সর্বশেষ সম্পাদনা করেছেন শামীম (১৮-০২-২০১৩ ১২:১০)

টপিকঃ জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

অসম্ভব চতুর আর ভয়ংকর বলেই এ্যাতদিন এরা টিকে আছে। হ্যাটস অফ টু ইউ -- ইউ গট মাই রেসপেক্ট (বি কেয়ারফুল!)

যাহা রটে তাহা বটে কি না জানিনা; এই ধরণের সংবাদ ছড়িয়ে আগেও নিরুৎসাহিত বিভক্ত করার সুচতুর অসফল চাল চেলেছিলো। তবে সতর্ক থাকতে দোষ নাই ... ...

যতভাবে পারা যায় ডিফেম করার চেষ্টা করবে -- এটাতে অবাক হই নাই।

ব্লগারদের নিয়ে জামাতের সেক্স মিশন!
এবার এক অদ্ভুত ভয়াবহ খেলায় মেতে উঠেছে স্বাধীনতা বিরোধী শক্তি জামাত-শিবির চক্র। শাহবাগকে কেন্দ্র করে যে উত্তাল গণজাগরণের সৃষ্টি হয়েছে তা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য তারা জঘন্য সেক্স মিশন নিয়ে মাঠে নেমেছে তারা।
খোঁজ নিয়ে জানা গেছে, যে সব নেতৃবৃন্দ শাহবাগ গণ আন্দোলনকে নেতৃত্ব দিচ্ছেন তাদের বেশির ভাগই তরুণ ব্লগার। এদের মধ্যে থেকে জামাত শিবির চক্র কমপক্ষে ৫০ জনকে টার্গেট করে সেক্স মিশন বাস্তবায়নের দিয়ে এগুচ্ছে। তাদের মুল উদ্দেশ্য তরুণ ব্লগারদেরকে সেক্স স্ক্যান্ডালে জড়িয়ে আন্দোলনকে বিভ্রান্ত এবং ক্ষতিগ্রস্ত করা। অন্যদিকে সেক্সের মতো স্পর্শকাতর একটি বিষয় নিয়ে ব্লগারদেরকে জড়ানো গেলে দেশবাসী ঘৃণাভরে তাদেরকে প্রত্যাখান করবে। এছাড়া যেসব ভদ্র পরিবারের মেয়েরা এখন নির্ভয়ে রাত বিরাতে শাহবাগ যাচ্ছেন, তারা ভবিষ্যতে আন্দোলন কেন্দ্রে যাবেন না।
গোয়েন্দাদের একটি সূত্র জানিয়েছে, এই চক্রটি ঢাকার অভিজাত এলাকা গুলশান ও বারিধারাতে খন্ডকালীন যেসব সুন্দরী তরুণী বিভিন্ন হোটেল ও গেষ্টহাউজে গিয়ে দেহ ব্যবসা করে তাদের মধ্যে থেকে চৌকুস ৫০ জনকে আগামী এক মাসের জন্য উচ্চ বেতনে ভাড়া করেছে। এসব আর্কষণীয়া তরুণীরা দেখতে অভিজাত পরিবারের সন্তানদের মতো এবং তারা প্রায় সবাই বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। এরই মধ্যে তাদেরকে প্রয়োজনীয় প্রশিক্ষণ দিয়ে মাঠে নামানো হয়েছে।
রোববার এব্যাপারে গুলশান, উত্তরা ও বাড়িধারার বিভিন্ন সূত্রের সাথে কথা বলে এসব তথ্য জানাগেছে।
চক্রান্ত মতে, সুন্দরীরা শাহবাগ চত্ত্বরে এসে আগত আন্দোনকারীদের সঙ্গে মিশে যাবে এবং সুযোগ বুঝে আন্দোলনের নেতাদের সঙ্গে সখ্যতা গড়ে তুলবে।
প্রয়োজনে আন্দোলনকারীদেরকে তাৎক্ষনিক আর্থিক সহযোগীতা প্রাদানের জন্য কিছু নগদ অর্থও তাদের দেয়া হয়েছে। কিছু কিছু সুন্দরীর নিকট ফেনসিডিল, গাঁজা এবং ইয়াবাও সরবরাহ করা হয়েছে। তাদেরকে এমনভাবে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে যাতে করে নৈতিকভাবে দুর্বল যে কোন লোক তাদের ফাঁদে আটকা পড়ে ঘটনাস্থলেই অনৈতিককাজে জড়িয়ে পড়ে।
শাহবাগ আন্দোলনের প্রতি সহানুভুতিশীল একাধিক অভিজ্ঞমহল এরই মধ্যে বিষয়টি ব্লগার নেতৃবৃন্দকে মৌখিকভাবে জানেয়েছেন। যেভাবে ব্লগাররা নিজেদের মধ্যে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন এবং জামাতী চক্রান্ত প্রতিহত করার জন্য আপ্রাণ চেষ্টা করছেন বলে সংশ্লিষ্ট সুত্র জানিয়েছে।

