টপিকঃ ট্রিকস: কম খরচে কথা বলুন এবং নেট চালান

আমরা অনেকেই কম মূল্যে কথা বলার জন্য একসাথে ৪-৫ টা সিম ব্যবহার করি। এ জন্য দিনের মধ্যে ২-৩ বার সিম চেঞ্জ করা লাগে। এতে ফোন এর আয়ু দীর্গস্থায়ী হয় না। আসুন এই সমস্যা সমাধানের জন্য কিছু ট্রিকস দেখে নেই কিভাবে একটি সিম ব্যবহার করেই সব ধরনের সুবিধা ভোগ করা যায়-

পাকেজ পরিবর্তন
প্রথমে আপনার সিমের পাকেজ পরিবর্তন করে নিশ্চিন্তে চলে আসুন। তারপর দেখুন ১ সিম এই সবকিছু।

কিভাবে নিশ্চিন্তে আসবেন?

N লিখে পাঠিয়ে দেন 4444 নাম্বারে। তারপর ১০০ টাকা রিচার্জ করুন।

সুবিধা:
ফ্লাট রেট

২৪ ঘন্টা যেকোনো নাম্বারে কথা বলুন- ৬৮ পয়সা/মিনিট।
২৫ পয়সা/মিনিট

রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত ২৫ পয়সা/মিনিট এ কথা বলুন যেকোনো জিপি নাম্বারে, এ জন্য ডায়েল করুন *666*1# এবং *666*4#
সকাল ৬ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ২৫ পয়সা/মিনিট এ কথা বলুন যেকোনো জিপি নাম্বারে, এ জন্য START T লিখে মেসেজ করুন 9999 নাম্বারে। ৫ মিনিট এর মধ্যে ৪০ মিনিট পেয়ে যাবেন যা ২৫ পয়সা/মিনিট জিপি টু জিপিতে কথা বলতে পারবেন।
ইন্টারনেট

মোবাইলে এ নেট চালাতে ১ জিপি কিনে নেন। এ জন্য ডায়েল করুন *500*6*1# এর মেয়াদ পাবেন ১ মাস।
ট্রিকস
ফ্লাট রেট: ২৪ ঘন্টা যেকোনো নাম্বারে কথা বলুন- ৬৮ পয়সা/মিনিট। এই জন্য কোনো কিছু করতে হবে না শুধু প্রতি মাসে ১০০ টাকা রিচার্জ করুন।
২৫ পয়সা/মিনিট: রাত ১২ টা থেকে সকাল ৬ টার মধ্যে কথা ২৫ পয়সা/মিনিট এ কথা বলার জন্য পার্সেন্ট অন করুন এবং সকাল ৬ টাই আবার পার্সেন্ট অফ করে দেন। সকাল ৬ টা থেকে বিকাল ৪ টার মধ্যে কোনো জিপি নাম্বারে বেশি কথা বলার জন্য ৪০ মিনিট কিনে নিতে পারেন, যা বিকাল ৪ টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন।
ইন্টারনেট: রেগুলার ইন্টারনেটে থাকতে হলে ১ জিবি কিনে নিবেন। এর মূল্য ৩০০ টাকা। ১ জিবি ফোনে ১ মাসে শেষ হবে না তাই মেয়ার শেষ হবার ২-৩ দিন আগেই আপনার মেগাবাইট কে সামনে মাসে ব্যবহার করার জন্য ১ মাস মেয়ার বাড়িয়ে নিবেন এ জন্য ফোনে ১০০ টাকা রিসার্জ করে ডায়েল করুন *500*9*1#, একটু পর দেখবেন আপনার আগের মেগাবাইট এর সাথে আরো ১৫০ মেগাবাইট যোগ হয়েছে এবং আপনার নেট এর মেয়াদ আরো ১ মাস বেড়ে গিয়েছে। এইভাবে ১ গিগা নেট নিয়ে আপনার যত মাস খুশি ব্যবহার করুন (আপনার মেগা শেষ না হওয়া পর্যন্ত) ।
ফলাফল
আপনি ৬৮ পয়সা/মিনিট এ ২৪ ঘন্টা যেকোনো নাম্বার এ কথা বলতে পারতেছেন।
যাদের একটি নাম্বারে বেশি কথা বলা প্রয়োজন তারা রাতে পার্সেন্ট এবং দিনে মিনিট কিনে কথা বলতে পারতেছেন।
রেগুলার নেট ব্রাউজ করতে পারতেছেন।
(15% VAT Applicable)

এই ট্রিকস এ চললে ১ সিম দিয়েই ব্যবসা এবং জি.এফ সব একসাথে কম খরচেই সামলাতে পারবেন। এই জন্য আপনার ৪-৫ টা সিম ব্যবহার করার কোনো প্রয়োজন পরবেন না। কেমন হলো জানাতে ভুলবে না!


আপনার ফেইসবুক, টুইটার, ইউটিউব, পিন্টারেস্ট, ইনস্ট্রাগ্রাম একাউন্ট গুলো আপডেট রাখতে ভিসিট করুন https://bestsocialplan.com

Best social plan offer you following services such as buy Facebook likes, buy Twitter followers, buy Instagram followers, all at highly competitive prices.

Re: ট্রিকস: কম খরচে কথা বলুন এবং নেট চালান

নাইস ট্রিক্স

If you want to make your dreams come True, the first thing you have to do is Wake up.

Re: ট্রিকস: কম খরচে কথা বলুন এবং নেট চালান

লল। অনেকগুলো তথ্য ভুল।  tongue

ইমরান তুষার'এর ওয়েবসাইট

লেখাটি CC by-nc 3.0 এর অধীনে প্রকাশিত

Re: ট্রিকস: কম খরচে কথা বলুন এবং নেট চালান

ভুল তথ্য দেওয়া কি উচিত?

Re: ট্রিকস: কম খরচে কথা বলুন এবং নেট চালান

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Ritzy Outfits is one of the finest online apparel stores in Bangladesh. Our products are T-shirt, Couple T-shirt, Casual Shirt, Formal Shirt, Denim Shirt, Hoodie Shirt, Panjabi, Kabli, Panjabi Pajama Set, twill Pant, denim Pant, and trouser for men, women and kids.