সর্বশেষ সম্পাদনা করেছেন কাজী আলী নূর (০৬-০৩-২০১৩ ২০:১৯)

টপিকঃ Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

http://imageshack.us/a/img202/326/90397922.jpg

আসসালামু আলাইকুম
আজকের আমার এই পোস্টটি পরতে গিয়ে হয়তো অনেকের কাছেই খারাপ লাগবে, আবার অনেকের কাছে ভালোও লাগতে পারে। তবে হ্যা আমি নিশ্চিত করে বলতে পারি আমার এই লেখাটা অন্তত এক জনের কাছে খারাপ লাগবে। আমি টিউনার পেইজের অ্যাডমিন ভাইকে বিশেষ ভাবে অনুরধ করে বলতেছি যে, দয়া করে আমার এই পোস্টটি ডিলেট করবেন না বা ময়লার ঝুরিতে ফেলবেন না। বর্তমান পৃথিবীতে আমরা যে যেই ধর্মের হই না কেন, সত্যিকার অর্থে আমরা অনেকেই ধর্ম মেনে চলি না। যদি চলতাম তাহলে এই ভাবে মানুষকে ভুল বুঝিয়ে ডিজিটাল প্রতারনা বা ডিজিটাল ভাবে মানুষকে ঠকাতে পারতাম না। আসলে আমি একটা পোস্ট দেখে অবাক হলাম! মানুষ হলে বা মানুষের বাচ্চা হলে এরকম ভাবে মানুষকে ঠকানোর জন্য ডিজিটাল ফাদ কিভাবে তৈরি করতে পারে! ” verified paypal account in bangladesh ” এই নামে এক ডিজিটাল প্রতারক পোস্ট করেছে যে, তিনি তার মামাকে দিয়ে নাকি Paypal Account Verify করিইয়ে দিবে কিন্তু তার সর্ত গুল হল খুবই সন্দেহ জনক, আর এই সন্দেহ জনক সর্তের কারনেই উনার প্রতারনার ফাদ খুব সহজেই বুঝা যায়। ডিজিটাল প্রতারকের সর্ত গুল আপনারা একবার দেখুন……

১) যদি আপনার paypal account balance সহ limited হয় আমি অব্যশই আপনার limited হওয়া paypal account এর balance তুলে দেব আমার মামার এর মাধ্যমে।
 
২) যদি কারো original US bank verified paypal account লাগে তাহলে অব্যশই US bank verified paypal account খুলে দিব আমার মামার এর মাধ্যমে।
 
(ORIGINAL US VERIFIED PAYPAL ACCOUNT এর cost পরবে 3000 টাকা) আপনি চাইলে এই bank account দিয়ে money withdrew করতে পারবেন।
দেখেছেন উনি সব কিছু করে দিবেন উনার মামার মাধ্যমে। সবচেয়ে মজার কথা হল উনি প্রতারনা করার জন্যই মাত্র ১ দিন আগে টিউনার পেইজের সদস্য হয়েছেন। নিচে দেখুন তার প্রমান………..


http://imageshack.us/a/img811/6792/41987572.jpg


কিন্তু আমার প্রশ্ন হল উনি ভেরিফাই করে দিবে ভালো কথা, কিন্তু তাতে Balance থাকতে হবে কেন? ( এটা উনার দেওয়া ১ নাম্বার সর্ত)।
এখানে দেখুন উনি কি লিখেছেন………..

"অনেক দিন ধরেই paypal account আমাকে অনেক অনেক অনেক কাদায় ছে!!! আমি কাদতে কাদতে বালিস কোলবালিস বিছানা বিজায় ফেলছি কারন আমার প্রায় 1500 USD dollar সহ paypal account limited হয়ে গেছে।আমি এখন কি করব কিছুই বুঝতে পারতেছি না।এরকম করে প্রায় 10-12 দিন কেটে যায়।হঠাৎ রবিবার (11/11/12) বিকালে আমার মামা আমার আম্মুকে কল দেয় আমার মামা USA এর New York state এ থাকে এবং US Meta Bank Ltd এ job করে। মামাকে সব খুলে বলি আর আমার মামা বলে দুররররররর এটা কোনো সমস্যা হলো আমি তোর limited হওয়া paypal balance আমাদের Bank দিয়ে withdrew করে দিতেছি আর তোর কোনো ফ্রেন্ড এর verified paypal account লাগলে বলিস verified paypal account খুলে দিব আমার Bank থেকে কিত্তু par week এ ৩ টার বেশি verified paypal account খুলা যাবে না আমার Bank use করে 1 week পর পর ৩ টা paypal verified account খোলা যাবে। পরে আমার মামা (17/11/12) শনিবার আমার paypal এর balance withdrew করে cash করে পাঠায় দেয় আমার bank account এ।"