স্পয়লার অ্যালার্ট: নিচের লিংকে কিছু নারীর (মডেলও হতে পারে) চোখে কালো পট্টি দেয়া ছবি আছে।
সূত্র: http://dnewsbd.com/single.php?id=19112



সাথে ওদের ট্রেডমার্ক ভায়োলেন্সও আছে। সেক্স এন্ড ভায়োলেন্স যেমন হিট ছবির অত্যাবশ্যকীয় উপাদান তেমনি এদের কৌশলেও আছে দেখা যায় ... ...

জামাতের ব্লাক ডেথ মিশন : টার্গেট শাহবাগ ও পুলিশ
একাত্তরের মতো পুনরায় ভয়াবহ খেলায় মেতে উঠছে বাংলাদেশের ধর্মভিত্তিক রাজনৈতিক দল জামাতে ইসলামী। সাম্প্রতিক অবস্থার প্রেক্ষিতে সংগঠনটি 'ব্লাক ডেথ মিশন' নামের একটি কর্মপন্থা গ্রহণ করেছে। এই মিশনের প্রায় ২০০ প্রশিক্ষিত সদস্য সম্প্রতি চট্টগ্রামের হাটহাজারির গহীন অরণ্যে পরস্পরের হাত ধরে শপথ নিয়েছে। এই মিশনের প্রথম ও প্রধান টার্গেট হলো শাহবাগের অভ্যত্থানের নায়ক ও পুলিশ কর্মকর্তাদেরকে হত্যা, অপরহরণ ও গুমের মাধ্যমে জনমনে ভীতির সঞ্চার করা এবং যুদ্ধাপরাধের বিচারকে বাধাগ্রস্থ করা।
নির্ভরযোগ্য সূত্র মতে, চলতি মাসের মধ্যেই তারা কয়েকটি অপারেশন করতে দৃঢ় প্রতিজ্ঞ।
জামাত সম্পর্কে অভিজ্ঞ মহলের ধারণা- মিরপুরে ‘থাবা বাবা’ ওরফে আহম্মেদ রাজীব হায়দার নামের ব্লগারের নৃশংস হত্যাকাণ্ড ব্লাক ডেথ মিশনের প্রথম অপকর্ম।
গোয়েন্দা সূত্র মতে কক্সবাজারের রোহিঙ্গাদের মধ্যে জামাতের ব্যাপক সমর্থন রয়েছে। কক্সবাজার, পার্বত্য চট্টগ্রাম এবং চট্টগ্রামের গহীন অরণ্যে জামাতের একাধিক ট্রেনিং ক্যাম্প রয়েছে। এসব ক্যাম্পে ২০/২৫ থেকে ১০০/১৫০ পর্যন্ত প্রশিক্ষিত ক্যাডার কাজ করে থাকে। জামায় নিয়ন্ত্রিত বিভিন্ন ব্লগে তারা একের পর এর হুমকীর মধ্যেমে জানান দিচ্ছে যে, প্রয়োজনে ১০ লক্ষ জামায় কর্মী শহীদ হবে।
জামাতের এই পরিকল্পনা সম্পর্কে আইন শৃঙ্খলা বাহিনী সচেতন রয়েছে। তাদের তৎপরতা রোধ করার জন্য দেশব্যাপী শিগগিরই চিরনী অভিযান চালানো হবে বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে। পুলিশ, র‌্যাব, বিজিবি ও কোষ্টগার্ডের সমন্বয়ে গঠিতব্য একটি বিশেষ টিমের মাধ্যমে এই অভিযান চালানো হবে বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।
এদিকে জামাতের পরিকল্পনা হলো- সরকারের শেষ সময় মরণ কামড় দেয়া। সরকারি ও বিরোধী দলের জনপ্রিয় রাজনৈতিক নেতারাও তাদের টার্গেটের মধ্যে রয়েছেন। হত্যা ও গুমের পাশাপাশি পুরোনা রগকাটা সংস্কৃতি চালুর ব্যাপারে তকারা একমত হয়েছে। তাদের বিশ্বাস নিরস্ত্র ঊর্ধতন পুলিশ কর্মকর্তা, রাজনীতিবীদ এবং শাহবাগের নায়কদেরকে সুবিধামতো সময়ে হাত ও পায়ের রগ কেটে দেয়া গেলে চারিদিকে প্রচন্ড ভীতির সঞ্চার হবে। এরই মধ্যে তারা অনেককেই বেনামী চিঠি এবং এসএমএস-এর মাধ্যমে হুমকী দিচ্ছে বলে জানা গেছে।

