টপিকঃ রমজান মাসের উপহার “বাংলা হাদিস সফটওয়্যার ”

আসসালামুআলাইকুম রাহমাতুল্লাহে ওয়াবারাকাতুহু
আল্লাহর অশেষ রহমতে আমরা ডিভিডি-র কাজে শেষ করতে পেরেছি। এখন বাংলাদেশসহ সারা বিশ্বের আনাচে – কানাচে আমাদের যত সদস্য আছেন বা সফটওয়্যার ইউজার আছেন তারাঁ “বাংলা হাদিস সফটওয়্যার ” মানুষের নিকট পৌছানোর কাজ এভাবে হাতে নিতে পারেন।–

১) প্রথমে আপনি ১ কপি ডিভিডি আমাদের নিকট হতে পার্শেল সহকারে নিতে পারেন (৫৫/-), তবে পাইকারী রেটে ৩৫/- (পার্শেল খরচ সহ) মিনিমাম ২০ কপি  নিতে হবে। (বিকাশ একাউন্ট ও ব্যাংক একাউন্টের বিবরন নিচে দেয়া হল)
২) এরপর সফটওয়্যারটি  আপনার নিজ জেলার বন্ধুদের সাথে + ভিসিটি সফটের দোকানে মোটামুটি একটা টুর করে সবাইকে আমাদের ভিসিডির ভার্সনটি দেখাবেন ও তাদের (বন্ধু + সিডি দোকান) থেকে অর্ডার নিয়ে নোট করে নেবেন।
৩) আমাদের একটাউন্টে সে খরচাটা পাঠিয়ে দিলে আমরা পার্শ্বেলের মাধ্যমে আপনার ডিমান্ড মোতাবেক  নিদ্দিষ্ট ঠিকানায় ইনশাআল্লাহ পাঠিয়ে দিব। যেহেতু আমাদের পক্ষে অর্থনৈতিকভাবে মোটেই শক্তিশালী নই তাই উক্ত জেলার সম্মানিত সদস্যকে এ সেক্রিফাইসটা করতে হবে অন্যথা আর্থিক সমস্যা না থাকলে আমরা আগে ডিভিড পাঠিয়ে তারপর খরচাটা নিতাম।

আমরা বিভিন্নভাবে বাংলাদেশের সব জিলা সহ সমস্ত স্থানে পাঠানোর যথাসাধ্য চেষ্টা করছি। এক্ষেত্রে আপনাদের সহোযোগিতা একান্ত প্রয়োজন। অনেকে আমাদের ভুল বুঝতে পারেন যে আমরা ডিভিডি বের করে ব্যবসা করছি, নিঃসন্দেহে সেটা কখনো হবার নয় আমরা যদি ব্যবসার কথা ভাবতাম “বাংলা হাদিস সফটওয়্যার এর মূল্য ৫০০/- টাকা ধরলেও মানুষ কিনতে বাধ্য হতো কারন এটিই একমাএ “বাংলা হাদিস সফটওয়্যার“ । আমাদের উদ্দেশ্য মানুষের নিকট হাদিস সফটওয়্যারটি এভিলেবল করে তোলা ও যারা প্রত্যন্ত অঞ্চলে বসবাস করে তাদের জন্য সহজলভ্য করে তোলা , এছাড়া যারা নেট ভালোভাবে ব্যবহার করে লোড করতে পারেননা তাদের জন্য ডিভিডিটি অনেক প্রয়োজনীয় সম্পদ হয়ে দাড়াবেঁ। আর এখন যদি নেটে ফ্রি ছাড়ি তাহলে দোকানদাররা অবজেকশান জানাবে ও ডিভিডি নিতে চাঈবেনা। আশা করি আমাদের উদ্দেশ্য আপনার বুঝতে পেরেছেন ও এ দাওয়ার কাজে আপনার একটিভ সহোযোগিতা কামনা করছি।
বিঃদ্রঃ- “বাংলা হাদিস সফটওয়্যার ”-এর বিশদ ম্যনুয়েল ছবি সহকারে এটাচ করা হলো। বাংলাদেশের যেসব এলাকায় ও দোকানে পাওয়া যাবে সেসব ঠিকানা দ্রুত আমরা জানাচ্ছি আপনাদের।
আল্লাহ আমাদের শায়ত্বনের ওয়াসওয়াসা ও কবরের আযাব হতে পানাহ দিন।
DBHT-( ডিজিটাল বাংলা হাদিস টিম)
শাহরিয়ার আজম
মেইল এড্রেস-  rub_sanjida@yahoo.com
Mob-01735727416/01840102613 (রবি বিকাশ একাউন্ট)
http://www.facebook.com/dbht1
http://www.hadithbd.com/

Shahrear Azam
A/C No : 401712100010769
Shahjalal Islami Bank
Savar Branch,
Dhaka
Bangladesh.
---------
01840102613 (বিকাশ AC )

Re: রমজান মাসের উপহার “বাংলা হাদিস সফটওয়্যার ”

উপহারই যদি হবে তবে টাকা লাগবে কেন?

"We want Justice for Adnan Tasin"

Re: রমজান মাসের উপহার “বাংলা হাদিস সফটওয়্যার ”

টাকা দিয়ে কিনতে হবে উপহার হাহাহা