টপিকঃ ওয়ার্ডপ্রেসের জন্য ৭ সেরা ইনস্টাগ্রাম প্লাগইনস (ব্যবহার করা সহজ)

https://www.wordpresssolution.com/wp-content/uploads/2020/07/best-instagram-plugins-550x340-1.png

আপনি কি ওয়ার্ডপ্রেসের জন্য সেরা ইনস্টাগ্রাম প্লাগইনগুলি সন্ধান করছেন?

আপনি যদি নিজের ইনস্টাগ্রামের ফটো ফিড প্রদর্শন করতে চান, একটি ইনস্টাগ্রাম স্লাইডার তৈরি করতে চান, আপনার প্রোফাইলে কোনও লিঙ্ক সহ ইনস্টাগ্রাম আইকন যুক্ত করতে পারেন বা আপনার অনুসারীদের বাড়ানোর জন্য কোনও ইনস্টাগ্রাম ছাড় দিতে চান, এই তালিকাটি আপনার জন্য।

আপনাকে এই অনুচ্ছেদে, আপনার অনুগামীদের বাড়াতে এবং ব্যস্ততা বৃদ্ধিতে সহায়তা করার জন্য আমরা ওয়ার্ডপ্রেসের জন্য সেরা ইনস্টাগ্রাম প্লাগইনগুলি হাতে নিয়েছি।

1. ইনস্টাগ্রাম ফিড প্রো

https://www.wordpresssolution.com/wp-content/uploads/2020/07/instagram-feed-smashballoon.png

স্ম্যাশ বেলুনের ইনস্টাগ্রাম ফিড প্রো বাজারের সেরা ইনস্টাগ্রাম ফিড প্লাগইন। 1.3 মিলিয়নেরও বেশি ওয়েবসাইট কাস্টম ইনস্টাগ্রাম ফটো ফিড তৈরি করতে প্লাগইন ব্যবহার করে।

প্লাগইনের একটি মুক্ত সংস্করণ রয়েছে যা সহজেই একটি কাস্টম ইনস্টাগ্রাম সামাজিক ফটো ফিড তৈরি করতে দেয়।

নিখরচায় অনেকগুলি অন্তর্নির্মিত বৈশিষ্ট্য উপস্থিত রয়েছে, তবে একাধিক বিন্যাস পছন্দগুলির মতো অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি আনলক করতে আপনি প্রো সংস্করণে আপগ্রেড করতে পারেন: রাজমিস্ত্রি গ্রিড, অনুভূমিক বিন্যাস, ক্যারোসেল এবং আরও অনেক কিছু।

আপনি # হ্যাশট্যাগ ফিডস সহ একাধিক উত্স থেকে আপনার সাইটে বিভিন্ন আলাদা ইনস্টাগ্রাম ফিড প্রদর্শন করতে প্রো সংস্করণটি ব্যবহার করতে পারেন। এটি শপপ্যাবল ফিডগুলি তৈরি করতে দেয় এবং বিল্ট-ইন সোশ্যাল শেয়ারিং বোতামগুলির সাথে লাইটবক্স পপআপ বিকল্প দেয়।

আপনি সহজেই ব্লক সম্পাদক বা সাইডবার উইজেট ব্যবহার করে যে কোনও পোস্ট বা পৃষ্ঠায় আপনার ইনস্টাগ্রাম ফিড যুক্ত করতে পারেন। প্লাগইন ইনস্টাগ্রাম গল্পগুলি সমর্থন করে এবং এগুলি আপনার ওয়ার্ডপ্রেস সাইটে নিয়ে আসে।

স্ম্যাশ বেলুনের ইনস্টাগ্রাম প্লাগইন সম্পর্কে সর্বোত্তম অংশটি হ’ল তাদের স্মার্ট ফিড ক্যাশে এবং ব্যাকআপ কার্যকারিতা। এটি আপনাকে আপনার সাইটটি ধীর না করে আপনার সাইটে ইনস্টাগ্রামের ফটোগুলি প্রদর্শন করতে দেয় এবং ইনস্টাগ্রাম এপিআই নীচে নেমে গেলেও আপনার ফটোগুলি প্রদর্শিত হবে (যা একটি বিশাল সুবিধা।

বিস্তারিত নির্দেশাবলীর জন্য, ওয়ার্ডপ্রেসে কীভাবে কাস্টম ইনস্টাগ্রাম ফটো ফিড তৈরি করতে হয় সে সম্পর্কে আমাদের গাইড দেখুন (ধাপে ধাপ)।

2. রাফলপ্রেস

https://www.wordpresssolution.com/wp-content/uploads/2020/07/rafflepress-website.png

রাফলপ্রেস হ’ল ওয়ার্ডপ্রেসের জন্য একটি পুরস্কার এবং পুরষ্কার প্লাগইন। আপনার অনুসারীদের বাড়ানোর জন্য আপনি এটি ইনস্টাগ্রামের সাথে একীভূত করতে পারেন।

