টপিকঃ এবার হ্যাক হবে আপনার আসে পাশের সব Wi-Fi | মোবাইল দিয়েই হ্যাক করুন wifi

টিউনটি পূর্বে  এখানে  প্রকাশ করা হয়েছে ।
হ্যালো ফ্রেন্ডস, আপনারা সবাই কেমন আছেন ? নিশ্চয়ই ভাল আছেন।
প্রজন্ম ফোরামে মেম্বার হয়েছি অনেক দিন হল ।কিন্তু আজ অনেক দিন পর বিশাল প্রজুক্তির বুকে লিখতে বসলাম।
আপনারা অনেকেই হ্যাকিং শব্দটির সাথে পরিচিত। হ্যাকিং শিখার জন্য সবারই কম বেশী আগ্রহ আছে। না, আজ আমি আপনাদের কিভাবে ফেসবুক আইডি হ্যাক করতে হয় সেটি শিখাবো না। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে আপনি, আপনার আসে পাশের wifi হ্যাক করতে পারবেন কোন পাসওয়ার্ড না জেনেই।
http://www.techtunes.com.bd/tDrive/tuner/pulok_ahmed/498569/free-wifi-hack.png
একটি কথা জেনে রাখবেন, হ্যাকিং করতে হলে কোন না কোন Weak পয়েন্টের সাহায্য নিতে হয়। তো, wifi হ্যাক করতে হলে আপনাদের একটি দুর্বল পয়েন্টের সাহায্য নিতে হবে । প্রতিটি ওয়াই ফাই রাউটারের পিছনে একটি কোম্পানির স্টিকার দেখতে পারবেন। ঐ স্টিকারে একটি ৮ ডিজিটের  পিন কোড দেখতে পারবেন।
http://www.techtunes.com.bd/tDrive/tuner/pulok_ahmed/498569/4718_110113170655.jpg
আপনাকে ঐ পিন কোডের সাহায্য নিতে হবে। তাহলে আপনি ওয়াই ফাই হ্যাক করে, ফ্রিতে ওয়াই ফাই ইউজ করতে পারবেন। একবার এই পিন কোডটি যদি আপনি জানতে পারেন তাহলে, সে যতবারি ও্যাই ফাই এর পাসওয়ার্ড চেঞ্জ করুক না কেন, আপনি ঐ পিন কোডের মাধ্যমে ওয়াই ফাই এর পাসওয়ার্ড জানতে পারবেন।
এখন প্রশ্ন হল, আপনি কিভাবে অন্যের ওয়াই ফাই রাউটারের পিন কোড জানবেন ?
অন্যের ওয়াই ফাই রাউটারের পিন কোড জানতে হলে, আপনাকে কোন না কোন মাধ্যমে ঐ ওয়াই ফাই রাউটারটি দেখতে হবে। আপনার আসে পাশের যে ওয়াই ফাই রাউটারটি রয়েছে সেই, বাসার বড় ভাই, আপু কিংবা আঙ্কেল কে বলেন, আপনার বাসার ওয়াই ফাই রাউটারটি অনেক ভাল। অনেক দূর থেকও আপনার বাসার ওয়াই ফাই সিগন্যাল শো করে। আমি এই রকম একটি ওয়াই ফাই রাউটার কিনতে চাচ্ছি। আপনার বাসার ওয়াই ফাই রাউটারটি একবার দেখবো। কোন ব্যান্ডের রাউটার, মডেল কত, পাওয়ার কত এই সব। এর পর মার্কেট থেকে এই রকম একটি রাউটার কিনে নিব। এক কথায়, কোন একটি অজুহাত দেখিয়ে তাঁর বাসার ওয়াই ফাই রাউটার টি দেখুন। যখন আপনি রাউটারটি দেখবেন তখন, মোবাইলের ক্যামেরা দিয়ে একটি ছবি তুলে নিন রাউটারের পিছনের অংশের।
এবার এই লিংক থেকে WIFI WAP WAPA TESTER 
এন্ডুরেড অ্যাপ টি ডাউনলোড করে নিন। আপনার মোবাইল থেকে ওয়াই ফাই অন করুন। এবার এটি ওপেন করুন Terms & Conditions থেকে একটি ম্যাসেজ আসবে। Agree তে ক্লিক করুন। এরপর নিচে লেফট কর্নারে Auto Scan অপশন টি ক্লিক করুন।
এইরকম একটি স্ক্রিন দেখতে পাবেন।
https://scontent-sin6-2.xx.fbcdn.net/v/t34.0-12/19114056_1374073269340609_5112216195896501911_n.jpg?oh=a88310925e4181e6a65d2a9173676a56&oe=594681CD
এবার আপনাদের আসে পাশের ওয়াই ফাই নেটোওয়ার্ক গুলু দেখতে পারবেন। আপনি যে নেটোওয়ার্ক টি হ্যাক করতে চান, ঐ নেটোওয়ার্কটি সিলেক্ট করুন। স্ক্রল করে নিচে আসুন।
এইরকম একটি স্ক্রিন দেখতে পাবেন
https://scontent-sin6-2.xx.fbcdn.net/v/t34.0-12/19239809_1374078072673462_1095220946_n.jpg?oh=f8bb5027067b9862746f12324c147a6b&oe=5947562E
এবার এখান থেকে CUSTOM PIN অপশন সিলেক্ট করুন।
পিন কোড দেওয়ার একটি বক্স আসবে। আপনারা যে পিন কোডটি রাউটারের পিছনের অংশ থেকে ছবি তুলে নিয়ে এসেছেন। ঐ ৮ সংখ্যার পিন কোডটি এখানে দিয়ে OK বাটনে ক্লিক করুন। একটু ওয়েট করুন। একটি সাকসেসফুল ম্যাসেজ আসবে। আপনার ফোনে ওয়াই ফাই কানেক্ট হয়ে গেছে। আপনি এখন চাইলে ইন্টারনেট ব্রাউজ করে দেখতে পারেন।  এইভাবে আপনারা আপনাদের আসে পাশের সব ওয়াই ফাই হ্যাক করতে পারেন।
কিভাবে পাসওয়ার্ড বের করবেন ?
যদি আপনার ফোনটি রুট করা থাকে, তাহলে আপনি ওয়াই ফাই কানেক্ট হওয়ার পরেই একটি ম্যাসেজে  ওয়াই ফাই এর পাসওয়ার্ডটি দেখতে পারবেন।
আর যদি আপনার ফোনে রুট অ্যাকসেস না থাকে। তাহলে Play Store থেকে   এই অ্যাপ
টি ডাউনলোড করুন। অ্যাাপ টি ডাউনলোড করার পরে  এটি ওপেন করুন। ওয়াই ফাই রাউটার সেটাপ পেজে লগিন করার জন্য ইউজার নেইম, পাসওয়ার্ড চাইবে।  ইউজার নেইম এবং পাসওয়ার্ড  বক্সে  admin লিখে লগিন করুন। ওয়াই ফাই রাউটার সেটাপ পেজে প্রবেশ করার এটি ডিফল্ট ইউজার নেইম এ্যন্ড পাসওয়ার্ড । যদি এই নেইম এ্যন্ড পাসওয়ার্ড চেঞ্জ করা হয়ে থাকে তাহলে, এই নেইম এ্যন্ড পাসওয়ার্ড  দিয়ে লগিন করতে পারবেন না।
তো, আপনারা এই ডিফল্ট ইউজার নেইম এ্যন্ড পাসওয়ার্ড দিয়ে লগিন করার পরে, রাউটারের সেটাপ পেজে প্রবেশ করতে পারবেন। উপরে লেফট সাইডে মেনু বার দেখতে পাবেন। সেখান থেকে wirless এই অপশনটি তে ক্লিক করুন। এরপর wirless security এই অপশনে যান। এবার, স্ক্রল করে নিচে আসেন।
PSK Password এর ডান পাশে আপনারা আপনাদের কাঙ্খিত ওয়াই ফাই এর পাসওয়ার্ড দেখতে পাবেন।
সহজে টিউটোরিয়ালটি বোধগম্য করার জন্য, আপনারা এই ভিডিও টি দেখুন।
[video (unkown provider)]
ভালো লাগলে আমার YouTube চ্যানেলটি
Subscribe করতে ভুবেন না।
টিউটোরিয়াল টি কেমন হয়েছে, লাইক টিউমেন্ট করে জানান। আর যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে, আমাকে জানান।
ফেসবুকে আমার সাথে যোগাযোগ করুন : এই লিঙ্কে

