টপিকঃ মঙ্গলবার দেশে ফিরছেন মুশফিকরা

প্রায় এক মাসের শ্রীলংকা সফর শেষ করে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় দেশে ফিরবে বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

http://www.natunbarta.com/assets/images/news_images/2013/04/01/for_details/image_19102_0.jpg

রোববার পালেকেল্লেতে সিরিজের শেষ ম্যাচ খেলেছে টাইগাররা। এই ভেন্যুটি থেকে সোমবার সকালে কলম্বোর উদ্দেশে উড়াল দেন মুশফিকুর রহিমরা। দুপুর নাগাদ পৌঁছে কলম্বোর তাজ হোটেলে। সেখান থেকেই মঙ্গলবার ভোরে ঢাকার উদ্দেশে রওনা দেবে বাংলাদেশ। 

বিসিবি ক্রিকেট অপারেশনস কমিটি থেকে জানানো হয়েছে, “মঙ্গলবার সকাল সাড়ে এগারোটায় মিহিন লংকা এয়ারলাইনসের একটি বিমানে দেশে পৌঁছবে মুশফিকরা।”

উল্লেখ্য, এবারই প্রথম বাংলাদেশ লঙ্কা সফরে গলে টেস্ট ড্র ও পালেকেল্লেতে ওডিআই সিরিজের দ্বিতীয় ম্যাচে জিতে সিরিজ ড্র করার অনন্য নজির গড়ে।

শ্রীলংকা সফরের পর টাইগারদের মিশন এবার জিম্বাবুয়েতে। তবে দেশে ফেরার পর ছয় দিনের ছুটি পাবেন ক্রিকেটাররা। তিন থেকে আট এপ্রিল পর্যন্ত। এরপর নয় ও দশ এপ্রিল অনুশীলন। উদ্দেশ্য জিম্বাবুয়ে সফরে যাওয়ার প্রস্তুতি। দুই দিন অনুশীলন শেষে ১১ এপ্রিল সন্ধ্যায় এমিরেটস এয়ারলাইন্সে জাতীয় ক্রিকেট দল জিম্বাবুয়ের হারারের উদ্দেশে দেশত্যাগ করবে।  দেশে ফিরবে ১৪ মে।

১৭ এপ্রিল হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে দুই টেস্ট সিরিজের প্রথমটি মাঠে গড়াবে। দ্বিতীয় টেস্ট শুরু ২৫ মে। তিন ম্যাচের ওডিআই সিরিজ অনুষ্ঠিত হবে তিন, পাঁচ ও আট মে। আর সফরের দুটি টি-২০ ম্যাচ ১১ ও ১২ মে অনুষ্ঠিত হবে।

http://www.natunbarta.com/sports/2013/0 … be28bd249e

সর্বশেষ সম্পাদনা করেছেন আউল (০১-০৪-২০১৩ ১৪:৫৭)

Re: মঙ্গলবার দেশে ফিরছেন মুশফিকরা

তার পর আবার শুরু হবে জিম্বাবুয়ের সফরের প্রস্ততি

"We want Justice for Adnan Tasin"