সর্বশেষ সম্পাদনা করেছেন natunbarta (১০-০৪-২০১৩ ১৩:৪০)

টপিকঃ টিভি সিরিয়ালে শচিন

http://www.natunbarta.com/assets/images/news_images/2013/04/10/for_details/image_20576_0.jpg
নতুন ইনিংস শুরু করলেন ভারতের মাষ্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচিন টেন্ডুলকার। ভারতের একটি টিভি চ্যানেলের সিরিয়ালে অভিনয় করলেন তিনি। ‘মাস্টার ব্ল্যাস্টার’ নামক একটি টিভি এনিমেশন সিরিজে দেখা যাবে তাকে।

১৯৮৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় টেন্ডুলকারের। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ব্যাট হাতে নিজের দাপট দেখিয়ে প্রতিপক্ষ বোলারদের ঘুম হারাম করে ছেড়েছেন টেন্ডুলকার। ব্যাট হাতে এতটাই উজ্জ্বল ছিলেন যে, ওয়ানডে ও টেস্টে ক্রিকেটের সর্বোচ্চ রানের মালিক বনে যান তিনি। ক্রিকেটের ইতিহাসে প্রথম কোন ব্যাটসম্যান টেস্ট, ওয়ানডে ও টোয়েন্টি-টোয়েন্টি মিলে করেছেন শততম সেঞ্চুরি।

তবে এবার বিশ্ব দেখবে অন্য এক টেন্ডুলকারকে। টেলিভিশনের পর্দায় অভিনেতার ভূমিকায়। ভারতের এক টিভি সিরিয়ালে অভিনয় করলেন টেন্ডুলকার। মোট ২৬টি পর্বের এই সিরিয়াল। যার প্রত্যেকটির স্থায়ীত্ব ২২ মিনিট করে।

সিরিয়ালে ক্রিকেটের কোচ হিসেবে অভিনয় করেন টেন্ডুলকার। তরুন ক্রিকেটারদের বিভিন্ন ধরনের টিপস ও প্রশিক্ষণ দিয়ে থাকেন তিনি। এমন সিরিয়ালে অভিনয় করতে পেরে বেশ উচ্ছ্বসিত টেন্ডুলকার বলেন, “আমি সবসময় এমন ধরনের কাজ করার জন্য উদগ্রীব ছিলাম ও বাচ্চাদের সঙ্গে সিরিয়ালটি করার মুহূর্তগুলো বেশ উপভোগ করেছি। এটা প্রোডাকশন টিমের জন্য বড় চ্যালেঞ্জের ছিল। দশর্কদের কাছে ভালো মতো কাজটি প্রদর্শন করাই ছিল প্রধান লক্ষ্য।”
সিরিয়ালে অভিনয় করার অভিজ্ঞতা নিয়ে টেন্ডুলকার আরো বলেন, “এটা আমার জীবনে ভিন্ন ধরনের একটি অভিজ্ঞতা ছিল। একেবারে জীবন্ত অভিনয় করেছি।”

সিরিয়ালটি এখনও প্রক্রিয়াধীন রয়েছে। শিমারো এন্টারটেইনমেন্ট লিমিটেডের প্রডাকশনের তৈরি করা হয়েছে সিরিয়ালটি। ঐ প্রতিষ্ঠানের সহ-সভাপতি শামিতা মারো বলেন, “ক্রিকেটের রান মেশিন সকল ভারতীয়দের রক্তের মধ্যে মিশে আছেন। তার সঙ্গে কাজ করা স্বপ্নের মতো একটি বিষয়।”

http://www.natunbarta.com/sports/2013/0 … e268766238