রাফলপ্রেসের সাহায্যে, এমন একটি প্রতিযোগিতা সেট আপ করা অবিশ্বাস্যরকম সহজ যা আপনার দর্শনার্থীদের ইনস্টাগ্রাম ব্যবহার করে নির্দিষ্ট পদক্ষেপ নিতে অনুরোধ করে। এর অর্থ হতে পারে আপনার ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা বা আপনার ইনস্টাগ্রাম পোস্টগুলির মধ্যে একটি দেখা।

অবশ্যই, ব্যবহারকারীরাও অন্যান্য পদক্ষেপ গ্রহণ করার জন্য আপনি রাফলপ্রেস ব্যবহার করতে পারেন।

উদাহরণস্বরূপ, আপনি কোনও র‌্যাফলপ্রেস দান চালাতে পারেন বা আপনার ইনস্টাগ্রাম অনুসারীদের জন্য প্রতিযোগিতা করতে পারেন যেখানে তাদের আপনার ওয়েবসাইটের একটি নির্দিষ্ট পৃষ্ঠা দেখার প্রয়োজন। এমনকি আপনি তাদের প্রবেশ করতে যাতে আপনার ইমেল তালিকায় যোগ দিতে বলতে পারেন।

রাফলপ্রেস ব্যবহার করা চূড়ান্ত এবং এটি এখন পর্যন্ত ওয়ার্ডপ্রেসের জন্য সর্বাধিক বৈশিষ্ট্য সমৃদ্ধ ছাড় এবং প্রতিযোগিতা প্লাগইন। শুরু করতে আপনি রাফলপ্রেস প্লাগইনের বিনামূল্যে সংস্করণ চেষ্টা করতে পারেন।

৩. পুরাতন পোস্ট পুনরুদ্ধার করুন

https://www.wordpresssolution.com/wp-content/uploads/2020/07/revive-old-posts.png

পুরাতন পোস্টগুলি পুনর্জীবন করা একটি সামাজিক মিডিয়া নির্ধারিত প্লাগইন। এটি আপনাকে ইনস্টাগ্রাম সহ সামাজিক নেটওয়ার্কগুলিতে সহজেই পুরানো এবং নতুন উভয় সামগ্রী ভাগ করতে দেয়।

আপনি আপনার সামাজিক মিডিয়া পোস্টগুলির জন্য একটি কাস্টম সময়সূচী সেট করতে পারেন। আপনি যদি আপনার সমস্ত পোস্ট ভাগ করতে চান না, আপনি তারিখের সীমা নির্ধারণ করে বা নির্দিষ্ট বিভাগ বা ট্যাগ বাদ দিয়ে আপনার ব্লগে সামগ্রী ছেড়ে যেতে পারেন।

এই প্লাগইনটিতে আপনার মিডিয়া লাইব্রেরি থেকে ইনস্টাগ্রামে ফটো ভাগ করার ক্ষমতাও রয়েছে। এমনকি নতুন পোস্টগুলি প্রকাশিত হওয়ার মুহুর্তে এবং আপনার ইনস্টাগ্রাম পোস্টে কাস্টম ইউটিএম ট্যাগ যুক্ত করতে পারেন।

প্লাগইনের একটি বিনামূল্যে সংস্করণ রয়েছে, তবে এটি আপনাকে কেবল ফেসবুক পৃষ্ঠা এবং টুইটারে সামগ্রী ভাগ করতে দেয়।

৪. এনভিরার গ্যালারী

https://www.wordpresssolution.com/wp-content/uploads/2020/07/envira-gallery.png

এনভিরা গ্যালারী হ’ল একটি দ্রুত এবং সহজেই ওয়ার্ডপ্রেস ফটো গ্যালারী প্লাগইন।

এটি আপনাকে ওয়ার্ডপ্রেসে অ্যালবাম, লাইটবক্স পপআপস, পৃষ্ঠা-রচনা, ট্যাগিং এবং আরও অনেকগুলি বৈশিষ্ট্য সহ উন্নত ফটো এবং ভিডিও গ্যালারী তৈরি করতে দেয়।

এনভিরা একটি ইনস্টাগ্রাম অ্যাডোন নিয়ে আসে যা আপনাকে আপনার ইনস্টাগ্রাম চিত্রগুলি ওয়ার্ডপ্রেসে আমদানি করতে দেয়, যাতে আপনি এটি অন্যান্য ফটো গ্যালারী পাশাপাশি যুক্ত করতে পারেন।

আপনি আপনার ব্লগে ছবিগুলি আনতে চান এবং লাইটবক্সে সেগুলি খুলতে চান বা আপনার ছবিগুলি আপনার ইনস্টাগ্রাম পোস্টগুলিতে লিঙ্ক করতে চান কিনা তা আপনার বিষয়।

