সর্বশেষ সম্পাদনা করেছেন jahidulraju86 (১৭-০৩-২০১৫ ১৫:৩৯)

টপিকঃ বটগাছ তুমি ছায়া দাও

আজ আমার জম্মদিন। কিন্তু আজ আমি আমার পরিবার,ভাই,বোন থেকে অনেক দূরে। তাদের জন্য অনেক খারাপ লাগছে। নিজের এক ভুলের কারণে আজ আমার এই করুন পরিণতি । পরিবার থেকে দূরে থাকার কষ্ট যে কত বড় কষ্ট বলে বুঝানো যাবেনা। প্রতিবার পাশে মা ছিল মায়ের ভালোবাসা ছিল এবার নাই। এতটা খারাপ আর কোনোদিন লাগেনি। আমি আজ বটগাছ এর পাশে বসে আছি। হে বটগাছ তুমি ছায়া দাও । মনের মাঝে যে রোদ পরে কাট হচ্ছে। ভালোবাসার ছায়া দাও। তুমি জীবন ভর এখানে দাঁড়িয়ে আমি আজ তোমার পাশে। বাতাসের দোলা খেয়ে পাতা গুলো নাড়িয়ে শনশন শব্দ করে বলবে না ? happy birthday। তোমার কিছু লাল ফল দিবেনা? আমার উপহার। আর সাথে কিছু শুকনো পাতা। যা আমার মতো নিরব শুকনো।আর কেউ বুঝবে না তু্মি আর আমি ছাড়া।

jahidul raju

Re: বটগাছ তুমি ছায়া দাও

জন্মদিনের শুভেচ্ছা আপনাকে smile

jahidulraju86 লিখেছেন:

কিন্তু আজ আমি আমার পরিবার,ভাই,বোন থেকে অনেক দূরে। তাদের জন্য অনেক খারাপ লাগছে। নিজের এক ভুলের কারণে আজ আমার এই করুন পরিণতি ।

ভুলটা শুধরানোর উপায় থাকলে তাড়াতাড়ি শুধরিয়ে ফেলুন।কারন এই দুনিয়াতে মা,বাবা, ভাই আর বোনের চেয়েও আপন মনে হয় আর কেউ হবে না

অন্যের কাছ থেকে যে ব্যবহার প্রত্যশা করেন আগে নিজে সে আচরন করুন।

লেখাটি CC by-nc 3.0 এর অধীনে প্রকাশিত

সর্বশেষ সম্পাদনা করেছেন আরণ্যক (১৭-০৩-২০১৫ ১৫:৪৪)

Re: বটগাছ তুমি ছায়া দাও

শুভ জন্মদিন আপনাকে।


আপনি বাবা-মার অভাব অনুভব করছেন এটা বড় ব্যপার। ভুল শোধরানোর চেষ্টা করুন। ইনশাল্লাহ সব ঠিক হয়ে যাবে। পৃথিবীতে বাবা-মা কে বোঝানর চেয়ে সহজ কাজ আর কিছু নেই। আপনি আন্তরিক ভাবে চেষ্টা করলেই হবে। স্রষ্টা আপনার সহায় হোন।

"সংকোচেরও বিহ্বলতা নিজেরই অপমান। সংকটেরও কল্পনাতে হয়ও না ম্রিয়মাণ।
মুক্ত কর ভয়। আপন মাঝে শক্তি ধর, নিজেরে কর জয়॥"

Re: বটগাছ তুমি ছায়া দাও

জন্মদিনের শুভেচ্ছা।

Re: বটগাছ তুমি ছায়া দাও

শুভ জন্মদিন

সমস্যা মিটিয়ে নেন

জীবন অনেক সুন্দর
সুন্দর কাটুক সময় স্বপরিবারে

জাযাল্লাহু আন্না মুহাম্মাদান মাহুয়া আহলুহু......
এই মেঘ এই রোদ্দুর