টপিকঃ ব্যানার বিজ্ঞাপন শুরুর আগে জিজ্ঞেস

আপনি অনেক প্রশ্ন জিজ্ঞেস করেন, যে পরোক্ষভাবে না যা আপনি একটি নিরীহ ব্যক্তি হয়. একটি বিকল্প হিসাবে, এটি যোগাযোগ করে আপনি জানেন কিভাবে সন্ধানে আপনি একটা জিনিয়াস. এবং আপনি অতিরিক্ত কিছু প্রায় গভীরভাবে জানতে আগ্রহী. আর আপনার আগ্রহের ব্যানার বিজ্ঞাপন নকশা জন্য জরিমানা প্রকল্প করতে আপনাকে সাহায্য করবে এবং তারপর আবার আপনি একটি ভাল ধারণা ভুগা সঙ্গে আপনি প্রদান করব. আগে আমি কিছু কাজ শুরু, আমি দুই বিষয়ে প্রাথমিকভাবে বেছে নেওয়া হয়েছে. এক পরীক্ষা প্রস্তুত এবং প্রায় কেবল আমি এটি পরীক্ষা এবং বুঝতে কিভাবে এটি কাজ করে প্রয়োজন চান. দ্বিতীয় আমি প্রশ্ন একটি সম্পূর্ণ অনেক জিজ্ঞাসা করার আগে আমি কিছু করতে প্রারব্ধ পেয়ে করছি. আর এটা যদি এটা সামাজিক মিডিয়া বিজ্ঞাপন ও বিপনন, বিষয়বস্তু উপাদান মার্কেটিং বা আপনার মূল কাজ সম্পর্কে মনে রাখতে পারে না.

মাঝেমধ্যে আমি পুরো জিনিস এবং অভিজ্ঞতা যে আমি সম্ভবত আমার চারপাশের সব থেকে একটি চাপ মানুষ হতাশ জন্য নিরীহ অনুভব. তবে কখনও চিন্তা. আমি শুধু আমার প্রশ্ন জন্য ধন্যবাদ কারণ আমি সেই প্রশ্নের পুরনো অত্যাবশ্যক সমাধান এবং পরিসংখ্যান দেওয়া হয়. এবং এটা আমাকে আমার পেশাগত রুটে একটি অত্যধিক পরিমাণ সাহায্য.

আমি যে সবার মধ্যে আস্থা প্রশ্ন জিজ্ঞেস করার উপায় দ্বারা তাদের নিজস্ব পেইন্টিং করছেন শুরু করতে হবে. এমনকি ব্যানার বিজ্ঞাপন, প্রতীক, বিপণন কৌশল বা আপনার প্রথম বাক্যেই আপনি ওয়েব্লগ পোস্টের মধ্যে টাইপ করুন চলুন তৈরি করার আগে.

1. আমি গ্রাহকদের দিকে একটি ব্যানার বিজ্ঞাপন নকশা প্রভাব বুঝতে আছে?
বিপণন প্রচারাভিযান বিবেচনা করার আগে, এই বিবেচনা.

কিভাবে গভীর প্রভাব দেখা যখন আপনার পৃষ্ঠপোষক এবং নতুন গ্রাহকদের আপনার ব্যানার বিজ্ঞাপন অধ্যয়ন যাচ্ছে? একটি দৃষ্টান্ত হিসেবে, যদি আপনি একটি বিশাল জিনিস হিসাবে আপনার হার ছাড় কটাক্ষপাত আছে, আপনি ভোক্তার পাদুকা মধ্যে নিজেকে স্থাপন করা উচিত. এই চুক্তি তাদের একটি বিশাল ফ্যাক্টর বলে মনে হবে?

একটি সৃজনশীল ব্যানার আপনি এবং আপনার পণ্যদ্রব্য মধ্যে একটি সেতু করতে একটি সমালোচনামূলক অবস্থান পালন করতে পারে. তাই এটা স্থিতিশীল করা. সঠিক ব্যক্তির জন্য সময়ে সঠিক সান্নিধ্যের মধ্যে এটা উপলব্ধি.

