সর্বশেষ সম্পাদনা করেছেন নিয়াজ মূর্শেদ (০৯-০৫-২০১৬ ২২:১৯)

টপিকঃ অশ্লীলতা সমাজে রন্ধ্রে রন্ধ্রে ছেয়ে গেছে

ছবিটি দেখে মডেলের চাইতে ছিঃ ছিঃ করতে ইচ্ছা করছে তার আশে পাশের লোকদের প্রতি। দেখুন কি সুন্দর চারদিক থেকে মেয়েটিকে ঘিরে রেখেছে লোকগুলো। উনারা খুবই ব্যস্ত। মনে হচ্ছে না জানি দেশ ও জাতির জন্য কত গুরুত্বপূর্ন কাজ তারা করছেন। মেয়েটির চেয়ে তো লোকগুলো বেশি নির্লজ্জ।  নাউজুবিল্লাহ মিন জালেক। dontsee


কক্সবাজার সমুদ্র সৈকতে প্রকাশে অশ্লিল মিউজিক ভিডিও ধারন
২০১৪ অক্টোবর ০৮ ১৬:১৩:৪৮
http://www.binodon69.com/bn/article_images/2014/10/08/bcxzzzz.jpg

অশ্লীল নিম্নমানের মিউজিক ভিডিওতে ছেঁয়ে গেছে বাজার। অখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান তথাকথিত মডেলদের দিয়ে এসব ভিডিও নির্মান করে সারাদেশে ছড়িয়ে দিচ্ছে।

এমনকি এক্ষেত্রে তারা জনপ্রিয় গান বা তার সুর নকল করে এসব ভিডিও নির্মান করছে।

সূত্র জানায়, বর্তমানে ঢাকা বা ঢাকার বাইরে অন্তত শতাধিক প্রতিষ্ঠান এ কাজ করে আসছে। কোন ধরনের মান নিয়ন্ত্রন ছাড়াই এসব ভিডিও নির্মান হওয়ায় এর প্রভাব পড়ছে সংস্কৃতিতেও। মাঝে মধ্যে এর বিরুদ্ধে দু’একটি অভিযান চললেও এতে বন্ধ হচ্ছে না অপরাধ।

খোঁজ নিয়ে জানা গেছে, এসব মিউজিক ভিডিও যেমন অশ্লীল, তেমনি রুচিহীন। অনেক সময় তথাকথিত এসব মডেলরা গায়ে পোশাক পর্যন্ত রাখতে চাননা। কিছু অসাধু ব্যবসায়ী বেশি লাভের আশায় এসব ভিডিও ছড়িয়ে দিচ্ছেন সারাদেশে। একটি সাধারন ক্যমেরা নিয়েই পরিচালক সেজে যাওয়া এসব মিউজিক ভিডিওর সুটিং স্পট বা কোন নির্দিষ্ট সুটিং জায়গা না থাকায় এদের বিরুদ্ধে ব্যবস্থ্যা নেওয়াও কঠিন হয়ে যাচ্ছে।

শহরের পাশাপাশি গ্রামের ছোট ছোট দোকানগুলোতে অহরহ প্রচার করা হচ্ছে এসব অশ্লিল এবং যৌন উত্তেজক মিউজিক ভিডিও। অনেক ক্ষেত্রে তের-চৌদ্দ বছরের শিশুদের দিয়ে এসব মিউজিক ভিডিওগুলো করানো হচ্ছে। আর এসব ভিডিওর প্রধান ক্রেতাই হচ্ছে নিম্নবৃত্ত পরিবারের শিশু ও বখে যাওয়া যুবকেরা।

এসব মিউজিক ভিডিওতে যেসব টেলিফোন নম্বর দেওয়া থাকে তা অনেক ক্ষেত্রেই সঠিক নয়। এর ফলে এরা সহজেই নিজেদের পরিচয় গোপন করে এসব অবৈধ, অনৈতিক কাজগুলো করে।

http://www.binodon69.com/bn/article/2910/

সর্বশেষ সম্পাদনা করেছেন দ্যা ডেডলক (০৯-০৫-২০১৬ ২৩:০৯)

Re: অশ্লীলতা সমাজে রন্ধ্রে রন্ধ্রে ছেয়ে গেছে

পাবলিক ফোরামে বিকিনি ছবি দেওয়া ঠিক না। আর যে ছবি টি দিয়েছেন এটা কোন মিউজিক ভিডিওর শুটিং বলে মনে হচ্ছে না। দশ জন ফটোগ্রাফার ঘিরে ধরেছেন মডেল কে। এটা ফটোগ্রাফী প্রশিক্ষণ হতে পারে।

Re: অশ্লীলতা সমাজে রন্ধ্রে রন্ধ্রে ছেয়ে গেছে

দ্যা ডেডলক লিখেছেন:

পাবলিক ফোরামে বিকিনি ছবি দেওয়া ঠিক না। আর যে ছবি টি দিয়েছেন এটা কোন মিউজিক ভিডিওর শুটিং বলে মনে হচ্ছে না। দশ জন ফটোগ্রাফার ঘিরে ধরেছেন মডেল কে। এটা ফটোগ্রাফী প্রশিক্ষণ হতে পারে।

ফটুগ্রাফী প্রশিক্ষন !!!!!!!!!!!
হলেও হতে পারে৤  lol lol lol lol