সূত্র: http://dnewsbd.com/single.php?id=18959

https://fbcdn-sphotos-e-a.akamaihd.net/hphotos-ak-ash3/16904_607986835885478_1961716249_n.jpg

শামীম'এর ওয়েবসাইট

লেখাটি CC by-nc-sa 3.0 এর অধীনে প্রকাশিত

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

শামীম ভাই, দিয়ে দিন এটা। সবাইকে সতর্ক করার দরকার আছে। এ মারাত্মক ফাঁদ! তুখোড় ব্লগার আর এক্টিভিস্ট হলেই যে চরিত্র ফুলের মত পবিত্র থাকবে এটা সত্য নয়!  এদের অনেকেই ফাঁদে পা দেবে  dontsee এখানেই ভয়টা হচ্ছে। নারীঘটিত ব্যাপারে অনেকেই দুর্বল! চিন্তার বিষয় thinking

কিছু বাধা অ-পেরোনোই থাক
তৃষ্ণা হয়ে থাক কান্না-গভীর ঘুমে মাখা।

উদাসীন'এর ওয়েবসাইট

লেখাটি CC by-nc 3.0 এর অধীনে প্রকাশিত

সর্বশেষ সম্পাদনা করেছেন শামীম (১৮-০২-২০১৩ ০৪:৫৪)

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

উদাসীন লিখেছেন:

শামীম ভাই, দিয়ে দিন এটা। সবাইকে সতর্ক করার দরকার আছে। এ মারাত্মক ফাঁদ! তুখোড় ব্লগার আর এক্টিভিস্ট হলেই যে চরিত্র ফুলের মত পবিত্র থাকবে এটা সত্য নয়!  এদের অনেকেই ফাঁদে পা দেবে  dontsee এখানেই ভয়টা হচ্ছে। নারীঘটিত ব্যাপারে অনেকেই দুর্বল! চিন্তার বিষয় thinking

এটা যাদের জানানো দরকার তারা জানে।
জামাতকে ওদের হারামীপনার শ্রেষ্ঠত্বের জন্য শ্রদ্ধা করে সবাই  wink


এই মন্তব্যদুইটি সহই প্রকাশ করে দিচ্ছি এখন।

শামীম'এর ওয়েবসাইট

লেখাটি CC by-nc-sa 3.0 এর অধীনে প্রকাশিত

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

dontsee  কি  বলব ভাই, চিটাং থেকে এক ফ্রেন্ড ফোন দিয়ে বলল , শাহবাগ নাকি দিনে দুপুরে  সেক্স  করা হচ্ছে ?  donttell donttell

মুইছা দিলাম। আমি ভীত !!!

লেখাটি CC by 3.0 এর অধীনে প্রকাশিত

সর্বশেষ সম্পাদনা করেছেন linx_freak (১৮-০২-২০১৩ ০৬:১৪)

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

ফারহান খান লিখেছেন:

dontsee  কি  বলব ভাই, চিটাং থেকে এক ফ্রেন্ড ফোন দিয়ে বলল , শাহবাগ নাকি দিনে দুপুরে  সেক্স  করা হচ্ছে ?  donttell donttell

বলেন কি? আসলেই?  surprised... মনে রাখতে হবে "আফটার অল, দে আর জামাত"