2. আমি কি আমার ব্যানার বিজ্ঞাপন দিয়ে ডান বার্তা ভাষী?
হিসাবে আমরা দেখতে পারেন এই দিন, FB প্রতিক্রিয়ার মত বোতাম সঙ্গে একটি বিনিময় উদ্ধার করে. অনুমান করুন কেন? তারা যাতে মানুষেরা এক প্রতিক্রিয়া ব্যবহার করে তাদের নিজ নিজ মনের ব্যাখ্যা করতে কয়েকটি প্রতিক্রিয়া ব্যবহৃত. কিছু পছন্দ করে যে, একটি "ঘেউ" আমাকে প্রতিক্রিয়া কানাডায় প্রতিটি ব্যক্তির অভিন্ন উপাদান এর কারণ হিসেবে বিবেচনা করা যেতে পারে. অথবা আমেরিকান বিপণনকারী জন্য "প্রেম" জাপানি বস্ত্র বিক্রেতা জন্য একই প্রতিক্রিয়া হতে পারে.

এবং এটা একটা পরিষ্কার উদাহরণস্বরূপ যার বার্তার ধরণ সমস্ত লোকদের মসৃণ পরিধিভুক্ত জন্য তৈরি করতে হবে হতে পারে.

ভার্বাল বিনিময় প্রতিটি সম্পর্ক একটি চাবি. অতএব, আপনি আপনার চমত্কারভাবে-crafted প্রজনন সঙ্গে একসঙ্গে প্রারব্ধ পেতে!

3. কর্ম বোতাম সিদ্ধান্ত অধ্যয়ন মসৃণ?
আপনি আপনার ব্যানার বিজ্ঞাপন জন্য প্রথম শ্রেণীর বার্তা থাকে তবে যদি ফন্ট দুর্বোধ্য হয়, তাহলে এটি অনর্থক পাস হয়েছে.

অনেক উদ্যোক্তা হিসেবে তারা এটি পপ আপ করবে ব্যবহারকারীর মুখ মধ্যে এবং তারা এটা উপর ক্লিক করতে পারেন অনুমান চকচকে এবং অভিনব ফন্ট প্রয়োগ করতে ব্যবহৃত. কিন্তু এটি একটি ভ্রান্ত ধারণা. বিজ্ঞতম উপাদান সহজ এবং কোন সমস্যা ছাড়াই ধারাবাহিকভাবে পাঠযোগ্য ফন্ট প্রয়োগ করার মত. বার্তা ও বিজ্ঞাপন এর বিভিন্ন উপাদানের কিছু স্থান কাছাকাছি বজায় রাখা.

এখন পারমিট এর পাঠযোগ্য এবং অ পাঠযোগ্য ফন্ট মধ্যে প্রায় পার্থক্য আছে. একটি উদাহরণ আপনি এটি সম্পর্কে একটি তাজা ধারণা দিতে পারেন: যখন আপনার পেইন্টিং সমাপ্ত হয়, তারপর একটি ইন্টারাপ্ট নেওয়া এবং এখন পর পর্যন্ত আপনার কম্পিউটারের ডেস্ক থেকে দূরে পইঠা এবং আবার নিম্ন ফিরে এসে একবারে ব্যানারে আরো একবার কটাক্ষপাত. আপনি কোন সমস্যা ছাড়াই ধারাবাহিকভাবে এটা পরীক্ষা করে দেখতে পারি? এখন কারো নাম এবং এটা পড়তে না করার কথা বলুন. এটা তাদের খুব পাঠযোগ্য? ব্যানার বিজ্ঞাপন ডিজাইন সম্পর্কে কিছু Google উত্তর চেক করুন.

যে সহজ চেক, আপনার টেক্সট পাঠযোগ্য বা নয়.

