সর্বশেষ সম্পাদনা করেছেন whitepixelbd (২১-০৯-২০১৬ ১২:৫৩)

টপিকঃ JobsBangla চাকুরী খুজার অ্যান্ড্রয়েড Apps

প্রতিদিন অসংখ্যা ছাত্র তার ছাত্রজীবন শেষ করে কর্মজীবনে প্রবেশ করছে, খুজতে হচ্ছে চাকুরী, যা সোনার হরিনে পরিনত হয়েছে। যা খুজতে খুজতে কেউ মাস বা কেউ বছরও পার করে ফেলছে, তবু চাকুরী মিলছে না বা সঠিক চাকুরী খুজে পাচ্ছে না। মুলত আমাদের দেশের চাকুরীর বিজ্ঞাপন গুলো কিছু স্বনাম ধন্য প্রত্রিকা বা অন লাইনে জব পোর্টালের মাধ্যমে প্রকাশিত হয়ে থাকে।



ফলে এই চাকুরীগুলো খুজতে হয় বিভিন্ন মাধ্যমে, যেমন: ওয়েব সাইট, জব পোর্টাল, কাগুজে পত্রিকায়, এতে করে একদিকে যেমন তাদের চাকুরীর জন্য পড়াশোনার ক্ষতি হচ্ছে, অন্যদিকে নষ্ট হচ্ছে সময়, যা নাকি পড়াশোনার জন্য ব্যয় করা যেত।



কিন্তু একটু চিন্তা করুনতো, এমন যদি হতো এই সব চাকুরী যদি একটি জায়গায় পাওয়া যেত, যা আবার আমাদের ছোট মোবাইলের ভিতর, তাহলে কেমন হতো?

হ্যা এটা স্বপ্ন নয় সত্যি , জবস বাংলা অ্যান্ডরয়েড অ্যাপস এর মাধ্যমে তা সত্যি করেছ

জবস বাংলা অ্যাপসটি এমন একটি অ্যান্ডরয়েড অ্যাপস, যা বাংলাদেশের সকল চাকুরীর খবরকে খুজে, একত্রিত করে একটি জায়গায় নিয়ে এসেছে। যা আমাদের মোবাইল ডিভাইস, যেখান থেকে আমরা যখন তখন আমাদের স্বপনের চাকুরী খুজে নিতে পারব।

এতে রয়েছে দেশের স্বনামধন্য জবস পোর্টাল থেকে প্রতিদিনের সকল চাকুরীর খবর এবং খবরের নিচে সোর্স পেইজ। যার মাধ্যমে আপনি আপনার পছন্দের চাকুরিটি খুজে সহজেই চরে যেতে পারেন চাকুরীটির আসল সোর্স পেইজ এ।


তাছাড়া এতে রয়েছে ক্যাটাগরি বা শ্রেনিগতভাবে চাকুরী খোজার সুযোগ, আর রয়েছে পছন্দের চাকুরীটিকে ফেবারিট বাটনের মাধ্যমে আলাদা করে রাখার সুযোগ এবং পুশ নটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দেয়া হবে কতগুলো চাকুরী আজকে পোস্ট হয়েছে।



তাই বলাই বাহুল্য যেকোন বেকার ভাই এ অ্যাপসটি যদি গুগল স্টোর থেকে ডাউনলোড করে নেয়, তাহলে সে সহজেই তার পকেটে সকল চাকুরীর খবর পেয়ে যাবে।আর আপনাকে কষ্ট করে বিভিন্ন প্রত্রিকা বা পোর্টালে চাকুরী খুজতে হবেনা

তাহলে দেরী না করে এখনই ইন্সটল করে নিন উপকারী এই অ্যাপটি।

অ্যাপটি Google Play Store থেকে ডাউনলোড করতে এখানে ক্লিক করুন