একটা কথা তাদেরও মনে রাখতে হবে, এদেশ কখনও আফগানিস্থান ছিল না হবেও না। সাধারণ পাবলিকের বাঁশ বড় ভয়াবহ জিনিশ  sick

জ্ঞান হোক উম্মুক্ত

সর্বশেষ সম্পাদনা করেছেন শ্রাবন (১৮-০২-২০১৩ ০৮:২১)

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

শিগ্রই জামাত - শিবির নিধন শুরু হচ্ছে ...  ইতি মধ্যেই পুলিশ কে প্রশিক্ষন দেয়া শুরু হয়েছে ...
সচিবলায়ের প্রধান পর্যায়ে জামাত-শিবিরের কোন কর্মী পৌছাইতে এখনো ১০ বছর লাগবে । এর আগ পর্যন্ত বাংলাদেশে ইসলামিক রেভূলোশন  ঘটানো দেরী আছে ।
আমি আবারো বলছি ... জামাত - শিবির একটি শুধু দল না ... একটি সু-সংগঠিত চক্র এবং অবশ্যই বাংলাদেশের স্বাধীনতা বিরোধী । আর যদি দশ বছর এদের কে সময় দেয়া হয় তাহলে বাংলাদেশ কে আফগানিস্তান অথবা পাকিস্তান বানাতে এদের সময় লাগবে না ।

শ্রাবন'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

কোন ভিডিও কি রিলিজ হয়েছে ?

লেখাটি LGPL এর অধীনে প্রকাশিত

সর্বশেষ সম্পাদনা করেছেন শ্রাবন (১৮-০২-২০১৩ ০৯:৪৫)

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

ফেইসবুকে স্পন্সর দিয়ে "Save jamaat E Islami "  একটা পেইজ ও খুলেছে দেখি ...
রিপোর্ট করে দিলাম ... দেখি উত্তর দেয় ...
   

Srabon Hasan

    please remove the page for the sake of islam .... don't kill Islam please .... the profile photo of a person killed and raped thousands of people in 1971 .
    How could you expect him as the main Islamic leader ? are you drunk ?
    Save Jamaat E Islami
    THIS PAGE IS ENGLISH ONLY COMMENT AND MESSAGE IN ENGLISH. I WILL NOT READ ANYTHING WHICH IS WRITTEN IN ANY OTHER LANGUAGE OTHER THEN ENGLISH!
    Page: 1,683 like this
    9:11am
    Save Jamaat E Islami

    You have no prove he did it nor has anyone ever saw with his eyes that he did it, just because the TV and shaeikh Hasina claims doesnt mean his guilty, I may be dumb but are you stupid?
    9:14am
    Srabon Hasan

    he he chandu mia
    9:14am
    Srabon Hasan

    Investigators of International Crimes Tribunal have gathered evidence and statements of witnesses who were forced to convert to Muslim at gunpoint in Rajshahi following directives of former Jamaat-e Islami Ameer Ghulam Azam during the Liberation War in 1971.

    They also collected fortnightly secret reports of Special Branch of the then police department that were sent to police stations across the country from police headquarters in Dhaka in 1971.

    The investigators Additional SP Motiur Rahman and Inspector Shyamol Chowdhury who were visiting Rajshahi since Friday said the reports contain important information regarding activities of Ghulam Azam and other local collaborators of the Pakistani army.

    They visited Daokandi, Harirampur, Jugishow-Palsa and Gagonbaria villages in Durgapur and Thanapara, Sardah Police Academy in Charghat upazila, and Biraldaha in Puthia upazila before leaving Rajshahi yesterday.

    In Durgapur, the team talked to a few Hindu families who were forced to convert to Muslims at gun point. They also took Muslim names following threats from the collaborators.

    The Daily Star is not disclosing identities of the families on security grounds.

    However, all the families converted to Hindus again after the liberation, said the investigators.

    "Forced conversion of religion is a serious war crime and equal to genocides. Ghulam Azam's disciples in Rajshahi committed such crimes following his directives that he gave through public speeches several times since the war began", Shyamol Chowdhury told The Daily Star.

    Ghulam Azam delivered provocative speeches abusing religion since early April in 1971 and praised occupation Pakistani army for conducting massacres on March 25 night, he added.

    Azam and other collaborators held meetings with Tikka Khan in early April of 1971 and genocide took place across the country following the meetings. Azam visited Rajshahi early July in 1971.

