সর্বশেষ সম্পাদনা করেছেন DARK SOUL (১১-১২-২০১৩ ০০:০৯)

টপিকঃ Avast! Internet Security (genuine) এবার আপনি ও পেতে পারেন একদম ফ্রী

আসলামুয়ালাইকুম । আমার প্রথম পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম । এটা আমার প্রথম পোস্ট । তাই ভুল , ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।
avast! Internet Security-র সুবিধা গুলি সম্বন্ধে আমরা সকলেই অবগত। কিন্তু, দাম বেশি হওয়ার কারনে এটা ব্যাবহার করার জন্য আমাদের নানা রকম ক্র্যাক বা প্যাচ এর শরণাপন্ন হতে হয়, কিছু ক্র্যাক আবার ২০৩৮, ২০৫০ ইত্যাদি সাল অবধি লাইসেন্স ভ্যালিডিটি দিয়ে থাকে। ফলে আমরা সহজেই সেগুলো ব্যাবহার করি। কিন্তু দুঃখের বিষয় https://encrypted-tbn1.gstatic.com/images?q=tbn:ANd9GcSNCNerGeBtKlLe5DWQpcGPih5UhqeQufvC4aOo_sZN4PtxFxrOJRJID0MR

এগুলো সবই চুরি করা বা নকল। আবার নানান নকল লাইসেন্স কি-ও নেট-এ প্রচুর পাওয়া যায়।

এগুলো ব্যাবহারের মূল আসুবিধা হল অ্যাপ্লাই করার কিছু দিনের ভিতর-ই কম্পানি ধরে ফেলে যে এগুলো জেনুইন নয়। তখন প্রথমে warning ও তারপর সফটওয়্যার টি তারা Shutdown করে দেয়।

আজ এই সমস্যার পূর্ণ সমাধান নিয়ে এলাম। এবার আপনি পেতে পারেন Avast! Internet Security -এর 1-Pc ১ বছর, ২ বছর, বা ৩ বছরের ১০০% জেনুইন  লাইসেন্স, তাও বিনা খরচে, শুধু বন্ধু দের recommend করে। আমি গ্যারেন্টি দিচ্ছি।

আপনাকে যা করতে হবে তা হল———–   

১) প্রথমে Avast! Free Anti Virus ডাউনলোড করে ইন্সটল করে নিন । ডাউনলোড করতে এখানে কিল্ক করুন

২)   এবার আপনার নাম, ই-মেইল ব্যাবহার করে ওটি কে Register করে ফেলুন (এই সময় অবশ্যই ইন্টারনেট কানেকশন অন রখবেন)+[দয়া করে ভয় পাবেন না, এটা কোনও Hacking Attempt নয়]
৩)  আপনার Registration সম্পূর্ণ হলে, একটি web page নিজে থেকেই ওপেন হবে, যেখানে লগ-ইন করার ব্যাবস্থা থাকবে। এখানে লগ-ইন-ও করবেন না, পেজ টা ক্লোজ-ও করবেন না।
৪) এবার আপনার browser-এ একটি নতুন ট্যাব খুলে সেখানে, আপনি Registration করার সময় যে E-mail ID দিয়েছেন সেই account টি খুলুন, দেখবেন সেখানে Avast থেকে একটি mail এসেছে।
৫)  mail টি open করলে দেখবেন তাতে আপনার Avast! account সম্পর্কিত একটি লিঙ্ক আছে। লিঙ্ক টি খুলুন, সেখানে আপনাকে আপনার Avast! account এর জন্য পাসওয়ার্ড নির্বাচন করতে হবে।
৬)  Password দেওয়ার পর আপনি আপনার Avast! account-এ লগ-ইন করতে পারবেন। লগইন করার পর যে page টি আসবে সেখানে “recommendation” বলে একটি অপশন পাবেন। ক্লিক করুন।
   
এবার আসল কাজ, আপনাকে শুধু আপনার বন্ধু দের বা পরিচিত কাউকে Avast! free anti virus recommend করতে হবে। Recommend করার নানা উপায় ওখানে দেওয়া থাকবে। আপনি Facebook-এর মত Social Site, বা Mail, বা link-এর মাধ্যমে Recommend করতে পারবেন। আপনার Recommendation আনুসারে কেউ যদি Avast! Install করে তবে আপনার account-এ একটি করে credit বাড়তে থাকবে। ৭(7)টি, ১৪(14)টি, ও ২১(21)টি Credit জমা হলে আপনি যথাক্রমে ১ বছর, ২ বছর, ও ৩ বছরের জন্য Avast! Internet Security-র 100% genuine লাইসেন্স কি ফ্রী তে পাবেন।

তাহলে আর দেরি না করে এখুনি কাজে লেগে পরুন। 

সবাই ভালো থাকুন, সুরক্ষিত থাকুন, আর Computer টি কেও সুরক্ষিত রাখুন, নতুন কিছু পেলে আবার হাজির হবো। শুভরাত্রি, টা-টা।

মানুষকে বিনুদুন দেওয়া এবং নেওয়াই আমার কাজ

Re: Avast! Internet Security (genuine) এবার আপনি ও পেতে পারেন একদম ফ্রী

সোর্সঃ- http://www.pchelplinebd.com/archives/40643

blushing

۞ بِسْمِ اللهِ الْرَّحْمَنِ الْرَّحِيمِ •۞
۞ قُلْ هُوَ اللَّهُ أَحَدٌ ۞ اللَّهُ الصَّمَدُ ۞ لَمْ * • ۞
۞ يَلِدْ وَلَمْ يُولَدْ ۞ وَلَمْ يَكُن لَّهُ كُفُوًا أَحَدٌ * • ۞

Re: Avast! Internet Security (genuine) এবার আপনি ও পেতে পারেন একদম ফ্রী

ধন্যবাদ  hmm

Re: Avast! Internet Security (genuine) এবার আপনি ও পেতে পারেন একদম ফ্রী

সবাই আস্তে আস্তে ডেসটিনি হয়ে যাচ্ছে। smile

আমার সকল টপিক

কোনো কিছু বলার নেই আজ আর...

Re: Avast! Internet Security (genuine) এবার আপনি ও পেতে পারেন একদম ফ্রী

অনেক  আগে থেকেই ব্যবহার করছি।  sick কপি মারলে সূত্র দিবেন এটা ফোরাম ।  smile ফোরামে আপনাকে স্বাগতম।  thumbs_up thumbs_up

Re: Avast! Internet Security (genuine) এবার আপনি ও পেতে পারেন একদম ফ্রী

আপনাদের ধন্যবাদ । এরপর থেকে , ভুল সংশোধনের চেস্টা করবো ।

মানুষকে বিনুদুন দেওয়া এবং নেওয়াই আমার কাজ