন্সেসন পাবো ,

"We want Justice for Adnan Tasin"

Re: ব্লাক ফ্রাইডে ২০১৮ উপলক্ষে IT Nut Hosting দিচ্ছে ৭৫% পর্যন্ত ডিসকাউন্ট

জি! আমরা ২০১৪ সাল থেকে ভালো মানের সার্ভিসের সাথে ডোমেইন রেজিস্ট্রেশন ও ওয়েব হোস্টিং তুলনামূলক স্বল্প মূল্যে দিয়ে আসছি। আপনি চাইলে সহজে বিকাশ ও রকেট দিয়ে আমাদের কাছ থেকে আপনার পছন্দ মত ডোমেইন রেজিস্ট্রেশন ও  ওয়েব হোস্টিং কিনতে পারবেন।