4. কি ব্যবহারকারীদের প্রতীক বুঝতে পারেন?
যখন তুমি তোমার নিজের পরিচয় করিয়ে দিতে, দিয়ে শুরু করার চেষ্টা করুন, আপনি তাদের আপনার নাম এবং পরবর্তী বক্তৃতায় প্রায় আপনার কথোপকথন বা কিছু দৃশ্যকল্প উপর নির্ভর সঙ্গে যুক্ত কিছু অবহিত. ইশতেহারে আপনার কার্যকলাপ সম্পর্কে হয়, তাহলে আপনি নিশ্চিতভাবে এটা প্রায় প্রক্রিয়া বা কিছু প্রযোজ্য কথা বলার চেষ্টা.

এখন ঠিক এই পদ্ধতিতে আপনার ব্যানার বিজ্ঞাপন বিবেচনা. কি ব্যানার আপনার ব্যানার বিজ্ঞাপন পিছনে কাজ? কি সামাজিক প্রমাণ এই ব্যানার বিজ্ঞাপন বহন? আমাকে এটা উপর ক্লিক করার আগে প্ল্যাটফর্মের কল দিন.

5. কর্তব্য আমি আমার ব্যানার বিজ্ঞাপন জানবেন?
আমরা, শেষ, শেষ ক্যোয়ারী পৌঁছেছেন, এবং এটা এখন আর নামমাত্র পুরুষত্বহীন করে.

আমি চেক আউট এবং পরীক্ষা নিরীক্ষা বিদ্যুতের মধ্যে যেমন সত্য গ্রহণ. কেন? আমি ভার্চুয়াল বিজ্ঞাপন ধন্যবাদ জানাতে সক্ষম নই; কারণ এটা আমাদের পুরো জিনিস যে আমরা গম্য স্থাপন পরীক্ষা করা যাক এটি. বিশেষ করে, এটা ব্যানার এবং সামাজিক মিডিয়া বিজ্ঞাপন ভিতরে অবদান. গোটা ব্যাপারটাই কি আপনি আপনার ব্যানার বিজ্ঞাপন থেকে অপারেট চেক করুন. আউট শুরু করুন বার্তা, ছায়া গো, কর্ম, ছবি, ফন্ট নাম মত আপনার ব্যানার প্রতিটি উপাদান দিয়ে চেষ্টা আউট.

মন্তব্য করার জন্য বিশেষজ্ঞ দর্জি আপনার ব্যানার প্রদর্শন করা হবে. এবং কিছু অন্যান্য ব্যানার বিজ্ঞাপন যা একটি বিশেষজ্ঞ দর্জি দ্বারা ডিজাইন করা হয় সঙ্গে আপনার ব্যানার বিজ্ঞাপন নির্ণয় করা. প্রেস হার চেক করুন আপনি বুঝতে কিভাবে অপারেটিং, বা যোগ্য আপনার বিজ্ঞাপন হয় যাক.আশা করি আপনি ব্যানার বিজ্ঞাপন ডিজাইন সম্পর্কে এই মার্কেটিং টিপস উপভোগ করেছেন. প্রতি কাজ সংরক্ষণ এবং আপনি সন্ত্রস্ত করতে হবে.

From Banner Ad design Agency
http://banner-guru.com/blog এর একটি পরিবেশনা।
সবাইকে ধন্যবাদ।

Re: ব্যানার বিজ্ঞাপন শুরুর আগে জিজ্ঞেস

গুগল ট্রান্সলেট hmm

ইট-কাঠ পাথরের মুখোশের আড়ালে,
বাধা ছিল মন কিছু স্বার্থের মায়াজালে...

Re: ব্যানার বিজ্ঞাপন শুরুর আগে জিজ্ঞেস

বাহ, কি সুন্দর রবোটিক লেখনী।  আমি বিস্মিত, ভাই আপনার ট্যালেন্টকে আমি স্যলুট জানাই tongue lol lol

Seen it all, done it all, can't remember most of it.

