টপিকঃ গরমে কেমন পোশাক পরিধান করবেন

বছর ঘুরে আবারও এসেছে গ্রীষ্মকাল। তীব্র রোদের ঝলকানি উঁকি দেয় রাজপথে। প্রকৃতি যখন সেজেছে এই রুদ্রসাজে, তখন আর কী করা - এই গরম থেকে বাঁচতে চাই সঠিক পোশাক- যা হবে ট্রেন্ডি, ফ্যাশনেবল এবং আরামদায়ক।

গরমের পোশাক বাছাই করার ক্ষেত্রে নজর রাখুন ফেব্রিকের উপর। রেশম, জিন্সের পরিবর্তে পরুন সুতির পোশাক। গরম থেকে বাঁচতে সুতি কাপড়ের তৈরি পোশাক একদিকে যেমন ফ্যাশনেবল, তেমনই আরামদায়ক।

টাইট পোশাকের পরিবর্তে পরুন ঢিলেঢালা পোশাক। পোশাকের রং হিসেবে বাছুন হালকা রং। সাদা রঙের পোশাক এ ব্যাপারে একদম পারফেক্ট।

মেয়েরা গরমের সময় সাদা, হালকা গোলাপি, হালকা বেগুনি, হালকা নীল, বাদামি, আকাশি, হালকা হলুদ, ধূসরসহ হালকা রঙের পোশাক পড়তে পারেন। আমরা বেশিরভাগ সময় পোশাকের বাইরের দিকটা দেখেই মোহে পড়ে যাই। কিন্তু পোশাকটি কী রং দিয়ে ডাই করা হয়েছে তা খেয়াল করি না। এমন পোশাক বাছাই করতে হবে যেন তা ন্যাচরাল কালারে ডাই করা থাকে। যেসব পোশাক বেশি উজ্জ্বল সেগুলোতে কিছুটা হলেও রাসায়নিক রং মেশানো থাকে।

রিটজী গরমের পোশাকের ক্ষেত্রে এনেছে ভিন্নতা। শুধু তাই নয়, আপনি চাইলে ঘরে বসেও অর্ডার করতে পারেন এই পোশাক। পোশাকের মূল্য ৩০০ টাকা থেকে ৩০০০ টাকার মধ্যে।

Ritzy Outfits is one of the finest online apparel stores in Bangladesh. Our products are T-shirt, Couple T-shirt, Casual Shirt, Formal Shirt, Denim Shirt, Hoodie Shirt, Panjabi, Kabli, Panjabi Pajama Set, twill Pant, denim Pant, and trouser for men, women and kids.