সর্বশেষ সম্পাদনা করেছেন রুপকথা (৩০-০৬-২০১৬ ১৬:২২)

টপিকঃ বাবা কবে ফিরবে প্রশ্ন শিশু হৃদির

খুবই দুঃখ জনক ! মর্মান্তিক !!

আমার বাবা গুমের দেশে চলে গেছেন। বাবা হারিয়ে গেছেন। বাবা কবে আসবে। আমিও বাবার কাছে যাব। খুঁজে নিয়ে আসব বিদেশ থেকে। আমার বাবাকে ফিরিয়ে দেন। বাবা ছাড়া ঈদ করতে ভালো লাগে না হৃদির এই আর্তিতে বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়া শিশুটিকে জড়িয়ে ধরে বলেন, বাবা এই প্রশ্নের উত্তর নেই।

দীর্ঘদিন ধরে নিখোঁজ রাজধানীর বংশাল থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক পারভেজ হোসেনের ছোট্ট মেয়ে হৃদি আজ বুধবার গুলশান-২ এ লংবিচ হোটেলে বিএনপির গুম ও খুন হওয়া নেতাকর্মীদের পরিবার ও স্বজনদের সম্মানে আয়োজিত এক ইফতার মাহফিলে তার মায়ের সাথে উপস্থিত হয়ে এসব আর্তি করেন।

এসময়ে  ইফতার মাহফিলে গুম হওয়া ৪৫টি পরিবারের স্বজনরা উপস্থিত ছিলেন।

এ সময়ে হৃদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, শেখ হাসিনা আন্টি, আমার বাবাকে এনে দেন। বাবাকে ছাড়া আমার ভাল লাগে না। আমার বাবার ছবি নিয়ে হাটতে ভাল লাগে না। আমি বাবার হাত ধরে হাটতে চাই।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নিখোঁজ ব্যক্তিদের স্বজনদের সঙ্গে কথা বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন বেগম খালেদা জিয়া। এ সময়ে অনেকে কান্নায় ভেঙে পড়েন।

গুম হওয়ার একনেতার ছোট্ট ছেলে আহাদ বলেন, আমি চাই আমার বাবা আমার হাত ধরে স্কুলে নিয়ে যাবে।

বিমানবন্দর এলাকার বিএনপির নেতা নিজামুদ্দীনের বাবা শামসুদ্দীন আহমেদ বলেন, ক্ষমতায় থাকতেই শেখ হাসিনা আমাদের সন্তানদের গুম করেছেন।

ইফতার মাহফিলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য,  ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস ও ব্যারিস্টার জমির উদ্দিন সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

http://www.sheershanewsbd.com/2016/06/29/133503

Re: বাবা কবে ফিরবে প্রশ্ন শিশু হৃদির

সত্যই দুঃখ জনক

"We want Justice for Adnan Tasin"

Re: বাবা কবে ফিরবে প্রশ্ন শিশু হৃদির

thinking thinking thinking thinking thinking thinking thinking

Re: বাবা কবে ফিরবে প্রশ্ন শিশু হৃদির

বাবা গুমের দেশে চলে গেছেন। বাবা হারিয়ে গেছেন। বাবা কবে আসবে ????????????