২১

Re: স্টার জলসা বন্ধ না হয়ে বন্ধ হলো শান্তি টিভি

বাংলাদেশ সরকারকে জাকির নাইকের চ্যালেঞ্জ

২২

Re: স্টার জলসা বন্ধ না হয়ে বন্ধ হলো শান্তি টিভি

এ বছর ভারতে ফিরছেন না জাকির নায়েক
অনলাইন ডেস্ক | আপডেট: ১৮:৩৭, জুলাই ১৫, ২০১৬

http://s2.firstpost.in/wp-content/uploads/2016/07/2_zakir-naik_ibn_380.jpg



ভারতের ইসলামি বক্তা জাকির নায়েক এ বছর ভারতে ফিরছেন না। আজ শুক্রবার সকালে স্কাইপের মাধ্যমে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেছেন বলে ভারতের বার্তা সংস্থা পিটিআইয়ের খবরে বলা হয়েছে।

জাকির নায়েক বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন।

ঢাকার গুলশানে একটি রেস্তোরাঁয় ভয়াবহ জঙ্গি হামলার পর হামলাকারীদের দুজনের ফেসবুক থেকে জানা যায়, তাঁরা জাকির নায়েকের বক্তব্যে উদ্বুদ্ধ হয়েছিলেন। ফলে ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জাকির নায়েকের মালিকানাধীন পিস টিভি ও তাঁর ভূমিকা নিয়ে বিতর্ক ওঠে। এ টিভি চ্যানেলে দীর্ঘ সময় ধরে জাকির নায়েকের ধর্মীয় বক্তৃতা প্রচারিত হয়। বাংলাদেশে পিস টিভির সম্প্রচার বন্ধের ঘোষণা দেয় সরকার। ভারতেও জাকির নায়েকের বিরুদ্ধে কেন্দ্রীয় সরকারসহ বিভিন্ন পর্যায় থেকে তদন্ত শুরু হয়।
সম্প্রতি দ্য হিন্দুর খবরে বলা হয়, তদন্তের পর ভারতের ইসলামি বক্তা জাকির নায়েকের বিরুদ্ধে অভিযোগ আনার মতো কোনো প্রমাণ পায়নি মহারাষ্ট্র প্রদেশের গোয়েন্দা সংস্থা। তাঁর বক্তব্যের মধ্যে সন্ত্রাসবাদ উসকে দেওয়ার মতো কোনো প্রমাণ পাওয়া যায়নি বলে জানিয়েছে তারা। ফলে দেশে ফেরার পর জাকির নায়েককে গ্রেপ্তার করার কোনো সুযোগ নেই বলে উল্লেখ করেছে গোয়েন্দা সংস্থা সূত্র।

সৌদি আরবের মদিনা থেকে আজ সকালে স্কাইপে সংবাদ সম্মেলনে জাকির নায়েক বলেন, ‘জ্ঞাতসারে আমি কোনো সন্ত্রাসবাদীর সঙ্গে দেখা করিনি। কিন্তু কেউ আমার সামনে এসে ছবি তুলতে চাইলে, আমি হাসি দিই। কিন্তু যে বা যারা ছবি তুলেছে, আমি তাদের চিনি না।’

ভারতের এই ইসলাম প্রচারক বলেন, এটা ‘ভুল তথ্য’ যে তিনি আত্মঘাতী বোমা হামলা সমর্থন করেন। জাকির নায়েক বলেন, এটা ‘ইসলামবিরোধী’। তাঁর বক্তব্য অন্যদের সন্ত্রাসী কর্মকাণ্ডে উদ্বুদ্ধ করে—এমন অভিযোগ নাকচ করে দিয়ে জাকির নায়েক বলেন, ‘আমার বক্তব্য প্রসঙ্গের বাইরে নিয়ে যাওয়া হয়...আমি শান্তির দূত।’

http://www.prothom-alo.com/internationa … 7%E0%A6%95

২৩

Re: স্টার জলসা বন্ধ না হয়ে বন্ধ হলো শান্তি টিভি

সীমান্ত ঈগল (মেহেদী) লিখেছেন:

বাংলাদেশ সরকারকে জাকির নাইকের চ্যালেঞ্জ

চ্যালেঞ্জের ঠেলায় উনি তো আপন স্বদেশ থেকেই পালিয়ে বেড়াচ্ছেন...  neutral

Calm... like a bomb.

