সর্বশেষ সম্পাদনা করেছেন visa2malaysia (০৩-০৫-২০১৮ ১৬:৪৭)

টপিকঃ মালয়েশিয়া eNTRI ভিসার অনলাইন আবেদন কিভাবে করবেন?

মালয়েশিয়া একটি অবিশ্বাস্যভাবে বৈচিত্রপূর্ণ দেশ এবং পর্যটকদের জন্য একটি খুব আকর্ষণীয় জায়গা। মালয়েশিয়ার একটি চমৎকার জিনিস সম্পর্কে আপনি কি জানেন? মালয়েশিয়ান সরকার ভারত ও চীন থেকে পর্যটকদের জন্য বিশেষ ডিসকাউন্ট প্রদান করছে, যা Malaysia eNTRI Visa নামে পরিচিত। ভারতীয় এবং চীনা পর্যটকদের জন্য ভিসা-বন্ধুত্বপূর্ণ পদক্ষেপ প্রবর্তনের মূল উদ্দেশ্য হল মালয়েশিয়ার পর্যটন শিল্পকে উন্নত করা। আপনি যদি একজন ভ্রমণকারী এবং ভারত বা চীনের নাগরিক হন, তাহলে আপনি এই উপকারে উপকৃত হতে পারেন। এখানে, আমরা আপনাকে Malaysia eNTRI Visa Online জন্য কিভাবে আবেদন করতে পারি তা ব্যাখ্যা করতে যাচ্ছি।

Malaysia eNTRI Visa কি?
ভারতীয় এবং চীনা পর্যটকদের অ্যাক্সেসের জন্য মালয়েশিয়ার সরকার কর্তৃক প্রদত্ত একটি অনলাইন আবেদন সুবিধা। একটি eNTRI Note নিবন্ধনের একটি প্রমাণ হিসাবে জারি করা হবে এবং এটি মালয়েশিয়ায় প্রবেশের সময় প্রদর্শিত হবে। Malaysia eNTRI একক এন্ট্রি ভিসা প্রোগ্রাম যা সমস্ত ভারতীয় ও চীনা নাগরিককে মালয়েশিয়ায় একাকী ভ্রমণের সুযোগ প্রদান করে, সিঙ্গাপুরে বসবাসকারী প্রবাসীদের ছাড়া। যদি আপনি একটি eNTRI অনুমোদন পান তবে আপনি প্রতিটি ভ্রমণের জন্য সর্বোচ্চ পনের দিন মালয়েশিয়ায় থাকতে পারেন। প্রতিটি অ্যাপ্লিকেশন শুধুমাত্র একবার ব্যবহার করার অনুমতি দেওয়া হয় এবং আপনি আপনার সময় বাড়াতে পারবেন না।

www.visa2malaysia.com provides assistance for Malaysia Tourist Visa, Malaysia Visa Online Apply, Malaysia eVisa and Malaysia eNTRI from India, Pakistan, Bangladesh, Sri Lanka and China.