সর্বশেষ সম্পাদনা করেছেন নিয়াজ মূর্শেদ (২২-১১-২০১৬ ২২:৪১)

টপিকঃ বাংলাদেশি জঙ্গীরাই শেষ করে দিলো শান্তির দূত জাকির নায়েককে

কে ভেবেছিলো বাংলাদেশি জঙ্গীরাই জঙ্গী সর্দারকে এভাবে শেষ করে দিবে। বাংলাদেশি ইংলিশ মিডিয়াম জঙ্গীরা গুলশান হামলা চালিয়ে জাকির নায়েকের ওয়াজ ক্যারিয়ারের পরিসমাপ্তি ঘটিয়েছে। এই ব্যাপারে তাদের কৃতিত্ব স্বীকার করতেই হবে। এই সুশীল পীরবেশী মডারেট ইসলামের সাক্ষাত দুশমন, ওয়াহাবী মতবাদের ধারক ও বাহক, সৌদি ওয়াহাবী রাষ্ট্রীয় পুরষ্কারে ভূষিত ও ধর্মীয় বিভাজন সৃষ্টিকারী, শিক্ষিত মুসলমানদের ভিতরে সুশীল বেশে সুকৌশলে জঙ্গীমতবাদ প্রচারক, স্বঘোষিত শান্তির দূত জাকির নায়েকের পতন ঘটায় বাংলাদেশের বহু শিক্ষিত তরুন যুবা বিপথে যাওয়া থেকে  রেহাই পেলো।  waiting


জাকির নায়েককে ধরতে ইন্টারপোল নোটিস
বিদেশ, শিরোনাম, সর্বশেষ | ৭ অগ্রহায়ন ১৪২৩ | Monday, November 21, 2016

http://media.indiatimes.in/media/content/2016/Jul/cca156dd-c0e1-4492-ab0a-4a2a70b67ca0_1469160534.jpg

অনলাইন ডেস্ক: জাকির নায়েকের এনজিওতে অভিযানের পর তাকে দেশে ফেরাতে উদ্যোগ নিচ্ছে ভারত সরকার। বর্তমানে বিদেশে রয়েছেন জাকির নায়েক। সেখান থেকে তাকে ফিরিয়ে আনতে রেড কর্নার নোটিস জারি করা হতে পারে বলে জানানো হয়েছে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে।

জাকির নায়েককে ধরতে ইন্টারপোলে ভারত

প্রতিবেদনে বলা হয় জাকির নায়েক বর্তমানে সম্ভবত সৌদিতে রয়েছেন। এনআইএ জাকির নায়েকের বিরুদ্ধে প্রথমে একটি জামিন অ‌যোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করার চেষ্টা করবে।

তার পরই ইন্টারপোলের রেড কর্নার নোটিসের আবেদন করবে। আর তা হলে সৌদি সরকার জাকির নায়েককে ভারতের হাতে তুলে দিতে বাধ্য হবে।

উল্লেখ্য এ সপ্তাহেই মুম্বাই জাকির নায়েকের এনজিও ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের দশটি দফতরে অভিযান চালায় এনআইএ। তল্লাশি করা হয় জাকির নায়েকের বাসভবনেও।

সেখান থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করা হয়েছে বলে দাবি করা হয়। গ্রেফতারও করা হয়েছে কয়েকজনকে। এখন জাকির নায়েককে জেরা করার পালা। তাই তাকে দেশে ফেরাতে উদ্যোগী হচ্ছে এনআইএ।

কেরলের বেশ কয়েকজন ‌যুবক যোগ দিয়েছে জঙ্গি সংগঠন আইএসে। ওইসব ‌যুবকের সঙ্গে আইআরএফের ‌যোগসাজশও খতিয়ে দেখা হবে বলে মনে করা হচ্ছে।

এ ছাড়া দেশের আরও ৫০ জনকে জেরা করার পরিকল্পনা করেছে এনআইএ। এরা জাকির নায়েকের বক্তৃতায় উদ্বুদ্ধ হয়েছিল কি না তা দেখা হবে। পৃথিবীর একাধিক দেশ থেকে জাকির নায়েকের এনজিও অনুদান পেত। সেই সব অনুদানের উৎসও খতিয়ে দেখবে এনআইএ।

http://www.sangbadprotidin.com/91004

Re: বাংলাদেশি জঙ্গীরাই শেষ করে দিলো শান্তির দূত জাকির নায়েককে

নিয়াজ মূর্শেদ লিখেছেন:

বাংলাদেশি ইংলিশ মিডিয়াম জঙ্গীরা গুলশান হামলা চালিয়ে জাকির নায়েকের ওয়াজ ক্যারিয়ারের পরিসমাপ্তি ঘটিয়েছে। এই ব্যাপারে তাদের কৃতিত্ব স্বীকার করতেই হবে।

বাংলাদেশে কিছু হলে সবাই জঙ্গির গন্ধ খুঁজি আর বার্মায় যা হচ্ছে তা কি?

"We want Justice for Adnan Tasin"

Re: বাংলাদেশি জঙ্গীরাই শেষ করে দিলো শান্তির দূত জাকির নায়েককে

আউল লিখেছেন:

বাংলাদেশে কিছু হলে সবাই জঙ্গির গন্ধ খুঁজি আর বার্মায় যা হচ্ছে তা কি?


কিসের মধ্যে কি??

  “যাবৎ জীবেৎ সুখং জীবেৎ, ঋণং কৃত্ত্বা ঘৃতং পিবেৎ যদ্দিন বাচো সুখে বাচো, ঋণ কইরা হইলেও ঘি খাও.

Re: বাংলাদেশি জঙ্গীরাই শেষ করে দিলো শান্তির দূত জাকির নায়েককে

জাকির নায়কের বাংলাদেশী চেলাপুলারা তো সরাসরি জঙ্গিদের পক্ষ নেয়।
https://www.youtube.com/watch?v=T8B0JrkebdU