২৪ সর্বশেষ সম্পাদনা করেছেন সীমান্ত ঈগল (মেহেদী) (১৬-০৭-২০১৬ ১৪:২১)

Re: স্টার জলসা বন্ধ না হয়ে বন্ধ হলো শান্তি টিভি

invarbrass লিখেছেন:

চ্যালেঞ্জের ঠেলায় উনি তো আপন স্বদেশ থেকেই পালিয়ে বেড়াচ্ছেন

আফ্রিকায় তার কিছু প্রোগ্রাম আছে। এর উপর তার মাথার দাম ঘোষণা করেছে হিন্দু উগ্রবাদীরা, তাই নিরাপত্তার কথা বিবেচনা করে তিনি দেশে আসতে দেরি করতেও পারেন। তা ছাড়া, ভারত সরকার ইতিমধ্যে তাকে ক্লিয়ারেন্স দিয়েছে, তাকে গ্রেফতার করার কোন কারন নেই, তার বিরুদ্ধে অভিযোগ আনার মত কোন ডকুমেন্টস নেই। সুতরাং, তিনি পালিয়ে বেড়াবেন কেনো? তবে, বাংলাদেশের হলুদ মিডিয়াগুলোর শিরোনাম দেখে আপনার এটা মনে হতেই পারে। একজন বিশ্ববিখ্যাত স্কলারের বিপক্ষে কোন ধরনের প্রমান ও যাছাই-বাছাই ছাড়া, ইচ্ছাকৃত তথ্য বিকৃতি করে, তারা যে ধরনের প্রপাগান্ডা চালিয়েছে, তা নজিরবিহীন। কিন্তু শেষ পর্যন্ত, তারাও স্বীকার করেছে, ডা. জাকির নায়েকের বিরুদ্ধে অভিযোগ আনার মতো কোন প্রমান নেই।

এছাড়া, তিনি স্কাইপের মাধ্যমে মিডিয়ার মুখোমুখি হয়েছেন।

যারা, শুধুমাত্র বিরোধিতার জন্যেই বিরোধিতা করছেন, কারো বিরুদ্ধে মিথ্যা অপবাদ আরোপ করছেন, তাদের প্রত্যেককেই এর জন্যে জবাবদিহী করতে আল্লাহর কোছে। এই ব্যাপারে এই দুটি রেফারেন্সই যথেষ্টঃ

‘হে ঈমানদারগণ! তোমাদের কাছে যদি কেউ কোনো সংবাদ নিয়ে আসে তবে তোমরা তা যাচাই-বাছাই করে নাও; যাতে তোমরা অজ্ঞতাবশত কোনো সম্প্রদায়ের ক্ষতি সাধনে প্রবৃত্ত না হও এবং পরে নিজেদের কৃতকর্মের জন্য লজ্জিত হও’ (সূরা আল-হুজুরাত : ০৬)

আল্লাহর রাসুল বলেন, ‘একজন ব্যক্তি মিথ্যুক হওয়ার জন্য এটাই যথেষ্ট, সে যা শুনে (যাচাইবাছাই ছাড়া) তাই মানুষের কাছে বলে বেড়ায়।’(মুসলিম)

২৫

Re: স্টার জলসা বন্ধ না হয়ে বন্ধ হলো শান্তি টিভি

সাম্প্রতিক জঙ্গি হামলার কারণে আগামী মৌসুমে দুই থেকে আড়াইশত কোটি ডলার মূল্যের পোশাক তৈরির কাজ হারাতে পারে বাংলাদেশ। জঙ্গি হামলার কারণে নিরাপত্তা শঙ্কায় বিদেশি ক্রেতারা দেশে আসতে ভয় পাচ্ছেন। নির্ধারিত সময়ে পোশাক নিতে তারা অন্য কোন দেশে চলে যেতে পারেন বলে আশঙ্কা করছেন পোশাক ক্রেতাদের সঙ্গে সরাসরি কাজ করে বাংলাদেশের বায়িং হাউজ পরিচালনাকারীদের সংগঠনের নেতারা। ফলে এবার দুই থেকে আড়াইশত কোটি ডলার মূল্যর পোশাকের অর্ডার হাতছাড়া হওয়ার আশঙ্কা করছেন ব্যবসায়ীরা।

২৬

Re: স্টার জলসা বন্ধ না হয়ে বন্ধ হলো শান্তি টিভি

স্টার জলসা অবিলম্বে বন্ধ করে, মুমিন-মুসল্লীদের পিস টিভি সম্প্রচার পুনরায় চালু করা হোক। গার্মেন্টেসের হারানো মার্কেট ফিরে পাবেন  cool

রাবনে বানাদি ভুড়ি :-(

২৭

Re: স্টার জলসা বন্ধ না হয়ে বন্ধ হলো শান্তি টিভি

স্টার জলসা বন্ধ না হয়ে বন্ধ হলো শান্তি টিভি  hairpull hairpull hairpull hairpull