সর্বশেষ সম্পাদনা করেছেন ক্লান্ত পথিক (২২-০৮-২০১৩ ০৬:৪৩)

টপিকঃ Samsung Core এ মাইক্রো সিম নিয়ে চিন্তায় আছি।

আমার মোবাইলে এখন ২টাই মাইক্রো সিম লাগবে কিন্তু আমি চাচ্ছি আমার মোবাইলেও আমি ইন্টারনেট ব্যাবহার করবো আবার আমার মোডেমেও...তাই কোন উপায় আছে যে আমার মাইক্রো সিম কে বড় সিম বানিয়ে মডেমে লাগানো যাবে? crying crying crying আর আমার Samsung Core GT- I8262 কিন্তু আমি পেছনের কভার খুলে দেখি ১টা সিম দেওয়া।

Re: Samsung Core এ মাইক্রো সিম নিয়ে চিন্তায় আছি।

আমি একটা নতুন Teletalk YOUTH 3G সিম কিনছি  ।   কল দিলে যায় কিন্তু কল আসে না  ।  121 123 1515 কল যায় না  বলে "Sorry,there was some problem in the system "   ।  Call barring. এ  on করা   বন্ধ করা  যায় না   ।  লেখা আসে  "Network or sim card error "    আমার নাম্বার 01534766986. । আমার মোবাইল. Symphony W20 ! 2G support করে।     আপনাদের কোনো Official Number দেন. । যেকোনো নাম্বার দিয়ে যেন কল যায়।      Please help me......  Ashikur Rahman Shoun

Ashikur

Re: Samsung Core এ মাইক্রো সিম নিয়ে চিন্তায় আছি।

http://www.iphonerepairsltd.co.uk/wp-content/uploads/2010/12/micro-sim-adapter.jpg

উপরের ছবির মত এডাপ্টার মোবাইল সার্ভিসের দোকানে পাওয়ার কথা।
এটা দিয়ে মাইক্রো সিমকে নরমাল বা রেগুলার সিমে কনভার্ট করে ব্যবহার করা যাবে।

তোমাকে ভালবাসি, তোমারই চরণে ঠাঁই,
মা,
তোমার ভালবাসার কোন তুলনা নাই।

Re: Samsung Core এ মাইক্রো সিম নিয়ে চিন্তায় আছি।

আপনার সিম কাটার পরে যে অংশটা থেকে যায় সেটাকেই এডাপ্টার হিসাবে ব্যবহার করতে পারেন।

এই ব্যাক্তির সকল লেখা কাল্পনিক , জীবিত অথবা মৃত কারো সাথে মিল পাওয়া গেলে তা সম্পুর্ন কাকতালীয়, যদি লেখা জীবিত অথবা মৃত কারো সাথে মিলে যায় তার দায় এই আইডির মালিক কোনক্রমেই বহন করবেন না। এই ব্যক্তির সকল লেখা পাগলের প্রলাপের ন্যায় এই লেখা কোন প্রকার মতপ্রকাশ অথবা রেফারেন্স হিসাবে ব্যবহার করা যাবে না।