টপিকঃ অপরিচত নাম্বারের নাম, ঠিকানা, ছবি এক নিমেষেই জেনে নিন সম্পুর্ণ ফ্রি

আশাকরি আপনারা সবাই ভালো আছেন। আপনারা হয়তো অনেকে অবাক হচ্ছেন টিউনের টাইটেল দেখে।কিন্তু আমি আজকে আপনাদের জন্যে নিয়ে আসলাম এমন ১ টি মোবাইল এপস যেটি দিয়ে আপনারা সহজেই যেকোন নাম্বার থেকে আসা কলের সমস্ত বায়োডাটা বের করতে পারবেন। অনেক সময় আমাদের নাম্বারে  অপরিচিত নাম্বার থেকে কল আসে কিন্তু আমরা বুঝতে পারি না যে কে আমাকে কল দিয়েছে। তাই আজকে এমন একটি এপস নিয়ে আসলাম যেটি দিয়ে আপনারা সহজেই কলদাতার সমস্ত বায়োডাটা পেয়ে যাবেন।



যেকোন নাম্বার কোন দেশের এবং এই নাম্বারটি অন্য কাউকে ডিস্টার্ব করেছে কি না, তাও দেখে নিতে পারেন নিমেষেই।



এমনকি এই নাম্বার টি কাকে কতোবার কল করেছিলো, কখন কল করেছিলো, এবং তাদের কি কথোপকথন হয়েছিলো সেটিও দেখা যাবে। পাশাপাশি কল গ্রহণকারী ব্যক্তির মতামত পেয়ে যাবেন। আর এ সবই এই "রিয়াল কলার ইনফো" এপসের মাধ্যমেই জানা সম্ভব।



এটি ইন্সটল করার পর এর ডায়াল প্যাড আপনাকে মুগ্ধ করবে। এটি সয়ংক্রিয়ভাবে যেকোন অপরিচিত নাম্বারের কল হিস্ট্রি বের করে। তাই ভুয়া নাম্বার থেকে কল এলেই আপনি খুব সহজে তা চেক করে নিতে পারবেন। এর আরও সুবিধা হলো কলার নাম্বারটি সার্চ দিয়ে কলার কোথায় থাকে, অন্য কোন ওয়েবসাইটে তার কোন একাউন্ট আছে কি না তা নিমিষেই বের করে দিতে পারে। তাই আমার মনেহয় আপনি আর দেরি করতে চাইবেন না এই এপসটি ডাউনলোড করার জন্য। এটি সত্যিই আপনার খুব কাজে দেবে। এটি কিনতে আমাকে গুণতে হয়েছিলো ২০ ডলার, কিন্তু আমার সকল বন্ধুদের জন্য আমি ফ্রি দিয়ে দিচ্ছি। এটি খুব ছোট্ট একটি এপস।

এপসটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

বিঃদ্রঃ-সেই সফটওয়্যার দিয়ে কলের বায়োডাটা জানার জন্য অবশ্যই নেট কানেকশন লাগবে।

সর্বশেষ সম্পাদনা করেছেন পরিবেশ প্রকৌশলী (২৪-০৭-২০১৬ ২২:৫৪)

Re: অপরিচত নাম্বারের নাম, ঠিকানা, ছবি এক নিমেষেই জেনে নিন সম্পুর্ণ ফ্রি

স্বাগতম।
এটা ঢেউটিন নয়; কাজেই এখানে টপিক পোস্ট করা হয়, টিউন করা হয় না।  hehe

২০ ডলারের অ্যাপ ফ্রীতে দিচ্ছেন ... ... ব্যাপারটার জন্য লজ্জ্বায় পড়বে না তো? (মানে আইনসঙ্গত কি না?)
আর গুগল প্লে-স্টোরে ফ্রীতেই তো এরকম আরো অ্যাপ আছে

এই ধরণের অ্যাপ কী কী ধরণের পারমিশন চায়? ইনস্টল করা মাত্র আমার ফোনবুক ওটার সেন্ট্রাল ডেটাসার্ভারে পাঠিয়ে দেয়। এরকম অনেক অনেক ব্যবহারকারীর ফোনবুক সেন্ট্রাল ডেটা সার্ভারে পাঠিয়ে দেয় বলেই পরবর্তীতে সেই ডেটা ব্যবহার করে ঠিকানা বের করে দেয়। তবে .... এই ডেটা যে শুধু অ্যাপটাই দেখে তা কিন্তু নয়; গোয়েন্দা, বিজ্ঞাপনদাতা সহ অনেকর কাছেই সব ডেটা চলে যায়। আপনি যে শুধু আপনার নম্বরই তাদের কাছে দিয়ে দিচ্ছেন তা, নয়; সাথে আপনার ফোনবুকের সবার ডেটাই কিন্তু দিয়ে দিচ্ছেন। কাজেই সাধু সাবধান!