উপরে উনি লিখেছেন যে, রবিবার ১১-১১-১২ এর বিকেলে উনার মামা উনার আম্মুকে অ্যামেরিকা থেকে কল দিয়েছেন, আর ১৭-১১-১২ রোজ শনিবার উনার পেপাল অ্যাকাউন্ট থেকে Balance Withdrew করে Cash করে দিয়েছেন এবং তিনি তার পেপাল অ্যাকাউন্ট ভেরিফাই এর প্রুফ দেখিয়েছেন। কিন্তু দেখুন এই প্রতারক তার নিজের অ্যাকাউন্ট ভেরিফাই করেছে আর তার প্রুফ হিসাবে নিচের ছবি বা চিত্র দিয়েছে, আর ছবি বা চিত্রে কি লেখা আছে!!!!!
My recent activity – Last 7 days ( November 13, 2009-Nov 20, 2009)   এর মানে ২০-১১-২০০৯ তারিখেও উনার পেপাল অ্যাকাউন্ট ভেরিফাই ছিল। আসলে এই প্রুফটি এই প্রতারকের না, এই প্রতারক ইন্টারনেটে সার্চ দিয়ে এই প্রুফটি ডাউনলোড করেছে। ভালো করে লক্ষ করে দেখুন এই পেপাল অ্যাকাউন্টের মালিক হল Mary Expert, একটা মেয়ের First Name Mary হতে পারে, কিন্তু  Expert কোন ভাবেই একটা মানুসের নাম হতে পারে না। অর্থাৎ এটা একটা কোম্পানির নামে Business পেপাল অ্যাকাউন্ট। হাহাহাহাহাহাহা!!!!!!!


