টপিকঃ পোশাক_নিয়ে_প্রলাপ????????????

নাম দেখেই যারা ঝাপিয়ে পড়ার জন্য প্রস্তুতি নিয়েছেন তাদের প্রতি অনুরোধ, একটু ধীরে ... ...

জনাব্য_জনাবা! আগেই মণ্ডপাত কইরেন না, জামাত শিবির বা রাজাকের ট্যাগ লাগায়েন না। আমারে ট্যাগ লাগাইয়া, গালাগালি কইরা নিজে হয়ত তথাকথিত প্রগতিশীলদের সেলিব্রতটি  দলে নাম লেখাইতে পারবেন বা বিশিষ্ট উদারমনা ব্লগার হিসাবে খ্যাতি লাভ করতে পারবেন কিন্তু তাতে কামের কাম কিছু হইবে না। তারচেয়ে আমার কিছু সরল প্রশ্ন নিজেকে করুন এবং নিজে নিজে উত্তর বের করার চেষ্টা করুন। তাহলে হয়ত কিছু উপকার হতেও পারে ...

যে সকল মা, বোনেরা আবেদনময়ী পোষাক পরেন, তারা একটু নিজেকে জিজ্ঞাসা করেন তো, কেন সেটা পরেন??
উত্তর কি?
- এটা ফ্যাশন!
- তো ফ্যাশনে সবসময় কাপড় ছোট হয়ে যায় কেন? কাপড় বড় রেখেও তো অনেক ফ্যাশন আছে, সেগুলো ফলো করলেই হয়!
- ইয়ে মানে ... ... হ্যাঁ, আমার কাপড় আমি পরছি তাতে কার কি ...

আপনাকে একটা প্রশ্ন করি ঃযে সকল ভাইয়েরা তাদের প্রাপ্তবয়স্ক সন্তানদের বা বোনেদের বা স্ত্রীদের আধুনিক ফ্যাসানের নামে আবেদনময়ী কাপড় পরতে দেখেন কিন্তু তাদের নিষেধ করেন না, কেন করেন না?

- অনেকে বলেন, আমার বোন , মেয়েতো ছোট মানূষ মাত্র বয়স ১৫/১৬ ..., তাছাড়া আমার চোখে তো খারাপ কিছু দেখি না!

- ও আচ্ছা তাই না? তা এই বয়সের অন্য মেয়ে সেক্সি পোষাকে দেখলে আপনার দৃষ্টি  নিবদ্ধ হয় না? আপনার ঘরের মেয়ের দিকে আপনার দৃষ্টি পড়বে না এটাই স্বাভাবিক, কিন্তু অনবাভাবিক,পড়তেই পারে যেমন আপনি তাকান অন্যদের দিকে!!

প্রকৃত সত্য হচ্ছেঃ আপনি আধুনিক ফ্যাশানের নামে ছোট কাপড় বা উগ্র সেক্সি কাপড় পরেন এর কোন যুক্তি নেই! কেহ  না কেহ  শরীরের সৌন্দর্য দেখে ভিন্ন দৃষ্টিতে তাকিয়ে থাকতে পারে। উল্লঙ্গতা মানে স্বাধীনতা নয়, বলেবেন যারা দেখার তাদের সচেতন করুন !!

দুষ্ট পুরুষদের উট পাখির মত চোখবুঝে থাকবেন না, ইন্ডিয়ান নায়িকাদের ফ্যাশনের কাপড় পরা থেকে বিরত রাখুন, আর পরকিয়া-আশ্লিলতা পূর্ণ হিন্দি সিরিয়াল দেখা থেকে ফিরিয়ে আনুন। ইন্ডিয়ায় পচন ধরে গেছে পূর্ণ মাত্রায়, আমাদের দেশেও শুরু হয়েছে

অনেক সেলিব্রতটি সস্তা জনপ্রিয় তার জন্য পর্দা এর বিপক্ষে কথা বলতে গিয়ে পোশাকের বিপক্ষে মন্তব্য করেন!

পুনশ্চঃ যাদের পর্দা বা বোরখা নামে এলার্জি আছে তাদের কে বলছি, আমি এখানে বোরখা পরার কথা কোথাও বলিনি, বলেছি শালীন পোষাক পরার কথা। আর একটা কথা এখানে কোন ভাবেই ইভটিজার বা ধর্ষকদের পক্ষে কিছু বলিনি। অবশ্য তাদের কে বিপক্ষেও কিছু বলিনি, কারণ ওরা তো নর্দমার কীট, ওরা নষ্ট হয়ে গেছে, ওদের কিছু বলে লাভ নেই, দোহায় ইভটিজার বা ধর্ষকদের আনুপ্রানিত করবেন না । একজন তাদের আনুপ্রানিত করবেন আর তাদের শিকার হবে দুর্বল বা অসহায় কোন নিস্পাপ বোন! আমাদের নিজেদের সাবধান হতে হবে আগে!

"We want Justice for Adnan Tasin"