সর্বশেষ সম্পাদনা করেছেন আউল (০৭-০২-২০১৮ ১২:০২)

টপিকঃ প্রশ্নপত্র ফাঁস, জাতির সর্বনাশ

৪ঠা ফেব্রুয়ারি সম্ভবত সময় টিভির একটি প্রতিবেদনে দেখানো হয়েছে ইংরেজি প্রশ্ন পত্র ফাসঁ হয়েছে এবং ফেইসবুকে প্রকাশ্যেই বিজ্ঞাপন দিয়েছে, ২০০০ টাকা অগ্ৰিম দিলে প্রশ্ন পাওয়া যাবে, ফোন নাম্বার ও বিজ্ঞাপনে দিয়ে দেয়া হয়েছে, অনুষ্ঠানে র উপস্থাপিকা সবাইকে দেখিয়ে সরাসরি তার সাথে কথাও বলেন*******

https://m.facebook.com/groups/338844869 … 4046105464

মোবাইল সীম বায়োমেট্রিক করার সময়ে সবার ধারনা ছিলো , এখন থেকে সীম দিয়ে প্রতারণা করলে সাথে সাথে ধরা পড়বে, বাস্তবে দেখা যাচ্ছে তার উল্টো চিত্র, কোন সাহস এর বলে তারা প্রকাশ্যে ফেসবুক এ বিজ্ঞাপন দিয়ে মোবাইল নাম্বারে যোগাযোগ করতে বলে?

আজ টিভির খবরে দেখলাম, (১) প্রশ্নপত্র ফাঁস হয়েছে কিনা তার জন্য তদন্ত কমিটি (২) প্রশ্নপত্র ফাঁস কারিকে ধরিয়ে দিলে ৫ লাখ টাকা পুরষ্কার

#প্রশ্নপত্র !!ফাঁস ই না হবে তবে ধরিয়ে দিলে পুরষ্কার ঘোষণা কেন? আর হয়েছে নিশ্চিত হলে তদন্তকমিটি কেন?????

প্রশ্নপত্র ফাঁস এর কারণ অনেক ছাত্র ছাত্রী দের জীবন নষ্ট হচ্ছে, ধ্বংস হচ্ছে দেশের শিক্ষা ব্যাবস্থা, ২ একজন হয়ত অনেক টাকার মালিক হচ্ছেন????

যারা অপেক্ষায় থাকে প্রশ্নপত্র ফাঁসের, যারা প্রশ্নপত্র ফাঁস করা পরীক্ষায় পাশ করে তারা প্রশ্নপত্র ফাঁস বিহীন কোন পরীক্ষায় অংশগ্রহণ করতে গেলে  অবস্থা কি হবে? এস এস সি পাশ করার পর  তাদের বাড়তি সুবিধা, এখন কলেজে ভর্তির জন্যে পরীক্ষা হয় না, শুধুমাত্র নটরডেম কলেজের মত কিছু কলেজে ভর্তি পরীক্ষা দিয়ে ভর্তি হতে হয়

একটি কাল্পনিক ধারনা: প্রশ্নপত্র ফাঁসের বদৌলতে জিপিএ পাওয়া একটি ছাত্র গেলো নটরডেম কলেজে  ভর্তির পরীক্ষা দিতে, পরীক্ষার আগে মন্টু একটা composition মুখস্ত করেছিলো My Friend,,,আর পরীক্ষায় এলো My Father. কিন্তু ও নিজেকে অনেক চালাক ভেবে friend এর জায়গায় father লিখে দিয়েছে।

আর যে শিক্ষক মন্টুর Answer Sheet দেখে সে তো অবাক☺

I am a fatherly person. I have lots of fathers. Some of my fathers are male and some are female. My mother is very close to many of my fathers. My uncle is also my father. My true father is my neighbor........... and I love my all my fathers because without fathers life is impossible.

"We want Justice for Adnan Tasin"

Re: প্রশ্নপত্র ফাঁস, জাতির সর্বনাশ

শেষটুকু এপিক ছিলো lol
সমস্যাটার সমাধান কি সম্ভব নয়?  neutral

ডিজিটাল বাংলাদেশে ত আর সাক্ষরের নিয়ম চালু নাই।সবটায় দেখি বায়োমেট্রিক।তাই আর সাক্ষর দিতে পারলাম না।দুঃখিত।

Re: প্রশ্নপত্র ফাঁস, জাতির সর্বনাশ

এইবারতো শুনলাম পঞ্চম শ্রেণীরও....... dontsee

এখনো অনেক অজানা ভাষার অচেনা শব্দের মত এই পৃথিবীর অনেক কিছুই অজানা-অচেনা রয়ে গেছে!! পৃথিবীতে কত অপূর্ব রহস্য লুকিয়ে আছে- যারা দেখতে চায় তাদের নিমন্ত্রণ।

Re: প্রশ্নপত্র ফাঁস, জাতির সর্বনাশ

সারকার কেন কিছু করতে পারছে না কোন বুঝলাম না !

Re: প্রশ্নপত্র ফাঁস, জাতির সর্বনাশ

ধরতে পারছেন না, নাকি ধরতেই চাচ্ছেন না?
নেতা নেত্রীর ব্যাপারে ফেইসবুকে কিছু লিখলে সে তাৎক্ষণিকভাবে ধরা পড়ে
তবে ফেসবুক এ প্রশ্নপত্র
ফাঁস হলে ধরা না পড়ার
কি কা্রন থাকতে পারে

"We want Justice for Adnan Tasin"