    In his speeches, Ghulam Azam called upon his followers to unleash attacks on those who were not Muslim and on those Muslim who felt proud to be Bangalis, witnesses said.

    The investigators recorded statements of around 100 survivors who witnessed genocide in Charghat.

    It took place at Padma Char, some 900 feet away from Thanapara village and Sardah Police Academy on April 13, 1971. Around 150 men were killed in a firing squad and their bodies were set ablaze.

    "The massacre had turned Thanapara into a village of widows," said Raihan Ali, a survivor.

    Golam Mostafa, another survivor, said, "Pakistani army separated the Hindus from the queue and killed them first."

    "Many Muslims in the queue were falsely accused of helping the Hindus and helping them go to India." Mostafa added.

    Tota Mia, the other survivor of the massacre, has been serving as a cook of Sardaha Police Academy since Pakistan era.

    Tota said, "I lost consciousness hit by a bullet. When I regained, I found bodies all around me were burning." Tota later married Jamena Bewa, widow of his brother Shamsher Ali Faki who died in the massacre.

    Rokeya Bewa, 61, became widow at the age of 20 with two minor daughters. Besides husband Yusuf Ali, she lost brothers-in-law Joban Ali and Monnaf Ali. Rokeya's father-in-law managed to recover charred bodies of his sons at the genocide site.

    Many others failed to find bodies of their fathers, brothers or relatives after the massacre, they said.
    9:14am
    Srabon Hasan

    read it slowly ...
    9:17am
    Save Jamaat E Islami

    Mate I know the trial more then you, those witnesses are liars and those accusations are false! If 80% of the country is convinced by the nastiq he is guilty, you are just following the flaw. Your blind and your hate for anything to do with Islam will keep you blind!
    9:27am
    Srabon Hasan

    Dude , did you ever watch his that video ? he openly said he supported pakistan ...i am not so sure he was drunk or not but definitely , he helped pakistani killers army to kill innocent banglalis , he never ever should be a leadr of major islamic group ... the pride of islam never can be recovered with this culprit , and how much you try bangladeshi people would never support him ... deep down inside you know that very well . what did you try to do ? getting supports from international communities ? like turkish govt ? dude .... i am a turkish speaker ....soon i am going to release a documentary flim getting supports from turkish govt .... and islam will survive anyway ...because islam doesn't need this culprits to survive .... and before saying someone nastiq , know and read Q'uran well ? okay ?

ইংলিশ পড়তে অসুবিধা হলে বাংলা করে দিব ... দুই রাত ঘুমাই নি ... এখন একটু ঘুমাতে দেন । শুভ সকাল ।

শ্রাবন'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

সর্বশেষ সম্পাদনা করেছেন আগন্তুক মিলন (১৮-০২-২০১৩ ০৯:৩৭)

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

আসলে আমাদের এই আন্দোলনকে ভিন্নদিকে প্রবাহিত করার জন্য এরা ইসলামকে ব্যবহার করছে, টাকা খরচ করে বিদেশী ব্লগার আর সাংবাদিক ভাড়া করছে, এখন কিলার আর মেয়েমানুষও মাঠে নামিছেয়ে। এরপরও যারা জামাতকে সমর্থন করে কথা বলে, তাদের উদ্দেশ্যে একটাই কথা, তুই ছা*গু, তুই বেজন্মা, তুই রাজাকার।

১০

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

http://fbcdn-sphotos-h-a.akamaihd.net/hphotos-ak-prn1/156458_448935805178134_1045078778_n.jpg

লেখাটি LGPL এর অধীনে প্রকাশিত

১১

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

ইশরে! তরুন ছেলে পেলেরা এখন মেয়েদের থেকে দুরে থাকবে। বড়ই কষ্টে কাটবে দিনগুলো।

Feed থেকে ফোরাম সিগনেচার, imgsign.com
ব্লগ: shiplu.mokadd.im
মুখে তুলে কেউ খাইয়ে দেবে না। নিজের হাতেই সেটা করতে হবে।

