টপিকঃ সহজডটকমে ৭ মিনিটেই টিকিট শেষ : জালিয়াতির অভিযোগ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোনো ধরনের আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই মঙ্গলবার রাত সাড়ে ১১টা থেকে অনলাইনে বাংলাদেশ বনাম ইংল্যান্ডের প্রথম ওয়ানডের টিকিট বিক্রি শুরু করে সহজডটকম। তবে অনলাইনে টিকিট ছাড়ার সাত মিনিট পর থেকেই ম্যাচের সব টিকিট বিক্রিত বা ‘সোল্ড আউট’ দেখাচ্ছে বলে অভিযোগ করেছেন ক্রিকেটপ্রেমীরা। সহজডটকমে টিকিট না কিনতে পারার বিষয়ে ফেসবুকে নানা মন্তব্য করলেও কোনোটির উত্তর দিচ্ছে না তারা।

বুধবার দুপুরে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টাইটেল ও টিকিট স্পন্সরের নাম সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে জানানোর কথা রয়েছে। তবে এর একদিন আগেই মঙ্গলবার রাতে সহজডটকমের ফেসবুক পেইজে টিকিট সংক্রান্ত একটি পোস্ট দেয়া হয়। পোস্টে লেখা ছিল “Bangladesh vs England ODI 1 (7th October 2016) ম্যাচের টিকিট পাওয়া যাবে আজ রাত ১১:৩০টা থেকে শুধু মাত্র আমাদের ওয়েবসাইটে।”

আনোয়ার সোভন নামে এক ক্রিকেটপ্রেমী টিকিট ছাড়ার সাত মিনিটের মধ্যে সহজডটকমে গিয়ে টিকিট না পাওয়ার অভিযোগ করেছেন। তিনি সহজডটকমের ফেসবুকে লিখেছেন, ‘আমি ১০০% নিশ্চিত, কেউই এই ওয়েব থেকে কোনো টিকিট পাবে না! মাত্র ৭ মিনিটে সব টিকিট শেষ! আমি দুই বার লাইন পেলাম, কিন্তু সার্ভার ডাউন, ইরোর!! অনলাইনে টিকিট মানেই প্রতারণার একটি চরম পর্যায়! কাউন্টারে তো ৫০-৬০% ব্ল্যাক হয়, কিন্তু অনলাইনে ৯৯.৯৯৯৯…% ব্লাক হয়!’

রাত সোয়া ১২টায় জাগো নিউজের পক্ষ থেকে ওয়েবসাইটে ঢুকে দেখা গেছে, প্রথম ওয়ানডে ম্যাচের সব ক্যাটাগরির টিকিট বিক্রি হয়ে গেছে। টিকিটের পাশে ‘সোল্ড আউট’ লেখা দেখাচ্ছে।

৭ মিনিটের মধ্যে টিকিট ‘সোল্ড আউট’ দেখানোর ঘটনাকে ফেসবুকে অনেক ক্রিকেটপ্রেমী সহজডটকমের ‘জালিয়াতি’ বলে মন্তব্য করছেন।

সামিউর রহমান অনন্ত নামে একজন লিখেছেন, ‘ছাড়ার আগেই টিকিট শেষ। মশকরা নিলেন। শহীদ জুয়েল স্ট্যান্ড যাও পাইলাম, বুক দেয়ার পর দেখায় error. পরে আবার ঢুকে দেখি সব sold out।’

রিয়াদ ফেরদৌস নামে একজন ক্রিকেটপ্রেমী একে সহজডটকমের ধাপ্পাবাজি বলে উল্লেখ করেছেন। তিনি ফেসবুকে লিখেছেন, ‘ধাপ্পাবাজির একটা লিমিট আছে! রাত ১১টা থেকে বসে আছি; রাত ১২:১৫টাতে সাইট ওপেন হলো! প্রথমে সিলেক্ট করলাম, তারপর আর খবর নাই! এরপর দেখালো সার্ভার এরর, আবার চেষ্টা করলাম; সব সোল্ড আউট!’

স্যামসাং এর নতুন চমক ‘গ্যালাক্সি এ-৮’

এদিকে রাতে সহজডটকমের ফেসবুক পেইজ থেকে দর্শকদের নানা প্রশ্নের জবাব দিলেও সাড়ে ১১টার পর থেকে পেইজের অ্যাডমিন কোনো সাড়া দেননি।

এ বিষয়ে জানতে চাইলে সহজডটকমের কাস্টমার কেয়ার নম্বরে (১৬৩৭৪) ফোন দিলেও নম্বরটি আনরিচেবল দেখাচ্ছিল।

Re: সহজডটকমে ৭ মিনিটেই টিকিট শেষ : জালিয়াতির অভিযোগ

Please note: Tickets of Bangladesh Vs England matches will be available in phases. A small proportion of tickets were released on 4th Oct 16 night. Remaining tickets will be available time-to-time throughout the day today (5th Oct 16)
Shohoz.com

ওদের সাইটে এই নোটিশ আছে।