টপিকঃ হরতালের কারনে জেএসসি পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে দুপুর ২টায়

হরতালের কারনে পরীক্ষা পিছানো হলো কিন্ত হরতাল আহবান কারীদের একবারও ধিক্কার জানানো হলোনা, এই হরতালটি যদি এখন বিএনপি ডাকতো? অন্তত হরতাল আহবানকারীদেরকে তো অনুরোধ তো করা যেত? hug hug hug hug hug hug hug hug

শীর্ষ নিউজ, ঢাকা: লেখক-প্রকাশক হত্যার প্রতিবাদ ও জড়িতেদের বিচার দাবিতে গণজাগরণ মঞ্চের ডাকা হরতালের কারণে মঙ্গলবারের (০৩ নভেম্বর) জেএসসি ও জেডিসি পরীক্ষার সময় পরিবর্তন করা হয়েছে।

ওইদিন সকাল ১০টার পরিবর্তে বেলা দুইটায় পরীক্ষা শুরু হবে।

এদিন জুনিয়র স্কুল সার্টিফিকেটের (জেএসসি) ইংরেজি প্রথমপত্র এবং জুনিয়র স্কুল সার্টিফিকেটের (জেডিসি) বাংলা প্রথমপত্র পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. সাইফুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অনিবার্য কারণে এ পরীক্ষার সময় পরিবর্তন করা হয়েছে। বাকি পরীক্ষাগুলো যথা সময়েই অনুষ্ঠিত হবে।

শীর্ষ নিউজ/মআ - See more at: http://www.sheershanewsbd.com/2015/11/0 … RlObs.dpuf

Re: হরতালের কারনে জেএসসি পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে দুপুর ২টায়

Sara bochor kono hortal nai.. r jei jsc exm suru hoiche r hortal o suru. ai rajnitibid ra khub valo jane j kivabe jatir sporsokator jaygay aghat korte hoy. kintu ate j jatir khoti hocche ta ara mathay rakhe na. only nijer sartho ta bujhe ara..

Re: হরতালের কারনে জেএসসি পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে দুপুর ২টায়

পরীক্ষার সময়ে হরতালের কারনে পরীক্ষা হবে, ১০টার পরিবর্তে ২টায়, আর পরীক্ষা মেষ হবে বিকাল ৫টায়, আর সন্ধ্যা নামে বিকাল ৫.৩০ মিনিটে, এইসব শিশুরা পরীখা দিয়ে বের হয়ে সন্ধ্যার সময়ে বাড়ি ফিরতে অনেক কস্ট করতে হবে, আর বাড়ি ফিরেই ফরের দিনের পরীক্ষার পস্ততি, কোন বিশ্রাম নেই, এই পরীক্ষার সময়ে হরতাল নিয়ে কোন শিক্ষক, মন্ত্রী, সমাজ সেবক কারো কোন মাথা ব্যাথা নেই, এখন যদি সরকারী দল সমর্থকরা হরতাল না ডেকে অন্যকেহ ডাকতো তবে ?  thinking thinking thinking thinking thinking

Re: হরতালের কারনে জেএসসি পরীক্ষা সকাল ১০টার পরিবর্তে দুপুর ২টায়

ঘরে বসে আপনি আপনার  দোকান অনলাইনে পরিচালনা করুন ফ্রী...।।
www.shopingmol.com এ অ্যাকাউন্ট খুলুন এবং ফ্রি বিজ্ঞাপন দিন ।