টপিকঃ বিকাশ অ্যাপ থেকে সবাই ইনকাম করুন

বিকাশ অ্যাপ থেকে “রেফার এ ফ্রেন্ড”-এর মাধ্যমে আপনার বন্ধুকে অ্যাপ রেফার করুন এবং আপনার বন্ধুর নিদিষ্ট শর্তাবলী পূরণ সাপেক্ষে আপনি জিতে নিন ২০ টাকা বোনাস!

অফারটি খুব সীমিত সময়ের জন্য
-কিভাবে কি করবেন দেখুন--
https://youtu.be/zamD4VWSxXI

নিচের লিঙ্কে ক্লিক করে বিকাশ থেকে ইনকাম শুরু করুন-
Bkash App-- 
https://app.bkash.com/sign-up?referralCode=1C07S472

অফারের বিস্তারিত:
- আপনি শুধুমাত্র বিকাশ অ্যাপ দিয়েই বন্ধুকে রেফার করতে পারবেন
- বোনাস পেতে হলে বন্ধুকে আপনার পাঠানো রেফারাল লিঙ্কটি ব্যবহার করে সাইন আপ করতে হবে। তারপর বিকাশ অ্যাপ ডাউনলোড করে লগ ইন করতে হবে এবং ক্যাম্পেইন সময়সীমার ভেতর সাইন আপ করার ১৫ দিনের মধ্যে অ্যাপ দিয়ে অন্তত একবার মোবাইল রিচার্জ/ পেমেন্ট/ ক্যাশ আউট/ সেন্ড মানি করতে হবে
- নির্ধারিত সময়ের মধ্যে আপনি যেকোনো সংখ্যক বন্ধুকে রেফার করতে পারবেন।

ভালো মনে হলে চ্যানেলটি subscribe করুন-

https://www.youtube.com/onlinehelpcente … irmation=1

Re: বিকাশ অ্যাপ থেকে সবাই ইনকাম করুন

সচেতন হন !!


সংবিধিবদ্ধ_সতর্কীকরণঃ
সব ভালো , ভালো নয়!

ইদানীং বিভিন্ন মোবাইলে বিকাশ, জিপে, রকেট সহ বিভিন্ন বাঙ্কিং আপস মোবাইলে ডাউনলোড করার জন্য সাকিব, মাসরাফী সহ অনেকে বিজ্ঞাপন দিয়ে জনগণকে আনুপ্রানিত করছে! তারা টাকা র বিনিময় বিজ্ঞাপন করছেন, তারা দামী গাড়ি আর নিরাপত্তায় চলাচল করে তাই তারা জানেনা, মোবাইলে বাঙ্কিং আপস নিয়ে চলাচল করলে টাকা জীবন দুটিই বিপদের সুম্মখিন হবে,ঝুঁকি পূর্ণ !

রাস্তায় ছিনতাইকারী যে কোন সময়ে, যে কোন স্থানে,জায়গায় আপনার সুম্মখিন হবে, তারা যদি দেখে আপনার  মোবাইলে বাঙ্কিং আপস আছে, তবে তারা আপনার থেকে পাসওয়ার্ড নিয়ে সব টাকা হাতিয়ে নিবে, আর পাসওয়ার্ড না দিলে জীবন হারাতে হতে পারে ! আর যদি আপস গুলো না থাকত তবে শুধু মোবাইল তাই যেত, সুতরাং ভেবে দেখুন মোবাইলে বাঙ্কিং আপস  হাতে নিয়ে বাহিরে চলাচল কতটা ঝুঁকি পূর্ণ !

"We want Justice for Adnan Tasin"