লেখাটি CC by-nc-sa 3.0 এর অধীনে প্রকাশিত

Re: ব্যানার বিজ্ঞাপন শুরুর আগে জিজ্ঞেস

সমকালীন বঙ্গীয় সাহিত্যাকাশের উদীয়মান নক্ষত্রসম লেখকের এই প্রতিবেদন খানা সাহিত্য পিয়াসীদের মনে নিগূড় যে বেদনার সৃষ্টি করিয়াছে তাহা কেবলমাত্র নব্য একবিংশীয় ধারার তত্ত্বীয় দর্শনের সহিতে প্রাচীন চন্ডী মঙ্গলীয় রোমান্টিসজমের সামঞ্জস্যপূর্ণতার ব্যাখ্যাই নয়, বর্তমান পেটি বুর্জোয়াদের জলশুন্য অন্ন ভক্ষণের তীব্র ক্ষুধাও প্রকাশ করিয়াছে…

অসম্ভব ভালো লিখেছেন। এক কথায় অনবদ্য।

বহুদিন পরে একটা ভালো লেখা পড়লাম।

শামসুর রাহমান/হুমায়ূন আজাদ পরবর্তী যুগে এধরনের লেখা আর আগে আসে নি।

অনবদ্য...

অসাধারণ...

পড়তে পড়তে চোখে পানি এসে গেল।

শুধু যে প্রাসঙ্গিক-সময়উপযোগী ও কালোত্তীর্ণ লেখা তাই নয় একেবারে সমস্যার মূলে

ছুরিকাঘাত/বেত্রাঘাত/চপেটাঘাত/কুত্তার কামড় ঠিকমতৈ দিয়াছেন..

লেখকের বক্তবের সাথে পুরোপুরি একমত।

লেখাটিকে স্টিকি করা হোক...



এই লেখাটিতে লেখক মনের অন্ধি সন্ধিতে যে মনস্তাত্বিক টানাপোড়েনের আভাস আমরা দেখতে পাই সেটা নিয়ে আসলে বিশদ আলোচনার অবকাশ রয়েছে। লেখাটিতে আমরা পাবলো পিকাসোর কিউবিজমের সাথে সালভাদর দালির স্যুরিয়ালিজমের একটি সম্মিলিত অভিক্ষেপের লিখিত রূপ দেখতে পাই। লেখককে সাধুবাদ তিনি খুবই মুনশিয়ানার সাথে এই দুটি বিপরীতমুখী চিত্রকলার ধারাকে একই লেখনীর মাধ্যমে প্রকাশ করতে পেরেছে। এ প্রসঙ্গেই স্বনামখ্যাত পরিচালক আকিরো কুরোশাওয়া হয়তো কখনো বলেছিলেন “দুটি বিপরীত ধারার মিলনে যেই লেখনী আমাদের সামনে প্রতিভাত হয়ে ওঠে সেটাই আসলে একটি ব্যবসা সফল চলচ্চিত্রের মূলকথা”। যাক, এই লেখা নিয়ে আলোচনা করার দুঃসাহস করলে পাতার পর পাতা আই মিন মেগাবাইটের পর মেগাবাইট শেষ হয়ে যাবে তবু আলোচনার সিদ্ধান্তে আসা কঠিন থেকে কঠিনতর হয়ে যাবে।

বরাবরের মতোই চমৎকার। আগুন পোস্ট। ভিন্নমত পোষন করার কোন সুযোগই নেই। বস, অন্ধদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন, যদিও জানি যার চোখ নেই সে চিরকালই অন্ধ থাকবে। এটাই সান্তনা যে অন্তত যারা দুই চোখ খুলে জগৎটাকে দেখতে চায়, তারা আপনার লেখা পড়ে জানতে পারবে, নতুন কিছু শিখতে পারবে।

এমন একটি পোস্টের জন্যে ধন্যবাদ।

  “যাবৎ জীবেৎ সুখং জীবেৎ, ঋণং কৃত্ত্বা ঘৃতং পিবেৎ যদ্দিন বাচো সুখে বাচো, ঋণ কইরা হইলেও ঘি খাও.