টপিকঃ আজই অর্থ উপার্জন করুন

ভাই, আপনি যদি কিছু এক্সট্রা ইনকামের কথা ভেবে থাকেন, যদি আপনি কোন প্রকার প্রতারনার শিকার হতে না চান, যদি আপনার সময় স্বল্প হয় এবং আপনার কোন অভিজ্ঞতাও না থাকে, তাহলে বেছে নিন অনলাইনে ইনকামের এমন একটি উপায় যা পেতে আপনার কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই, নেই কোন ইনভেস্টের প্রয়োজন, শুধু প্রয়োজন ইচ্ছা, একটি কম্পিউটার অথবা অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, সাথে প্রয়োজন ইন্টারনেট কানেকশান।

আশাকরি, আপনি খুব অল্প সময়ে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারবেন, আপনার জন্য রইল শুভকামনা।

চলুন শুরু করি,

www.makearn.com এ প্রবেশ করুন। রেজিস্টার করুন,

রেফারেল আইডির ঘরে ME67606 দিন।

ইমেইল চেক করে দেখুন makearn.com থেকে একটি মেইল এসেছে। প্রবেশ করে click here এ ক্লিক করুন। তাহলে একাউন্ট টি ভেরিফাই হয়ে যাবে।

ব্যস এখন makearn.com এ প্রবেশ করে  Watch বাটনে ক্লিক করে দেখুন ২০ টি ভিডিওর লিস্ট দেওয়া আছে। প্রতিদিন এই ২০ টি করে ভিডিও তিন মিনিট করে দেখুন, তবে আগে youtube.com এ সাইন ইন করে রাখুন। তিন মিনিট  ভিডিও দেখা শেষ হলে ভিডিওর মদ্ধে ক্লিক করলে দেখাবে কয় সেকেন্ড হয়েছে। তিন মিনিট হলে Watched লেখা উঠবে। Ok দিন।

তারপর ভিডিওর নীচে Click বাটনে ক্লিক করুন। আপনাকে youtube পেইজ এ নিয়ে যাবে।

youtube এ লাইক, Comment  এবং Share করুন।

যে কোন Comment যেমন nice, good etc. লিখলেও হবে।

আর শেয়ার করলে google+ এ শেয়ার করা সহজ।

আপনি চাইলে ২০ টি ভিডিও ২০ টি ট্যাব এ ওপেন করে একসাথেও দেখতে পারেন।

এবার প্রথম পেইজ এ এসে পেইজটি Refresh করলে, দেখবেন ডলার জমে গেছে। যেই ভিডিও গুলো সঠিকভাবে দেখা হবে তার পাশে ব্রেকেটে (Watched) লিখা উঠবে। প্রতিদিন ১ ডলার করে পাবেন। আর আপনার রেফারেলে ১০ জনকে জয়েন করাতে পারলে ১০% হিসাবে আরও ১ ডলার জমবে। এভাবে যত রেফারেল বারাবেন ডলার তত জমবে। ২০ ডলার হয়ে গেলে একাউন্ট টি এক্টিভেট করতে পারবেন। তারপর থেকে প্রতি ৫০ ডলার ইনকাম করার পর টাকা তুলতে পারবেন।  টাকা উঠাতে পারবেন বিকাশে, ডাচ বাংলা(রকেট) ইত্যাদিতে।

যে কোন সমস্যা হলে আমাকে জানান