সর্বশেষ সম্পাদনা করেছেন bikroymela (২০-১২-২০১৩ ১৮:২৬)

টপিকঃ বিক্রয় – মেলা ডট কম এর বিশেষ সেবা সমূহ

http://bikroy-mela.com/
আপনার প্রতিষ্ঠানকে কাঙ্ক্ষিত উচ্চতায় নিয়ে যেতে হলে নিজের প্রতিষ্ঠানকে সবার সামনে সুন্দরভাবে উপস্থাপন করতে হলে[ বিক্রয় – মেলা ডট কম ]হল অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। আর আপনি যদি অনলাইনে ব্যাবসা প্রতিষ্ঠান গড়ে তোলার কথা ভেবে থাকেন, তবে নিশ্চিন্তে[ বিক্রয় – মেলা ডট কম ]কে বেছে নিতে পারেন। ই–কমার্সে আপনার সাফল্যের নিশ্চয়তা করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। উন্নত কাস্টমার সার্ভিস প্রদানে সাহায্য করে স্বল্পব্যয়ে বিজ্ঞাপন দেয়া যায় নিমিষেই। প্রিন্টমিডিয়ার তুলনায় সাশ্রয়ী খরচে বিজ্ঞাপন দেয়া যায়। [ বিক্রয় – মেলা ডট কম ]এর মাধ্যমে অসংখ্য মানুষের কাছে আপনার প্রতিষ্ঠানের প্রোডাক্ট পৌঁছে দিতে পারেন সহজেই।
[ বিক্রয় – মেলা ডট কম ]হচ্ছে আপনার প্রতিষ্ঠানের সাইট প্রমোশনের সবচেয়ে সহজ ও টেকসই মাধ্যম।[ বিক্রয় – মেলা ডট কম ]এর মাধ্যমে সরাসরি লিংক মার্কেটিং করা যায় এবং সেটা সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন এর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে। [ বিক্রয় – মেলা ডট কম ]এর মাধ্যমে অল্প পরিশ্রমে আপনার পন্যটি জনপ্রিয় করতে পারেন।[ বিক্রয় - মেলা ডট কম ]এ নিবন্ধন এর জন্য অর্থের প্রয়োজন হয় না। বিক্রয় -মেলা ডট কম এ ব্যবসার জন্য আপনাকে উচ্চ ফি ব্যয় করতে হবেনা। [ বিক্রয় – মেলা ডট কম ]এর মাধ্যমে পন্যের বিক্রয়কৃত কমিশন অল্প হওয়ার কারণে প্রতিষ্ঠানের অসংখ্য আয়ের সুযোগ রয়েছে। একজন খুচরা বিক্রেতা আপনার প্রতিষ্ঠানের উৎপাদিত পণ্যসামগ্রী খুব সহজেই আমদানি করতে পারবেন । জন প্রিয় হয়ে উঠছে অনলাইন শপিং তাই আর দেরী না করে এক্ষুনি কর্পোরেট ইউজার নিবন্ধন করুন।

সাধারণ ইউজার:এই সাইটে অনলাইন নিলামে পণ্য বিক্রয় করার জন্য,পণ্য খোঁজার জন্য অনুরোধ ,অনলাইনে পন্যের বিজ্ঞাপন দিয়ে বিক্রয় করার জন্য , পণ্য ক্রয় করার জন্যএবংপাইকারী দরে পণ্যবিক্রয় করার জন্য নিবন্ধন করা আবশ্যক।
কর্পোরেট ইউজার:এই সাইটে নিলামে অংশগ্রহন করে দরহাঁকতে হলে, পাইকারী দরে পণ্যক্রয় করতে এবং পণ্যসন্ধান তথ্য দিতে চাইলে কর্পোরেট ব্যবহারকারী নিবন্ধন করা আবশ্যক।

Re: বিক্রয় – মেলা ডট কম এর বিশেষ সেবা সমূহ

ভালো ?? কিন্তু সাইট খুলতে না খুলতে বিজ্ঞাপন ।

কি আর বলবো । সাইট থাকলে ঠিকানা দিতাম ......