টপিকঃ ৭৫ এর প্রেক্ষাপটে ২০১৫ ও জাফর স্যার ।

কিছু দিন আগে এমপি চুমকির একটা কথা আজ মনে পড়ছে " সন্তানকে মানুষ করতে না পারলে সেই বাবা,মা এর বিচার করা হবে " । ছাত্রলীগ নাকি প্রধানমন্ত্রীর সন্তান এর মতো ।এরা না কি স্বয়ং প্রধান মন্ত্রীর নির্দেশে চলে ।ছাত্রলীগ তো এমন ঔ বলে। তাই স্যার আপনাদের গলায় দড়ি দেবার দরকার না । প্রধানমন্ত্রীর গলায় দড়ি দেয়া উচিত।
জাফর ইকবাল স্যারের মতো লোকরা আওয়ামীলীগের দালাল না । আওয়ামীলীগ এদের দালাল । এরা আছে বলে আওয়ামীলীগ এখনও জীবিত আছে । এটা যতো তাড়াতাড়ি আওয়ামীলীগ বুঝবে ততোই আওয়ামীলীগের মঙ্গল । কোথায় আওয়ামীলীগ এদের কাজে লাগাবে দেশের জন্য তা না নিজেরাই এদের অপমান করছে । স্যার যে সরাসরি আওয়ামীলীগ করে না এটাই বোধয় আওয়ামীলীগের ক্ষোভ এর কারন । আর আমাদের জন্য স্যারকে ভালোবাসার কারন ।
আওয়ামীলীগের ভেতরে আওয়ামীলীগ দ্বারা অপমানীত অংশ,জোটের অপমানীত অংশ ও বিরোধী দলের অপমানীত অংশ । এরা সব সময় বিএনপিতে যেতো । আওয়ামীলীগে আগের ৩ বার ক্ষমতায় থাকার সময় এমনই হয়েছে । কিন্তু বিএনপির এখন যা অবস্থা তাতে মনে হয় না এবার এরা বিএনপিতে যাবে । এখন এরা যদি আলাদা রাজনৈতিক দল করে । তখন? ৭৫ এর প্রধান বিরোধী দল জাসদ কে বাদ দিয়ে যেমন বিএনপির জন্ম । এখন যদি তেমন কোনো দলের জন্ম হয় । আওয়ামীলীগ কি ব্যাপারটা ভেবে দেখবে । এখনকার প্রেক্ষাপটা কিন্তু ৭৫ এর মতই । জনগনও কিন্তু অভিনন্দন জানাবে ।

Re: ৭৫ এর প্রেক্ষাপটে ২০১৫ ও জাফর স্যার ।

ঢাকার চিরকুট লিখেছেন:

ছাত্রলীগ নাকি প্রধানমন্ত্রীর সন্তান এর মতো ।এরা না কি স্বয়ং প্রধান মন্ত্রীর নির্দেশে চলে


তবে ছাত্রলীগ এত সন্ত্রাস করছে কেন? এদের সন্তাস তো তো বিশ্বের সকল সন্ত্রাসকে হার মানায়