টপিকঃ ভাইরাসে আক্রান্ত হাবিবুল বাশার!!!

বিপদ যেন কাটছে না বাংলাদেশ দলের। তবে সবকিছুর কেন্দ্র ঐ ভাইরাস জ্বর। মোটামুটি দলের সবাইকে ছুঁয়ে গেছে জ্বর। বাকি ছিলেন অধিনায়ক বাশার। তিনিও আক্রান্ত হয়েছেন। জ্বরের চেয়েও তার বড় সমস্যা প্রচণ্ড সর্দি। গতকাল হাল্কা জ্বর নিয়েই অনুশীলনে এসেছিলেন হাবিবুল। তবে ব্যাটিং করে আর মাঠে থাকতে পারেননি। ফিরে গেছেন হোটেলে। আশা করছেন মারাত্মক কিছু না। সেরে উঠবেন এর মাঝেই। অধিনায়কের সাথে অসুস্থ তুষার ইমরান। টেস্ট দলে ডাক পাওয়ার পর একদিন দলের সাথে থাকতে না থাকতেই ভাইরাস তাকে আক্রমণ করেছে। তাই অনুশীলনে আসেননি কাল। শাহরিয়ার নাফীস, শাহাদাত হোসেন, সেরে উঠছেন।
sadsad:(

Re: ভাইরাসে আক্রান্ত হাবিবুল বাশার!!!

আতঙ্ক জনক খবর বিডি নিউজ ২৪ এ পড়লাম।

define:friendship
a story of friendship, a friend who always watching you…
http://www.facebook.com/define.friendship

Re: ভাইরাসে আক্রান্ত হাবিবুল বাশার!!!

আগেই বাংলাদেশ দল ভাইরাসে আক্রান্ত ছিলো, এই ভাইরাসের ফলে এই দল কখনো ভালো করে এবং কখনো বাচ্চা ছেলেদের মত বাজে সর্ট লেখে আউট হয়। আবার ভাইরাস সমস্যার কারনে দলকে রি-ষ্ট্রাষ্ট দিয়ে দিয়ে- অর্থাৎ প্লেয়ার চেইন্জ করে করে - ভাইরাসে আক্রান্ত দল নিয়ে আমারা যখন এই পর্যন্ত আসতে পেরেছি- "ভাইরাস আক্রান্ত জ্বরে" আমাদের তেমন কোন ক্ষতি করতে পারবেনা। কারন ভাইরাস জ্বর হচ্ছে প্লেয়ারদের- আর ভাইসার আক্রান্ত হয়ে আছে দলে। জ্বর ঔষধে ভালো হয়- কিন্ত ভাইরাসের জন্য চাই এন্টি ভাইরাস। এই ভাইরাসের জন্য আর রি-ষ্ট্রাষ্ট (অর্থাৎ প্লেয়ার চেইন্জ) এ আর কাজ হবেনা তাই রি-ষ্ট্রাষ্ট আর চাই না, চাই এন্টিভাইরাস।
কারো কাছে কী এই এন্টিভাইরাস আছে? 
"কুনাইন জ্বর সারাবে- কিন্ত কুনাইন সারাবে নে?"

"We want Justice for Adnan Tasin"

Re: ভাইরাসে আক্রান্ত হাবিবুল বাশার!!!

বাংলাদেশের খেলোয়াড়েরা ভাইরাসে আক্রান্ত হলে যেরকম ক্রিকেট খেলে, ভাইরাসে আক্রান্ত না হলেও সেই একই রকমের ক্রিকেট খেলে। খুব বেশী পার্থক্য নেই। শুধু মাঝে মাঝে এক দুইজন ভালো খেলে ফেলে।