২১

Re: ইন্টারনেট থেকে আয়ের সহজ উপায় "PTC"

bhai PPC, PTC site gula thake kono income kora jai nai. eai ta jara somoi da tara sudu somoi ta ka nosto kora. tar chaiya Outsourcing kora valo taka income kora jai. Outsourcing er moddya onek rakam way acha, jamon (Freelancing, Affiliates Marketing, Site pipping etc.).

Chittagong e eai gulur upor training dewar jonno M2K IT World nam e ekta learning centre kulcha. kew jodi ischa koran tahole nichar no. er sate jogajog korta paran.

01811361428

২২

Re: ইন্টারনেট থেকে আয়ের সহজ উপায় "PTC"

মেজাজ পুরাই বিলা।  hairpull hairpull

২৩

Re: ইন্টারনেট থেকে আয়ের সহজ উপায় "PTC"

এত পুরান টপিক জাগানোর দরকার কি ছিল ??  hairpull hairpull

Domain Registration | Hosting Solution | Web Development
99.9% Uptime Guarantee | 24/7 Live Support | SSD Server.
Best Domain Hosting Company in Bangladesh

রাজিব আহসান'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

২৪

Re: ইন্টারনেট থেকে আয়ের সহজ উপায় "PTC"

অনিরুদ্ধ লিখেছেন:

শামীম স্যারকে ধন্যবাদ! যে কাজে মেধা কাজে লাগে না, সে কাজে আমি নেই। পিটিসি সাইটে মেধা কাজে লাগে না, লাগে হাতের জোরে মাউসের ক্লিক। আমার কাছে ইট ভাঙার কাজ করা আর পিটিসি সাইটে কাজ করা একই ব্যাপার।
টাকা আয় করতে চাইলে আগে নিজের যোগ্যতা লাগবে। কোন একটা বিষয়ে দক্ষতা অর্জন করতে হবে। এজন্য পিটিসি বাদ দিয়ে আমি মনে করি কোন স্কিল ডেভেলপ করা ফ্রীল্যান্সিং এ যাওয়া ভালো। এতে সম্মান আছে।

ভাইজান খুব ভাল কথা বলছেন।

PrimeOSv1 Stable For Walton Primo F3i/F3
==PrimeOS==
SUperFast n Stable / / /

২৫

Re: ইন্টারনেট থেকে আয়ের সহজ উপায় "PTC"

আমার জানা মতে যে সব সাইট ভিজিটের জন্য টাকা দেয় তারা প্রতি ১০০০ ভিজিটরের জন্য ১ ডলার পে করে । এটা তাদের সাইটের পেজ ভিঊ + রাঙ্ক বাড়াতে সাহায্য করে ।

তাই ইন্টারনেটে বিজ্ঞাপন দাতাগণ এখানে বিজ্ঞাপনে কতগুলো ক্লিক হয়েছে সেটার উপর ভিত্তি করে বিজ্ঞাপন প্রকাশের সাইটকে মূল্য পরিশোধ করে। তবে আগ্রহী ক্রেতা তারাই যারা অন্তত ৩০ সেকেন্ড ঐ বিজ্ঞাপনটা দেখেন, এর চেয়ে কম দেখলে তিনি আসলে আগ্রহী ক্রেতা নন, ভুলক্রমে ঐ সাইটে ক্লিক করে ঢুকেছিলেন বলে ধরা হচ্ছে।

এটা আমার কাছে ঠিক গ্রহন যোগ্য নয় । কারন PPC এড সাইটগুলো ১০০০ ভিজিটর=১ ডলার রেটে PTC সাইট মালিকদের পে করে থাকে ।

আরো জানতে লিঙ্কটা দেখতে পারেন ।
http://saifulszone.co.cc/how-to-make-a-ptc-site/

এই ব্যাক্তির সকল লেখা কাল্পনিক , জীবিত অথবা মৃত কারো সাথে মিল পাওয়া গেলে তা সম্পুর্ন কাকতালীয়, যদি লেখা জীবিত অথবা মৃত কারো সাথে মিলে যায় তার দায় এই আইডির মালিক কোনক্রমেই বহন করবেন না। এই ব্যক্তির সকল লেখা পাগলের প্রলাপের ন্যায় এই লেখা কোন প্রকার মতপ্রকাশ অথবা রেফারেন্স হিসাবে ব্যবহার করা যাবে না।

২৬

Re: ইন্টারনেট থেকে আয়ের সহজ উপায় "PTC"

Shahed123 লিখেছেন:

http://Bux.to

neutral neutral neutral neutral ভাই শরীর ভালো তো?  sad

roll