সর্বশেষ সম্পাদনা করেছেন ওয়াচডগ (০৯-১২-২০১৬ ০৯:৩৬)

টপিকঃ লিডারশপি বৃদ্ধিতে ক্যাম্পেইনে অংশ নিন

জ্ঞানার্জনের অবসরে অর্থ উপার্জনঃ দক্ষতা, স্মার্টনেস ও লিডারশপি বৃদ্ধিতে
ক্যাম্পেইনের বিজ্ঞাপনটি আমার ই-মেইলে পেয়ে শেয়ার করছি,আপনারা কে কে অংশ গ্রহন করবেন?

ক্যাম্পাস’র শিক্ষানবিশ কর্মসূচির আওতায় বাৎসরিক ফিল্ড ক্যাম্পেইন ডিসেম্বরের শেষ সপ্তাহে শুরু হতে যাচ্ছে। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের বেনিফিট, সুযোগ-সুবিধা ও করণীয় সম্পর্কে একটি আকর্ষণীয় ওয়ার্কশপ ও চা-চক্রের আয়োজন করা হয়েছে ১০ ডিসেম্বর শনিবার, অপরাহ্ন ২-৩০ মিনিটে ক্যাম্পাস অডিটোরিয়ামে।
উক্ত ওয়াকর্শপ ও চা-চক্রে আপনি সাদরে আমন্ত্রিত । তাছাড়া আপনার সার্কেলের কোনো ছাত্র-যুবক বা তরুণ-তরুণী এ ক্যাম্পেইনে অংশগ্রহণে আগ্রহী হলে তাকে অত্র ইমেইল রেফার করতে কিংবা ১০ ডিসেম্বরের ওয়ার্কশপে অংশগ্রহণ করতে বলতে পারেন।
ক্যাম্পেইনে অংশগ্রহণকারীগণ দৈনিক পকেটমানি পাবেন এবং ক্যাম্পেইন শেষে সকলের জন্য থাকছে বাস্তব অভিজ্ঞতার আনুষ্ঠানিক সনদ।
তাছাড়া ক্যাম্পেইনে অংশগ্রহণের মাধ্যমে শিক্ষাজীবনেই বহু বিষয়ে বাস্তব জ্ঞানলাভের সুযোগ রয়েছে। যেমন- অফিস-আচরণ; শৃঙ্খলা ও নেতৃত্বগুণ; নিয়মানুবর্তিতা ও ন্যায়নিষ্ঠা; আত্মবিশ্বাস, ধৈর্য ও সহিষ্ণুতা; কথায় ও কাজে দ্রুততা; অফিস-আদালত পরিদর্শন ও পর্যবেক্ষণ; স্মার্টনেস, শেয়ারিং-কেয়ারিং এন্ড এডজাস্টমেন্ট ক্যাপাসিটি; দলভিত্তিক কার্যক্রম; সম্পাদিত কাজের রিপোর্টিং ও মূল্যায়ন ইত্যাদি।
কর্মদক্ষতা, সৃজনশীলতা ও স্মার্টনেস বৃদ্ধিতে অত্যন্ত সহায়ক এ ক্যাম্পেইনে অংশগ্রহণের মাধ্যমে ছাত্র-যুবকদের সুযোগ রয়েছে নিজকে বেস্ট লিডার, বেস্ট কো-লিডার ও বেস্ট পার্টিসিপেন্ট হিসেবে প্রমাণ করার এবং পুরস্কৃত হওয়ার। আরও রয়েছে গোল্ড ক্লাসে লিডার, কো-লিডার ও পার্টিসিপেন্ট মনোনীত হয়ে পুরস্কার হিসেবে কম্পিউটার, ইলেকট্রনিক সামগ্রী ও সেলফোন প্রাপ্তির সুযোগ।
দেশপ্রেম, জাতিজাগরণ ও সমাজ সেবামূলক এ কর্মসূচিতে অংশগ্রহণের মাধ্যমে ছাত্র-যুবকরা বিরল সুযোগ পাচ্ছে প্রধানমন্ত্রীর কার্যালয়, বিভিন্ন মন্ত্রণালয়, জাতীয় সংসদ ভবন, সরকারি গুরুত্বপূর্ণ দফতর, ব্যাংক-বীমা, সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় পরিদর্শন ও পর্যবেক্ষণের। পাশাপাশি রয়েছে বিভিন্ন জেলাশহর ও বিভাগ ভ্রমণের সুযোগ।
ক্যাম্পাস’র বাৎসরিক ক্যাম্পেইনে অংশ নিন, অবিরাম সাফল্যে জীবনকে সমৃদ্ধ করুন।
শুভ হোক সকল মঙ্গল প্রয়াস।



ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্র
৩৩ তোপখানা রোড, মেহেরবা প্লাজা (১৩ তলা), ঢাকা।
ফোনঃ ৯৫৫০০৫৫, ৯৫৬০২২৫, ৭১২৩৭০০
ফ্যাক্সঃ +৮৮-০২-৭১৭৪২৭০
E-mail: info@campus.org.bd
campus2025@yahoo.com

Web:www.campus.org.bd
www.dailyneeds.com.bd
www.helal.net.bd
www.lakshmipurbarta.net.bd
www.greaternoakhali.net.bd
www.muhith.info.bd

facebook www.facebook.com/campus.org.bd
youtube www.bit.ly/2awEdKV