সর্বশেষ সম্পাদনা করেছেন Ashikuzzaman (১৫-১০-২০১৬ ০৯:৩৩)

টপিকঃ ''নিরাপত্তা নিয়েই ভাবছিনা, ক্রিকেট নিয়েই ভাবছ”‘অধিনায়ক জস বাটলার

বাংলাদেশে  পৌঁছানোর পর তাদের  অধিনায়ক জস বাটলার বলেছেন, নিরাপত্তার ব্যবস্থা দেখে তারা বেশ খুশি এবং এ সফরকে নিরাপত্তার ব্যবস্থা  নিয়ে যে কথা উঠেছিল তা নিয়ে ভাবছিনা শুধু ক্রিকেট নিয়েই ভাবছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা ক্রিকেট সাংবাদিক মোহাম্মদ ইসাম বিবিসি বাংলাকে জানাচ্ছেন, দলের সহকারী কোচ জানিয়েছেন তারা নিরাপত্তা ব্যবস্থা নিয়ে খুশি এবং তাদের মনে হয়েছে ক্রিকেট খেলার জন্য এটা পৃথিবীর সেরা জায়গাগুলোর অন্যতম।

তিনি বলছিলেন, আজ ইংল্যান্ড দল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের পাশেই ন্যাশনাল ক্রিকেট একাডেমি মাঠে অনুশীলন করে। তাদের বেশ উৎফুল্ল দেখাচ্ছিল, পরে তারা কিছু সময় ফুটবলও খেলেছে।

মোহাম্মদ ইসাম বলেন, জস বাটলারের কথায় মনে হয়েছে ইংল্যান্ডের ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক ওয়েন মরগ্যান না এলেও তিনি নিজে অধিনায়কত্বের ক্ষেত্রে একই রকম চিন্তাধারার অনুসারী তাই এটা কোন সমস্যা হবে না।

অবশ্য দুজন গুরুত্বপূর্ণ ইংলিশ ব্যাটসম্যান জো রুট এবং এ্যালেক্স হেইলসের অভাব হয়তো তারা অনুভব করতে পারে, মনে করেন মোহাম্মদ ইসাম।

জস বাটলার বলেন, বাংলাদেশর ব্যাটিং ও বোলিং ভালো হয়েছে । তাদের  পেস বোলাররাও দলকে জিতিয়ে দিতে পারেন। তিনি আরও বলেন যে বাংলাদেশ নিজ মাঠে ৬ টি সিরিজ জিতেছে ।তাও আবার ভালো ভালো দলের সাথে তাই তাদের মাঠে সিরিজ জিতাটা আমাদের জন্য সহজ হবে না ।

আমরা প্রতিপক্ষ দল হিসাবে বাংলাদেশকে ছোট করে দেখছিনা । কারন তারা এখন ওয়ানডে রাকিং ৬ নাম্বার দল ।

Re: ''নিরাপত্তা নিয়েই ভাবছিনা, ক্রিকেট নিয়েই ভাবছ”‘অধিনায়ক জস বাটলার

নিরাপত্তা নিয়ে বাবার কি আছে? ক্রিকেটারদের জন্য সব সময়ে বাংলাদেশ দেয় ভিভিআইপির মর্যাদা, এই দেশের মানুষ ক্রিকেট পাগল, এইদেশের মানুষ অতিথি পরায়ন

"We want Justice for Adnan Tasin"

Re: ''নিরাপত্তা নিয়েই ভাবছিনা, ক্রিকেট নিয়েই ভাবছ”‘অধিনায়ক জস বাটলার

তারপর ও এ টুর্নামেন্ট এ প্রথম থেকেই আশংকা ছিল

সময় পেলে একটু  ঘুরে আসবেন আমার সাইট থেকে-

http://times4droid.blogspot.com/