http://imageshack.us/a/img855/7373/33279082.jpg


একটা আনভেরিফাই পেপাল অ্যাকাউন্ট আপনি যদি ক্রেডিট কার্ড এর মাধ্যমে ভেরিফাই করেন, তাহলে বেশি হলে অ্যামেরিকান $২  কাটবে (১.৫০ ইউরো) এবং ভেরিফাই হলে কেটে নেওয়া টাকা আপনার ভেরিফাই হওয়া পেপাল অ্যাকাউন্টে ফিরত আসবে, আর উনি এর জন্য চেয়েছেন ৩০০০ টাকা (বুঝিনা টাকা গাছে ধরে নাকি)।
এই লিংকে (প্রতারনার লিংক) একবার গিয়ে পরে দেখুন উনি উল্যেখ করেছেন উনার মামার ব্যাংক থেকে নাকি সপ্তাহে ৩ টার বেশি অ্যাকাউন্ট ভেরিফাই হবে না! এটা কোন কথা হল!!!!!! আরে ভাই বাংলাদেশের ডাচ বাংলা ব্যাংকের একটা ছোট শাখায় যদি ৫০০০ অ্যাকাউন্ট হোল্ডার থাকে আর তার মধ্যে যদি ২০০ অ্যাকাউন্ট হোল্ডার পেপাল ভেরিফাই করার জন্য অ্যাপ্লাই করে, তাহলে কি সপ্তাহে শুধু ৩ টা অ্যাকাউন্ট এই ভেরিফাই হবে!!! আরে ভাই পুরাটাই প্রতারনা!!!! শুনেন একটা ব্যাংক নয়, যদি একটা ব্যাংকের ছোট একটি শাখা থেকে এক দিনে লক্ষ লক্ষ পেপাল অ্যাকাউন্ট ভেরিফাই এর জন্য অ্যাপ্লাই করে, তাহলে ওই এক দিনেই লক্ষ লক্ষ অ্যাকাউন্ট এই ভেরিফাই হবে। তবে হ্যা কিছু পেপাল অ্যাকাউন্ট ভেরিফাই করার জন্য পেপাল নিজেই নির্দিষ্ট একটা সময় নিয়ে থাকে। শুধু ব্যাংক অ্যাকাউন্ট নয় আপনি ইচ্ছা করলে আপনার ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড দিয়েও পেপাল অ্যাকাউন্ট ভেরিফাই করে নিতে পারবেন। তবে এই খেত্রে আপনার কাছে ক্রেডিট কার্ড এর অনলাইন এক্সসেস থাকতে হবে। আর কোন ভাবেই একটি ব্যাংক অ্যাকাউন্ট বা একটি ক্রেডিট কার্ড দিয়ে একের অধিক পেপাল অ্যাকাউন্ট ভেরিফাই করতে পারবেন না। উনি বলেছে উনার মামা নাকি অ্যামেরিকার কোন একটা ব্যাংকে চাকুরি করে! শুনেন মামার ভাগিনা (verified paypal account in bangladesh) আমারতো মনে হয়, আপনার মামা অ্যামেরিকার রাস্তার পাসে পাখি বা মুরগি বিক্রি করে (যারা অ্যামেরিকাতে অবৈধ ভাবে বসবাস করে, তারা অনেকেই রাস্তার পাসে মুরগি বা পাখি বিক্রি করে)।
আরে ভাই আমরা সবাই জানি বর্তমান পৃথিবীতে অর্থনৈতিক মন্দার ছোয়া সব দেশেই লেগেছে, এমনকি অ্যামেরিকাতেও। আপনার মামার মুরগি বা পাখি বিক্রির ব্যাবসা যদি কম হয়ে থাকে, তাহলে এভাবে প্রতারনার মাধ্যমে ৩০০০ টাকা না চেয়ে, হাত পেতে ভিক্কা চান, কারন  প্রতারকের থেকে ভিক্কুকের সম্মান অনেক বেশি। আপনি যদি আমার সাথে আপনার প্রতারনা নিয়ে কোন চ্যালেঞ্জ করতে চান, তাহলে আপনার সাথে না, আপনার অ্যামেরিকাতে থাকা মামার সাথে চ্যালেঞ্জ করব। আপনি আপনার মামার মোবাইল নাম্বারটা কমেন্ট করে দিয়েন, আমি নিজে দরকার হয় তার সাথে যোগাযোগ করে দেখা করব, আর একটা মামলা দিয়ে ঘার ধরে জেইলে ঢুকিয়ে দিব (যদি আপনার মামা অ্যামেরিকা থেকে থাকেন)।
আমি কি করি , আর  কোথায় থাকি এই কথা জানতে হলে কমেন্টে জিজ্ঞেশ কইরেন, তাহলে পাবলিক গনধোলাই দিয়ে বুঝিয়ে দিবে। আর হ্যা আমি পেপাল এক্সপার্ট না, তবে আমি একজন পেপাল অ্যাকাউন্ট হোল্ডার ( পেপালের মাস্টার কার্ড সহ )।
আপনারা আমার পেপাল অ্যাকাউন্ট এর প্রমান চাইলে আমি প্রমান দিতে পারব, স্কাইপ, ইয়াহু বা অন্য কোন উপায়ে  ভিডিও কলের মাধ্যমে আমি আমার পেপাল অ্যাকাউন্ট, পেপাল মাস্টার কার্ড এবং আরও অনেক অনলাইন ব্যাংকিং অ্যাকাউন্ট দেখাতে পারব, দেখতে চাইলে কমেন্টে বলবেন। আর হ্যা আমি কাউকেই পেপাল অ্যাকাউন্ট করে দিতে পারব না, তবে কিভাবে করতে হয় সেই ব্যাপারটা বুঝিয়ে দিতে পারব (বাংলাদেশের জন্য এখনও পেপাল অ্যাকাউন্ট চালু হয় নাই, আর যারা বাংলাদেশে থেকে পেপাল অ্যাকাউন্ট ব্যাবহার করেন তারা অবশ্যই অন্য কোন দেশের ঠিকানা এবং ব্যাংক অ্যাকাউন্ট বা ক্রেডিট কার্ড ব্যাবহার এর মাধ্যমে ভেরিফাই করে চালাচ্ছেন)।
তবে আপনারা যে যেভাবেই পেপাল অ্যাকাউন্ট ব্যাবহার বা অন্য কারো পেপাল অ্যাকাউন্টে লেনদেন করেন না কেন, বিশ্বস্ত পথ ব্যাতিত কেউ কোন প্রতারনার ফাদে দয়া করে পা দিয়েন না।