শিপলু'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

১২

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

ইসলাম ধর্মের মত একটা পবিত্র ধর্মকে ব্যবহার করে যারা দেশে যারা সেক্স,হত্যা,ধোকাবাজি ব্লগিং,এবং শত সহস্র অপকর্মের ফাঁদ পেতেছে তাদের ধংস অনিবার্য। সয়ং আল্লাহ তাদের ক্ষমা করবেন না। ফেসবুকের যে ব্লগার শয়তান তাদের জন্য সাফায় গাইছে সে বোধ হয় বাঙ্গালিদের সেই তেজিয়ান সংগ্রামের  আঁচকে ভুলে গেছে। আবারো শিরায় শিরায় জেগে উঠেছে বাঙ্গালির রক্ত। আবারো তাদের মাঝে জন্ম নিয়েছে সচেতনতার ধান। যারা আমাদের মা-বোনদের উপর নির্যাতন চালিয়েছে তাদের বিচার বাংলার মাটিতে হবেই হবে ইনশাল্লাহ্।

১৩

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

কেহ আর এখন তত্বাবধায় সরকারের কথা বলৈনা কেহ আর বলেনা বিশ্বজিতের কথা
কেহ জানতে চায়না কেন জামিন পেলো - হলমারএকর চেয়ারম্যান, পদ্দাসেতু আর পরাগগের অপহরনকারীরা
কেহতো জানতকে চায়না ৫টি বেসকারী ব্যাকের প্রতিষ্ঠাতাদের টাকার উৎস
কেহ তো বলেনা ভারতীয় মন্ত্রী কেন শাহবাগের আন্দোলনের সাথে একাত্বতা প্রকাশ করে এটা তো আমাদের দেশের আভ্যন্তিরন ব্যাপার , যেদিন ব্লগার থাবা বাবা খুন হয়েছেন সেদিন বর্ডারে তো খুন হয়েছেন আমাদেশের দেশের নাগরিক, সেদেশের মন্ত্রী সে সময়ে বাংলাদেশে

১৪

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

সকলেই মনে হয় ত্যানা প্যাচানীর কোর্স করে এই সম্পর্কে ওয়াকিবহাল

হায় হায়, এখন কী হপে  lol

শামীম'এর ওয়েবসাইট

লেখাটি CC by-nc-sa 3.0 এর অধীনে প্রকাশিত

১৫

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

স্যার ত্যানা প্যাচানো শুরু হচ্ছে  সেই শাহবাগ থেকেই - সেখানে দাবী ছিলো প্রথমে কাদের মোল্লার কেন যাবজ্জিবন হলো তার ফাঁসি চাই, তারপর সরল যুদ্ধাপরাধিদের ফাসি চাই, তারপর জামাতে রাজপথে  দাড়াতে দেয়া হবে না, তারপর যামাত শিবিরে পরিচালিত সকল প্রতিস।টান বন্ধ করতে হবে, তারপর চামাতের রাজনীতি নিষিদ্ধ করতে হবে, তারপর জামাতের সাথে ভোটের জোট বিএনপিরও বিচার চাই তারপর তার পর ..............
ইদ্দেশ্য ছিলো কোথায় এখন দাবি কোথায় এসে মিলছে

১৬

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

১০১

উদ্দেশ্য একই আছে। কাদের মোল্লা সহ রাজাকারদের ফাঁসি।

তবে সেটা সফল করতে হলে কিছু প্রিরিকুইজিট আছে .... .... ...

শামীম'এর ওয়েবসাইট

লেখাটি CC by-nc-sa 3.0 এর অধীনে প্রকাশিত

১৭

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

ভাই, সর্বনাশা নিউজ দিলেন... ফেবুতে শেয়ার দিলাম... এখনই আমাদের চোখকান খোলা রাখতে হবে...

গর্ব এবং আশায় ভরা বুক! কাঁধে কাঁধ, হাতে হাত, সমুন্নত শির!
আমি তুমি সবাই মিলে এক, একই লাল সবুজের কোলে সবার নীড়।

১৮

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

সুন্দর আর কার্যকারি শেয়ার।

১৯

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

খুবই কঠিন পোস্ট ! ভাবাই যায় না

"We want Justice for Adnan Tasin"

২০

Re: জামাতের সেক্স স্ক্যান্ডাল মিশন

আউল লিখেছেন:

খুবই কঠিন পোস্ট ! ভাবাই যায় না

কেন কঠিন হতে যাবে কেন? একাত্তরে তারা কি করেছিল?

লেখাটি CC by 3.0 এর অধীনে প্রকাশিত