টপিকঃ এই নাও ভালবাসার বিষ নির্দ্বিধায় চুমুক দাও পেয়ালায়...........

https://i.imgur.com/WMWumJh.jpg

©কাজী ফাতেমা ছবি

এমন ভেজা প্রহর,এই শুনো ভালবাসতে ইচ্ছে করছে খুব। পাতলা কাথায় জড়িয়ে টিভির মাঝে চলো ডুবে যাই । উহু দুটো কাথা দুজন গায়ে গা ঘেঁষে সোফায় বসি চলো। এই চা খাবে? নাকি চুমু খাবে-একটা বেছে নাও! তিন সেকেন্ড সময় ওয়ান টু থ্রি.... চা! ওকে তুমি নিরাশ হয়ো না তবে! কত ভালবাসা সম্মুখে হাতছানি দিয়ে ডাকছে,শুধু অপেক্ষার হাত ছুঁয়ে থাকো। জীবন তো এমনই, চাওয়াগুলো গোপনই রাখতে হয়...

তুমি টিভিতে মন ডুবিয়ে দিলে যে বড় অহ মাই গড!আমার চেয়ে তিশাকে ভাল লাগছে বুঝি? আচ্ছা তুমি মোশাররফ করিমের জায়গায় নিজেকে দেখতে পাচ্ছো? তিশা কী সুন্দর করে বলছে পাগল-আর জবাবে বলছে পাগলি হয়ে গেলেই পারেন- আহা কী রোমান্টিক! কিন্তু তুমি রোমান্টিকতা দেখেই গেলে শিখলে না তো কিছুই..
..
"হা হা হা দেখো না, কি বলছে,তিশাকে দেখার ছলে করিম ডিপার্টমেন্টাল স্টোরে এখন-
ম-আরে আপনি এখানে
তি- কসমেটিক্স কেনাকাটা করছি। আপনি এখানে?
ম- টিভি কিনতে এসেছি
তি-মানে? ডিপার্টমেন্টাল স্টোরে টিভি!
ম-আরে না না, ফ্রিজ কিনতে এসেছি;
তি-আপ্নার মাথাটা গেছে!
ম- না না, আচ্ছা এখানে টিভি ফ্রিজ রাখলেও পারত তাই না
তি- আসলে আপনি আমাকে দেখতে এসেছেন তাই না? তো দেখতেই যখন এসেছেন আমার কেনাকাটায় একটু হেল্প করলেই পারেন।
ম-কেনো নয় কেনো নয়, নিশ্চয়ই!"

হা হা হা রোমান্টিক...সিন। ডুবে গেলে নাকী?
এলোমেলো শব্দের জলসিঁড়ি আহা আরো রোমান্টিক - কি অদ্ভুত সুন্দর নাম নাটকের, এই শুনো এই কয়েকটি শব্দ দিয়ে তুমি আমায় একটা কবিতা দিবে? এতো ছন্দ মনের ভিতর, তবু আমার জন্যই বা কেনো ছন্দ নেই। না,আমাকে ছন্দ দিয়ে ছুঁয়ে দিবে না? তিশাকে দিবে? হা হা তা দিতেই পারো।

এই মুহুর্তে আমি ছন্দ চাচ্ছি কিছু, জীবনের কিছু অদ্ভুত চাওয়া শুধু মনের নীল চাদরে মোড়ানোই বা কেনো থাকে? আমার মন তোমার মন - যেনো বর্ষা আর চৈত্র... দেখো তোমার অনুভুতি দিয়ে আমায় অনুভব করো... থই থই প্রেম বর্ষণ ছলাৎ ছলাৎ যেনো উথাল পদ্মা নদী... আর তুমি চৈত্র নিয়েই পড়ে থাকো... পদ্মা থেকে জল নেবে গো জল? ইচ্ছে হচ্ছে ঢেলে দেই গোলাপী জলের খানিকটা.... হা হা হা

ধ্যত্তেরি চা তো ঠান্ডাই হয়ে যাচ্ছে, যা চেয়েছো ভুল করে চাওনি সে বুঝেছি...এমন ভেজা প্রহরে চুমুর চেয়ে চা-টাই বেশি প্রয়োজন... এই নাও... নিরাশ হতে না করেছিলাম তো,এই দেখো চায়ের কাপে ভালবাসা মিশিয়ে দিলাম,পান করো নির্দ্বিধায়। আর শুনো আমার জন্য ভালবাসারা অপেক্ষায় থাকে... চা ঢালতেই এমন ভালবাসার শিহরণে কাঁপিয়ে দিয়ে সেই অদ্ভুত ভালবাসার চিহ্ন ভেসে উঠল...চায়ের কাপে! তুমি কি বিশ্বাস করলে... নাও এবার পান করো... ভালবাসার তৃপ্তিতে, চুমুয় ভরিয়ে দাও.. ধোঁয়া ওড়া কাপের অধরে!

November 5, 2016 at 6:57 PM

জাযাল্লাহু আন্না মুহাম্মাদান মাহুয়া আহলুহু......
এই মেঘ এই রোদ্দুর

Re: এই নাও ভালবাসার বিষ নির্দ্বিধায় চুমুক দাও পেয়ালায়...........

ভালো হয়েছে    clap clap clap

Re: এই নাও ভালবাসার বিষ নির্দ্বিধায় চুমুক দাও পেয়ালায়...........

JOKER লিখেছেন:

ভালো হয়েছে    clap clap clap

অনেক ধন্যবাদ
অনেক দিন পর ফোরামে আসলেন

জাযাল্লাহু আন্না মুহাম্মাদান মাহুয়া আহলুহু......
এই মেঘ এই রোদ্দুর

Re: এই নাও ভালবাসার বিষ নির্দ্বিধায় চুমুক দাও পেয়ালায়...........

সুন্দর হয়েছে ।