টপিকঃ একই ব্রাউজার দিয়ে দুইটি ফেসবুক আইডিতে একসাথে লগইন করুন

বিগত কিছুদিন যাবত ফেসবুক আর facebook.com এর কুকি তার অন্য ডোমেইনের মত (fb.com,facebook.br) www.fb.me এর সাথে শেয়ার করেনা। এই সুযোগ ব্যাবহার করে www.fb.me তে একই ব্রাউজারে আরেকটি আইডি একসাথে লগইন করে রাখতে পারেন। (fb.me এর আইডিতে অনেক ফাংশনালিটি ঠিকমত কাজ করেনা অবশ্য)

প্রথমে ১ নম্বর আইডি facebook.com এ লগইন করুন। www.fb.me নিজে থেকে কুকি জেনারেট করতে না পারায় সরাসরি password দিয়ে লগইন করা যাবেনা। এজন্য প্রথমে ব্রাউজারের incognito mode দিয়ে কিংবা অন্য ব্রাউজারে গিয়ে ২য় আইডিতে লগইন করে কুকিগুলো কপি করে ব্রাউজার ট্যাব বন্ধ করে দিন। (লগ আউট করবেন না) এরপর কুকি কোন একটা টেক্সট এডিটরে ওপেন করে সব .facebook.com কে find and replace করে .fb.me করে দিন। ব্যাস এবার ব্রাউজারে www.fb.me এ যান। (এরর আসবে) এবার আমাদের ২য় আইডির জন্য এডিট করা কুকি ব্রাউজারে ইমপোর্ট করে পেজ রিলোড করে দেখুন www.fb.me তে ২য় আইডিতে লগইন হয়ে গেছে। পাশের ট্যাবে facebook.com ওপেন করে দেখুন সেটায় প্রথম আইডি লগইন করা।

** কুকি ইমপোর্ট/এক্সপোর্টের জন্য ক্রোমের extension "edit this cookie" ব্যাবহার করতে পারেন।

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

Re: একই ব্রাউজার দিয়ে দুইটি ফেসবুক আইডিতে একসাথে লগইন করুন

ক্রোমই যদি ইউজ করেন তাইলে আর এত প্যারা খাওয়ার কি দরকার। ওইখানে তো মাল্টিপল ইউজার সাপোর্ট আছে এমনিতেই! tongue

Re: একই ব্রাউজার দিয়ে দুইটি ফেসবুক আইডিতে একসাথে লগইন করুন

ফায়ার ফক্সে "মাল্টি ফক্স" এড-অন ব্যবহার করা যায়।

লেখাটি LGPL এর অধীনে প্রকাশিত

Re: একই ব্রাউজার দিয়ে দুইটি ফেসবুক আইডিতে একসাথে লগইন করুন

ভালো লাগলো। আরো ভালো লাগত যদি আমার best social plan টা একটু দেখতেন। সাইট লোড হতে অনেক সময় লাগতেছে। কি করি বলুনতো?

Best social plan offer you following services such as buy Facebook likes, buy Twitter followers, buy Instagram followers, all at highly competitive prices.