টপিকঃ টেলিটকের সেবার মান বৃদ্ধি

রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল ফোন অপারেটর টেলিটকের নেটওয়ার্কে চালু হয়েছে বিকাশ মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস। এর ফলে টেলিটক গ্রাহকরা বিকাশ অ্যাকাউন্ট খুলে তার মোবাইল ফোন ব্যবহারের মাধ্যমে দেশের যেকোনো প্রান্তে বিকাশের সেবা উপভোগ করতে পারবে।  বিকাশ যেভাবে বিকশিত হয়েছে টেলিটককেও সেভাবে বিকশিত করার চেষ্টা করা হচ্ছে। টেলিটক আমাদের ফোন,  টেলিটক বাজারের উপযুক্ত হয়ে যাত্রা শুরু করেছে। ইতিমধ্যে টেলিটকের নতুন লোগো উদ্বোধন করা হয়েছে। মোবাইল ফোন অপারেটরদের সহযোগিতায় দরিদ্র ও ব্যাংকিং সেবাবহির্ভূত একটি বিশাল জনগোষ্ঠীকে আর্থিক সেবা দানের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে বিকাশ। টেলিটকে বিকাশ সেবা চালু এই আর্থিক অন্তর্ভুক্তিকে আরো এগিয়ে নেবে বলে আমরা বিশ্বাস করি।  টেলিটকের গ্রাহকদের জন্য মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস চালুর লক্ষ্যে নেটওয়ার্ক শেয়ারিং চুক্তি স্বাক্ষর করা হয়েছে।  টেলিটক যুক্ত হওয়ায় বর্তমানে গ্রামীণফোন, বাংলালিংক, রবি এবং এয়ারটেলসহ দেশের সবকটি জিএসএম মোবাইল অপারেটরের নেটওয়ার্ক ব্যবহার করে মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস দিচ্ছে বিকাশ। টেলিটকে বিকাশ মোবাইল ফিন্যানশিয়াল সার্ভিস চালু হওয়ার ফলে টেলিটক গ্রাহকরা খুব সহজেই টাকা পাঠানো, আদান-প্রদান, মার্চেন্ট পেমেন্টসহ বিকাশের নানা ধরনের সেবা উপভোগ করতে পারবে। এ ছাড়া টেলিটক গ্রাহকরা শিগগিরই বিকাশের মাধ্যমে মোবাইল ব্যালান্স রিচার্জ করতে পারবে।

Re: টেলিটকের সেবার মান বৃদ্ধি

ব্যালান্স রিচার্জ টা দরকার

কি আর বলবো । সাইট থাকলে ঠিকানা দিতাম ......

Re: টেলিটকের সেবার মান বৃদ্ধি

কিন্তু এখনও নেটওয়ার্ক বিভাগের তেমন কোন উন্নতিই হয় নি। ঢাকার বাহিরে যারা টিটি ইউজ করে ওদের সমস্যার অন্ত নাই  neutral

সব কিছু ত্যাগ করে একদিকে অগ্রসর হচ্ছি

লেখাটি CC by-nd 3.0 এর অধীনে প্রকাশিত

Re: টেলিটকের সেবার মান বৃদ্ধি

চোরে চোরে মাসতুতো ভাই। নেটওয়ার্ক এর উন্নতি নাই, কল ড্রপের উন্নতি নাই, নেট স্পীডের ঠিক নাই। এই সব ঠিক না করে গেছে আবার আরেক চোর বিকাশ এর সেবা দিতে।

Re: টেলিটকের সেবার মান বৃদ্ধি

ব্যালান্স রিচার্জ তো এখন করা যাচ্ছে ।

Re: টেলিটকের সেবার মান বৃদ্ধি

এই যুগে টেলিটক এখনো অনেক পিছিয়ে রয়েছে love love love love love love love love love love love love love love love love love love love love love love love love love