টপিকঃ বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি রইলো অনেক অনেক শুভকামনা

সম্প্রতি বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ এর জন্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নাম ঘোষনা করা হয়েছে। আমার মনে হয় খুব ব্যালান্সড একটা দল হয়েছে। যদিও জানি না শেষ পর্যন্ত কী হবে..! তবে আশা করছি বাউন্সি উইকেটে আর আগের মতো মাথা বাঁচানোর জন্য লড়াই করবে না বাংলার টাইগাররা...! আর জিম্বাবুয়েকে বাংলাওয়াশ করার স্মৃতিটা হয়তো কাজে দিবে...। বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি রইলো অনেক অনেক শুভকামনা... clap
বিশ্বকাপ ক্রিকেট ২০১৫ এর জন্য ঘোষিত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলঃ
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক. মুমিনুল হক, মাহমুদুল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, তাইজুল ইসলাম, আরাফাত সানি, রুবেল হোসেন, আল আমিন হোসেন, তাসকিন আহমেদ, সৌম্য সরকার।
http://i.imgur.com/q5VbfTv.png
(ছবিটি বিবিসি বাংলার ওয়েবসাইট থেকে সংগৃহীত)

“সোমালিয়ার কুঁড়েঘর থেকে হিমালয়ের চূড়া, কোনো অংশেই পিছিয়ে নেই আজ মুসলিম নারীরা”
So why you should like a Muslim Women

সর্বশেষ সম্পাদনা করেছেন আউল (০৭-০১-২০১৫ ১১:৩৮)

Re: বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি রইলো অনেক অনেক শুভকামনা

শুভ কামনা রইল

১৯৯৯ থেকে শুরু করে ২০১১ পর্যন্ত বাংলাদেশ ৪ টি ওয়ার্ল্ডকাপ খেলে পেললেও ব্যাক্তিগতভাবে কোন প্লেয়ারেরি নাই কোন সেঞ্চুরী এবং ৫ উইকেটের বলিং ফিগার। সর্বোচ্চ রান মোঃ আশরাফুল ৮৭ এবং এক ম্যাচে সর্বোচ্চ ব্যাক্তিগত বলিং ফিগার ২১ রানে ৪ উইকেট শফিউল ইসলাম এবং ৪০ রানের বিনিময়ে ৪ উইকেট বাংলাদেশের ওডিয়াই তে শেরা উইকেট টেকার আব্দুর রাজ্জাক ভাইয়ের..।।
তো এবার আসি এবারের বিশ্বকাপে কে সেঞ্চুরী করতে পারে আর কে ৫ উইকেট শিকারী বলার হওয়ার সম্ভাবনা আছে.... এ ব্যাপারে আমার মতামত হচ্ছে সেঞ্চুরী করার দৌড়ে এগিয়ে আছেন আনামুল হক বিজয়। তার ব্যাপারে লজিক হচ্ছে সে যদি একটি ৫০+ ইনিংস খেলে পেলতে পারে তাহলে দেখা যায় বল ইকটু বেশি খেললেও আউট হওয়ার নাম মোটামুটি ভুলে যায়, যার প্রকৃত উদাহরণ হলো ওডিয়াইতে তার ৩ সেঞ্চুরী এবং ৩ টি ৫০+ ইনিংস। ৩টি ৫০+ ইনিংসের একটিতে আবার ৯৫ করে আউট হয়েছেন গত জিম্বাবুয়ের সাথে সিরিজে।
এবার আসি ৫ উইকেট নেওয়ার তালিকায় আমার ব্যাক্তিগত মত অনুযায়ী
১/ আরাফাত সানী
২/ তাসকীন আহম্মেদ
FB

নিজে শিক্ষিত হলে হবে না- প্রথমে বিবেকটাকে শিক্ষিত করতে হবে

Re: বাংলাদেশ ক্রিকেট দলের প্রতি রইলো অনেক অনেক শুভকামনা

শুভ কামনা

জাযাল্লাহু আন্না মুহাম্মাদান মাহুয়া আহলুহু......
এই মেঘ এই রোদ্দুর