টপিকঃ নো বিড, টাইম লস - সিপিএ তে নিজেই বস !

আপনি কি এ্যাফিলিয়েট মার্কেটিং এ ক্যারিয়ারের কথা ভাবছেন ?
আপনি কি লেখাপড়ার পাশাপাশি ইনকাম করতে চান ?
বাড়তি ইনকামের জন্য পার্টটাইম কিছু একটা করতে চাচ্ছেন?
সিপিয়ে এফিলিয়েট মার্কেটিং কোর্সটি আপনার জন্য পারফেক্ট সল্যুশন। একমাত্র অনলাইন আউটসোর্সিংই দিতে পারে ঘর বসে ইনকামের সুবর্ন সুজোগ।।   কোর্সে অংশগ্রহনের জন্য রেজিষ্ট্রেশন করুন :
সিপিয়ে এফিলিয়েট মার্কেটিং আধুনিক/ডিজিটাল মাকেটিং মডেল হিসেবে পরিচিত। সিপিএ (CPA) মানে হলো Cost Per Action/Cost Per Acquisition . কোন প্রোডাক্ট বা সেবার sell ত্বরান্বিত হবার বিষয়ে কাস্টমারের যে কোনো কাজের (action) জন্য মাকেট পে করা হয়।

মুলত আপওয়ার্ক, ফাইবার, ফ্রিলাঞ্চার মার্কেটপ্লেসে ক্লায়েন্ট যে কাজ গুলো জব পোস্টিয়ের মাধমে দিয়ে থাকেন সেসবের সমন্বয়ে কোন প্রডাক্ট/সার্ভিসের ব্রান্ডিং এবং সেল করা হয়ে থাকে। সিপিয়েতে সেই প্রডাক্ট / সার্ভিস কোম্পানি গুলোর সাথে মার্কেটারদের ডিরেক্ট এফিলিয়েট কন্ট্রাক্ট হয়ে থাকে , মাদার কোম্পানীর ওয়েবসাইটে কাস্টমারকে রেজিজস্ট্রেশন এবং প্রডাক্ট সেল করবার জন্য।

সিপিয়েতে দু ভাবে ইনকাম করা যায় :

১. কাস্টমারকে আপনার ল্যান্ডিংপেজের মাধ্যমে মুল কোম্পানির প্রডাক্ট পেজে ফ্রি / পেয়িড সাইন আপ করানো মাধমে - একে পিপিএল (PPL =Pay Per Lead) বলে। প্রতি ফ্রি সাইন আপের জন্য সিপিয়ে মার্কেট ২$-৮ $ পে করে থাকে, আর মাস্টার কার্ড ট্রায়াল সাইন আপের জন্য ৬$-১৮$ পে করে থাকে।

২. আপনার ওয়েব সাইট/ ল্যান্ডিংপেজের মাধ্যমে কোম্পানির কোন প্রডাক্ট/সার্ভিস সেল হলে এফিলিয়েট কমিশন হিসেবে ৩০$-১৫০$ পে করে থাকে। একে পিপিএস ( PPS = Pay Per Sale) বলে।

ধরুন, একজন পিসি ইউজারকে যদি আপনার এফিলিয়েট লিংকের মাধমে সফটওয়্যার কোম্পানির ওয়েব পেজে যদি সাইনআপ করাতে পারেন , তাহলে কাস্টমারের ইমেইল আইডি/ লিড ঐ সফটওয়্যার কোম্পানির কাছে চলে যায় এবং কোম্পানি তাদের ইমেইল মারকেটিং এর মাধ্যমে কাস্টমারকে বিভিন্ন অফার দিয়ে ইম্প্রেস করে সফটওয়্যারটি সেল করে থাকে। শুধু মাত্র লিড= ইমেইল টি কালেক্ট করে দেবার জন্য যে পে পাবেন তা PPL.

আবার যদি আপনার এফিলিয়েট লিংকের মাধ্যমে কাস্টমার সফটওয়্যারটি ক্রয় করে, তাহলে সেল কমিশন পাবেন, এটা PPS. এবং মজার ব্যপার হলো কাস্টমার যত বার সফটওয়ারটি আপগ্রেড করবে তত বার আপনি কমিশন পাবেন অটোমেটিক। একে Recursive Model বলে।

ছোট, বড় ১৫০ সিপিয়ে নেটর্য়ক আছে। একটা সিপিয়ে মার্কেটে আকাউন্ট আপ্রুভাল থাকা মানে আনলিমিডেট কাজ, হাজার হাজার এফিলিয়েট লিংক। ওয়ার্ল্ডের টপ কান্ট্রির ডিমান্ডেবল সব প্রডাক্ট প্রমট করার সুজোগ দিয়ে থাকে সিপিয়ে মার্কেট গুলো। সিপিয়ে তে বিড করে কাজ নিতে হয়না। কাজ অটো দেওয়া থাকে । বিড করে কাজ নামানোর কোন ঝামেলা নেই ।

সো, আর দেরি না করে শুরু করে দিন সিপিয়ে মার্কেটিংয়ে ক্যারিয়ার। আর্ন করুন পার ডে ২০$-৩০$। Spider Network Ltd. পাশে থাকবে লাইফ টাইম সাপোর্ট নিয়ে। আপনার দক্ষতার এবং ওরকিং টাইমের উপর নির্ভর করবে আর্নিংয়ের পরিমান ।

আপনাকে দক্ষ করে তোলাই আমদের মুল লক্ষ্য। সেসব চিন্তা করেই এবারের সিপিয়ে কোর্সটি সাজানো হয়েছে নিম্নোক্ত বিষয় গুলো নিয়ে :

১। সিপিএ এফিলিয়েট নেটওয়ার্ক(CPA Network)
২। সিপিএ এপ্রুভাল।( Applying Techniques)
৩। সিপিএ অফার রিসার্চ ।(Offer Research)
৪। এডভান্সড কী-ওয়া্র্ড রিসার্চ ।(SEO)
৫। ডোমেইন-হোস্টিং এন্ড ওয়ার্ড প্রেস।
৬। ল্যান্ডিং পেজ ক্রিয়েশন ।(Instapage)
৭। আটির্কেল রাইটিং ।(Spinning)
৮। এডভান্সড লিংকবিল্ডিং(SEO)
৯। সোস্যাল মিডিয়া নেটওয়ার্ক ।(SMM)
১০। পি. পি. সি ক্যাম্পেইন ।(PPC)
১১। ক্লাসিফাইড এ্যাডপোস্টিং ।(Classified Ads)
১২। ইমেইল মার্কেটিং ।(Email Marketing)

আনলিমিটেড সাপোর্ট থাকছে অফিসিয়াল ভাবে। কোর্স শেষে আমাদের প্রজেক্টও কাজ করতে পারবেন টপ CPA নেটওয়ার্কে। সেক্ষেত্রে সাবআইডির মাধ্যমে আর্নিংং পে করা হবে সাপ্তাহিকভাবে।

বিস্তারিতঃ- Skype: rafiqulprodhanrony