২২ ২৫-০৬-২০১৪ ২৩:২৫ সর্বশেষ সম্পাদনা করেছেন দ্যা ডেডলক (২৫-০৬-২০১৪ ২৩:২৬)
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
২৩ ২৫-০৬-২০১৪ ২৩:২৯ সর্বশেষ সম্পাদনা করেছেন amilee.2008 (২৬-০৬-২০১৪ ০০:২৩)
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
@amilee.2008
আপনার বিপরীতে আমি আপনার ধর্মের কিছু তথ্য উপস্থাপন করতে পারতাম কিন্তু সেটা করবো না, দয়া করে থেমে যান এখানে আপনাকে ইসলামের সমালোচনা করতে বলা হয় নাই বা আমিও আপনার ধর্মের সমালোচনা করতে রাজি না। সবাই সব ধর্মকে শ্রদ্ধা করি তাহলে কথাও বাড়বে না ঝগড়া বিবাদও হবে না।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
সবই ঠিক তবে গোলমাল হল তত্কালিন শরয়ী দাসি প্রসঙ্গে।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
দেখুন ইসলাম যখন আসে বা প্রচার শুরু হয় সাথে সাথেই সকল বিধান নাযিল হয়নি। আস্তে আস্তে হালাল হারাম এসেছে। মদ খাওয়ার বিধান কোরআনে তিনটি পর্যায়ে এসে্ছে। সরাসরি হারাম হিসেবে আয়াত নাযিল হয়নি। আল্লাহ সর্ব জ্ঞানী। চূড়ৃন্ত পর্যায়ে এসে মদকে হারাম করেছেন। তার মানে দাসী এক সময় খুব অবহেলিত ছিল, ইসলাম তার শারীরিক অবহেলা দূর করে দিয়েছে। যা সে আগে পেত না। পরে দাস প্রথাই তুলে দিল তার মানে দাসীদের চূড়ান্ত অবহেলা থেকে পরিত্রান দিল। এবার কোন বেকুব যদি বলে নাস্তিকতার রেশ ধরে, ইসলাম কেন বিবাহ বহির্ভূত যৌন সম্পর্ক স্থাপন করার অনুমতি দিল?
আমি বলব তারা স্বশিক্ষিত তাই বুঝে আসে না তাদের।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
ওকে, শরয়ী দাসীর সাথে যৌন সংগমের ফলে যদি সন্তান আসত তবে বাবা ডাকতো কাকে?
৩২ ২৬-০৬-২০১৪ ১৫:৪২ সর্বশেষ সম্পাদনা করেছেন amilee.2008 (২৬-০৬-২০১৪ ১৬:০৪)
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
প্রশ্নটাতো সবাইই পেয়েছে আর আপনাকে ফেসবুকে রিকু দিয়েছি @amilee.2008
৩৭ ২৬-০৬-২০১৪ ১৯:১৫ সর্বশেষ সম্পাদনা করেছেন abdulmostafa2906 (২৬-০৬-২০১৪ ১৯:১৬)
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
৩৯ ২৬-০৬-২০১৪ ২১:১৩ সর্বশেষ সম্পাদনা করেছেন amilee.2008 (২৬-০৬-২০১৪ ২১:২১)
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
কেউ যখন, যোগ্য উত্তর দিতে অ-সামর্থ হবেন, তখন-ই অন্য কে গালি দেবেন অথবা নাস্তিক বলবেন?
(অনেক ফোরাম ঘাটাঘাটির পর এটা আমার বাস্তব অভিঞ্জতা।)
কিন্তু কারো কাছে যতক্ষন যোগ্য- যুক্তি সংগত উত্তর থাকবে, ততক্ষন সে চেষ্টা করবে, তার যুক্তি দিয়ে পতিপক্ষ পরাজিত করা, আর না পারলে নাস্তিক বলে বা অন্য উপায়ে অপবাদ দেওয়া।
একটা শব্দের মানে তো হাজারটা হতে পারে, কিন্তু কিভাবে বা কোনটা আমরা ব্যভার করছি সেটাই বড় কথা,
"খ" মানে তো আকাশ।
যেমন, খেচর = আকাশে যে চরে।
কিন্তু কেউ "আকাশ" কে বোঝাতে "খ" ব্যবহার করে কি?
Re: প্রসঙ্গ লজ্জাস্থানের হিফাযত।
মুক্ত কর ভয়। আপন মাঝে শক্তি ধর, নিজেরে কর জয়॥"