সর্বশেষ সম্পাদনা করেছেন রাশেদুল ইসলাম (২৬-০৭-২০১৪ ২০:৫০)

টপিকঃ শুক্রবার সাইবার হামলা ইসরায়েলে

ভালো তো, ভালো না?
আমরা বসে বসে আঙ্গুল চুসবো, আর অন্যরা আমাদের হয়ে কাজ করে দিবে......  tongue tongue

http://d30fl32nd2baj9.cloudfront.net/media/2014/07/24/anonymous-asks-elite-hacker.jpg/ALTERNATES/w620/Anonymous-asks-Elite-hacker.jpg

ইসারয়েলে বৃহৎ হ্যাকিং আক্রমণ চালানোর লক্ষ্যে বিশ্বের অভিজাত হিসেবে বিবেচিত হ্যাকারদের একত্রিত হবার আহবান জানিয়েছে অনলাইন হ্যাকটিভিস্ট গ্রুপ ‘অ্যানোনিমাস’।


হ্যাকিংবিষয়ক সাইট হ্যাকরিড এক প্রতিবেদনে জানিয়েছে, এক ইউটিউব বার্তায় গাজায় ইসারয়েলি আক্রমণ এবং নিরপরাধ নারী ও শিশু হত্যা নিয়ে কটুক্তি করায় এই সাইবার আক্রমণের আহবান জানিয়েছে অ্যানোনিমাস।

কয়েকদিন আগে ইউটিউবে আপলোড করা ওই ভিডিও বার্তায় অ্যানোনিমাস বলেছে, “আমরা চার বছর যাবত ইসারয়েল ও তার সহযোগী সন্ত্রাসী রাষ্ট্রগুলোর বিরুদ্ধে যুদ্ধ করছি এবং আমরা ক্লান্ত হইনি, বরং এটি আমাদের আরও দৃঢ় করেছে। সেজন্য আমরা অ্যানোনিমাস সদস্যদের এবং অভিজাত হ্যাকারগোষ্ঠীদের আমাদের ক্রুসেডে অংশ নেওয়ার আহবান জানাচ্ছি। এই শুক্রবার হবে সেই দিন যেদিনটিতে ইসারয়েল তাদের সার্ভার ও আবাসস্থল নিয়ে ভয়ার্ত শিহরণ বোধ করবে।”

হ্যাকরিডের তথ্য অনুসারে, সাম্প্রতিক ইসারয়েল-ফিলিস্তিন সংকট নিয়ে এর আগেও কিছু সংখ্যক সাইবার আক্রমণ হয়েছে। হামাস ইতোমধ্যেই ইসারয়েলের কৃত্রিম উপগ্রহ যোগাযোগ ‘ইসারয়েলি চ্যানেল ১০’ হ্যাক করেছে।

অন্যদিকে এক সপ্তাহ আগে বিভিন্ন হ্যাকার নির্বাচিত কিছু ইসারয়েলি সার্ভারে আক্রমণ চালিয়েছে এবং ইসারয়েলি পুলিশ ও অন্যান্য সরকারি সাইটের অত্যন্ত গোপনীয় তথ্য ফাঁস করতে সমর্থ হয়েছে বলে দাবি করছে।

তুরস্কের হ্যাকাররা এমএসএন ইসারয়েলের ডোমেইন হ্যাক করেছে বলেই জানিয়েছে হ্যাকরিড।

Re: শুক্রবার সাইবার হামলা ইসরায়েলে

Go ahead... We are proud for you.

সর্বশেষ সম্পাদনা করেছেন আউল (২৭-০৭-২০১৪ ১২:২৭)

Re: শুক্রবার সাইবার হামলা ইসরায়েলে

এগিয়ে চলুন  thumbs_up

"We want Justice for Adnan Tasin"

Re: শুক্রবার সাইবার হামলা ইসরায়েলে

কেমন হামলা হয়ে ছিল ?

লেখাটি LGPL এর অধীনে প্রকাশিত