৫. সলিলোকয়ি

https://www.wordpresssolution.com/wp-content/uploads/2020/07/soliloquy.png

সলিলোকুই একটি খুব প্রাথমিক বন্ধুত্বপূর্ণ ওয়ার্ডপ্রেস স্লাইডার প্লাগইন যা আপনি প্রতিক্রিয়াশীল ফটো এবং ভিডিও স্লাইডার তৈরি করতে ব্যবহার করতে পারেন।

এটি একটি ডায়নামিক স্লাইডার অ্যাডোন সহ আসে যা আপনাকে একক স্লাইডারে আপনার বৈশিষ্ট্যযুক্ত ব্লগ পোস্ট থাম্বনেইলস, প্রশংসাপত্রগুলি এবং অন্যদের সাথে ইনস্টাগ্রাম ফটোগুলি যুক্ত করতে দেয়।

আপনি নিজের স্লাইডারে ইনস্টাগ্রাম থেকে কোন সামগ্রীটি ব্যবহার করতে চান তা নির্ধারণ করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি কেবলমাত্র নির্দিষ্ট ট্যাগযুক্ত ফটোগুলি অন্তর্ভুক্ত করতে পারেন।

আপনি আপনার স্লাইডারগুলির গতিও নিয়ন্ত্রণ করতে পারেন এবং আপনার ওয়েবসাইটের বিন্যাসের সাথে মেলে তুলতে প্রচুর অন্যান্য সেটিংস মুছে দিতে পারেন।

৬. ১০ ওয়েব সোশ্যাল ফটো ফিড

https://www.wordpresssolution.com/wp-content/uploads/2020/07/10web-social-photo-feed.png

১০ ওয়েবে সোশ্যাল ফটো ফিড সেট আপ করা দ্রুত এবং আপনাকে আপনার পোস্ট বা পৃষ্ঠাগুলির যেকোনটিতে ইনস্টাগ্রাম ফিড যুক্ত করতে দেয়। বিনামূল্যে সংস্করণ সহ, আপনি থাম্বনেইল চিত্র বা নিয়মিত আকারের চয়ন করতে পারেন। প্রিমিয়াম সংস্করণ আরও বিকল্প প্রস্তাব।

আপনি আপনার ওয়ার্ডপ্রেস সাইডবারে আপনার ইনস্টাগ্রাম পোস্টগুলি প্রদর্শন করতে ১০ ওয়েবে সামাজিক ছবি ফিড ব্যবহার করতে পারেন। এটির জন্য একটি বিল্ট-ইন উইজেট রয়েছে, এটি সহজ এবং সোজা করে।

বিনামূল্যে সংস্করণ আপনাকে আপনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বা একটি নির্দিষ্ট হ্যাশট্যাগ থেকে একক ফিড অন্তর্ভুক্ত করতে দেয়। প্রিমিয়াম সংস্করণ সহ, আপনি একাধিক হ্যাশট্যাগ থেকে মিশ্র ফিড তৈরি করতে পারেন।

সমর্থন দলটি নিখরচায় ব্যবহারকারীদের কাছ থেকে এমনকি কোয়েরিতে ফিরে আসতে সহায়তা এবং দ্রুত।

৭. সাধারণ সামাজিক আইকন

https://www.wordpresssolution.com/wp-content/uploads/2020/07/simple-social-icons-wordpress.png

সিম্পল সোশ্যাল আইকন গুলি আপনাকে একটি সাইডবার উইজেটে সামাজিক মিডিয়া আইকন যুক্ত করতে দেয়। এই আইকনগুলির ইনস্টাগ্রাম এবং অন্যান্য সামাজিক নেটওয়ার্কগুলিতে আপনার প্রোফাইলের লিঙ্ক রয়েছে। তারা আপনার পাঠকদের পক্ষে সেখানে আপনাকে খুঁজে পাওয়া ও অনুসরণ করা খুব সহজ করে তোলে।

সিম্পল সোশ্যাল আইকনগুলি একটি খুব সোজাসাপ্টা প্লাগইন যা সেট আপ করতে মুহূর্ত সময় নেয়। এটিও সম্পূর্ণ বিনামূল্যে।

এই প্লাগইনটির সাহায্যে আপনি আপনার আইকনগুলির স্টাইল এবং রঙ কাস্টমাইজ করতে পারেন এবং সেগুলি কীভাবে প্রান্তিক করবেন তা চয়ন করতে পারেন। মনে রাখবেন যে আপনি কোনও ফিল্টার ব্যবহার না করে আপনি আরও আইকন যুক্ত করতে বা অর্ডার পরিবর্তন করতে পারবেন না।

সোর্সঃ ওয়ার্ডপ্রেস সল্যুশন