টপিকঃ আমি যেসব সাইটে ইনকাম করছি

আমি প্রতিদিন ঘণ্টাখানেক সময় ব্যয় করে পিটিসি বা টাকার জন্য ক্লিকের কাজ করছি এবং আমি নিয়মিত টাকা পাচ্ছি। এই সাইটগুলোতে ক্লিক করে আমি দৈনিক প্রায় ১০ থেকে ১২ ডলার পর্য ন্ত ইনকাম করতে পারছি। শুরু করেছিলাম একেবারেই খালি হাতে। এরপর নিয়মিত ধৈর্য্য ধরে ক্লিক করে গেছি। এরপর যখনই একাউন্টে কিছু টাকা জমেছে তখনই কিনেছি কিছু রেফারেল। এভাবেই শুরু। যেকেউই ধৈর্য্য  ধরে কাজ করলে প্রথম ১০ থেকে ১৫ দিনের মধ্যেই কয়েকটি রেফারেল কিনে বা বিভিন্নভাবে ডাইরেক্ট রেফারেল বাড়িয়ে দিনে দিনে আয়টাকে বাড়াতে পারেন এবং কিছুদিনের মধ্যেই সদস্যপদ আপগ্রেড করতে পারবেন। সদস্যপদ আপগ্রেড করলে ক্লিক প্রতি বেশি রেট পাওয়া যায়। এমনকি রেফারেল ক্লিকেও ভালো পয়সা যাওয়া যায়। অসীম ধৈর্য্য ধরে যিনি এই কাজের পেছনে নিয়মিত সময় দেবেন তিনি ৩ থেকে ৬ মাসের মধ্যে একটি ভালো অংকের টাকা প্রতিদিন আয় করা শুরু করবেন। পরবর্তীতে আপনি আপনার চিন্তাটাকে আরও বড় করে আয় বাড়াতে পারেন। আমি clixsense কে একটি পরীক্ষিত সাইট হিসেবে কাজ শিুরু করেছিলাম এবং সুফল পাচ্ছি। তাই সবার আগেআমি সেটাকেই সমর্থন করি।
পরপর বেশ কয়েকটি পরীক্ষিত সাইটে কাজ করে এখন মনে করছি এই আয়টি ধরে রেখেই আরও আপগ্রেড হতে হবে। তাহলে আরও আয় বাড়বে।
আসলে এটা একটা ছক। অনেকেই পিটিসির সাইটে সদস্য হয়ে কিছুদিন ক্লিক করে ধের্য্যহারা হয়ে যান। তারপর ক্লিক করা ছেড়ে দেন। এখানেই আমরা পিছিয়ে পড়ি। আমি এখানে ২টি ছক নিয়ে আলোচনা করবো-

ছক নং - ১
ধরা যাক একজন সাধারণ সদস্য হিসেবে আমি একটি সাইটে ক্লিকপ্রতি .০১ ডলার করে ৫টি এ্যাড ক্লিক করলে দিনে .০৫ ডলার ইনকাম করতে পারবো। এক্ষেত্রে আমার ১ জন রেফারেল থাকলে তার প্রতি ক্লিকে আমি পাবো .০০১ ডলার (সাধারণত আরও বেশি) অর্থাৎ তার ১ দিনের ৫টি ক্লিকে পাবো .০০৫ ডলার। এখন যদি আমার ৫০০ রেফারেল থাকে তাহলে রেফারেল ক্লিক থেকে আমার কত আয় হবে? ৫০০x.০০৫= ২.৫ ডলার। এই আয়টাকে একটু কমিয়ে হিসাব করেন। কারণ সব রেফারেল সবদিন ক্লিক করে না।
অর্থাৎ দিন শেষে আপনার ক্লিক করা আয়সহ আয় হবে ২ ডলার এবং .০৫ ডলার= ২.০৫ ডলার। কি যথেষ্ট নয়?

ছক ২
এ পর্যায়ে সদস্যপদ আপগ্রেড করতে হবে। আপনার আয় দিয়েই আপনি আপগ্রেডেড হতে পারেন। আপনি যদি আপগ্রেডেড হন সেক্ষেত্রে আপনি একই সাইটে ক্লিকপ্রতি পাবেন .০২ ডলার অর্থাৎ দিনে .১০ ডলার । তখন আপনার রেফারেল ক্লিকপ্রতিও রেট বেড়ে .০০৬ হয়ে যাবে। অর্থাৎ ৫০০x.০০৬ = ৩ ডলার আসবে রেফারেল ক্লিক থেকে এবং আপনারটা মিলে মোট আয় হবে ৩.১০ ডলার। একটু কমবেশি হতেই পারে।
যারা একেবারেই ইন্টারনেটে আয় করার প্রাথমিক পর্যােয়ে রয়েছে বা অবসরে এরকম একটু আধটু আয় করতে চান তাদের জন্য আমি যেসমস্ত সাইটে কাজ করছি সেগুলোর লিংক নিচে দিয়ে দিলাম। আপনি চাইলে প্রত্যেকটিরই সদস্য হয়ে দিনে ঘণ্টাখানেক কাজ করে স্বাবলম্বী এবং অর্থশালী হোন।
http://www.clixsense.com/?7809603
http://www.instantpaidclix.com/?ref=shojol
http://www.lexiadz.com/?ref=Shojol
http://www.shbux.com/?ref=shojol
http://www.buxept.com/?ref=shojol
তো শুরু করুন এবং ভালে থাকুন।

Re: আমি যেসব সাইটে ইনকাম করছি

এসব পোস্ট অনেক আগেই হয়ে গিয়েছে  tongue

সালেহ আহমদ'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

Re: আমি যেসব সাইটে ইনকাম করছি

নতুন কিছু বলা ভালো ভাইয়া। মানুষ এখন আর এতো ডলার ইনকাম করতে আগ্রহী হয় না।

আমার সকল টপিক

কোনো কিছু বলার নেই আজ আর...

Re: আমি যেসব সাইটে ইনকাম করছি

ব্লগে নতুন পোলাপাইনের কাজ সুধু এই গুলাই।
এসব জিনিস ২০০৯ সালেই দেখা শেষ, ভাই এগুলা করলে ডার্বি -ও খাইতে পারবেন না। বেনসন পরের বিষয়।

Re: আমি যেসব সাইটে ইনকাম করছি

Apnar post valo laglo ut aro valo hoto apni jodi apnar payment or income er proof diten.
Jodi possible hoy tobe screenshot den.

Thanks
www.serpworx.com

Re: আমি যেসব সাইটে ইনকাম করছি

Baah