ভাল থাকুন, সুস্থ থাকুন। আজকের মত আল্লাহ হাফেজ ।

7 minutes and 51 second after:

ইউটিউব থেকে ভিডিও দিলাম । আর প্রজন্ম ফোরাম বলতেছে unkown provider  surprised এই সাইটে ভিডিও শো করানোর কোড টা কেউ দিতে পারেন ?

মানুষকে বিনুদুন দেওয়া এবং নেওয়াই আমার কাজ

Re: এবার হ্যাক হবে আপনার আসে পাশের সব Wi-Fi | মোবাইল দিয়েই হ্যাক করুন wifi

DARK SOUL লিখেছেন:

ইউটিউব থেকে ভিডিও দিলাম । আর প্রজন্ম ফোরাম বলতেছে unkown provider

ফোরাম কে হ্যাকের হাত হতে বাঁচানোর জন্য ভিডিও অফ রাখা হয়েছে।

লেখাটি LGPL এর অধীনে প্রকাশিত

Re: এবার হ্যাক হবে আপনার আসে পাশের সব Wi-Fi | মোবাইল দিয়েই হ্যাক করুন wifi

এইটা কি সব রাউটার এর জন্য প্রযোজ্য ? আমি কয়েকদিন আগে TP-Link AC5400 নিসি আমাদের অফিসের জন্য। এইটাও কি হ্যাক করা সম্ভব ?