বি: দ্র: লিখাটি আমার নয়। লিখাটি নেট থেকে পাওয়া যা এর আগে এইখানে প্রকাশিত হয়েছে। আর আমি আপনাদের সাথে এটি শেয়ার করেছি যেন আমাদের প্রজন্ম এই ডিজিটাল প্রতারক থেকে নিজেদের সাবধান করেনিতে পারে। ওবেটা এখানেও একটি একাউন্ট খুলে এই টপিকটি পোস্ট করেছে। ওবেটা গত কালই প্রজন্ম ফোরামে bdpaypal.tk নামে রেজি করেছে। আর সঙ্গে সঙ্গেই ইন্ট্রো না দিয়ে ভাওতাবাজির ফন্দি এটে টপিকটি খুলে নিল!

হে আল্লাহ, তুমি সকলের মঙ্গল কর; তোমার রহমতের আশ্রয়ে আশ্রিত কর..... আমীন
সঠিক পদ্ধতিতে ওয়ার্ডপ্রেস ইন্সটল করুন এবং আপনার ওয়ার্ডপ্রেস সাইটটিকে সুরক্ষিত রাখুন

কাজী আলী নূর'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

lol2 =)

বোকা প্রতারক

মুইছা দিলাম। আমি ভীত !!!

লেখাটি CC by 3.0 এর অধীনে প্রকাশিত

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

আমার কথা হল লক হয়ে যাওয়া একাউন্ট দিয়ে উনি করবেন টা কি? উপায় নিশ্চই আছে উইথড্র করার  worried worried

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

আশিফ শাহো লিখেছেন:

আমার কথা হল লক হয়ে যাওয়া একাউন্ট দিয়ে উনি করবেন টা কি? উপায় নিশ্চই আছে উইথড্র করার  worried worried

হুম, আমি BHW এ একবার দেখেছিলাম, এখন পাচ্ছিনা hmm

আল্লাহর রহমতে পেপাল নিয়ে ঝামেলায় পড়তে হয় নি। শুরু থেকেই সালেহ ভাইকে পেয়েছি পাশে। smile এখন নিজেরই একটা ব্যবস্থা হয়ে গেছে। আর এইসব লোকের কাছে যাওয়ার প্রশ্নই আসে না, কত বড় ভাইয়েরা (বাবর ভাই, আশিফ ভাই, সালেহ ভাই... ) আছে পাশে! (Y)

এসো গাই তারুণ্যের জয়গান রংমহল

আরাফাত জাহান কুয়াশা'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

payoneer এর কার্ড দ্বারা ভেরিফাই ও পেপাল ফান্ড উইথদ্র দুটোই করা যায় সম্ভবত  smile।  বিস্তারিত payoneer এর কমিউনিটি তে জানা যাবে

জ্ঞান হোক উম্মুক্ত

সর্বশেষ সম্পাদনা করেছেন আতিক (০৬-০৩-২০১৩ ১২:০৩)

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

Payoneer এর US Payment Service এর মাধ্যমে  ACH/ Direct Deposit এর দ্বারা বেশ অনেক গুলো কোম্পানী থেকে পেমেন্ট নেয়া যায়, এর মধ্যে পেপালও আছে।

এই (US Payment Service) সার্ভিসের মাধ্যমে যে US এর ব্যাঙ্ক একাউন্ট দেয়া হয় (বর্তমানে First Century Bank এ, পুর্বে Citi Bank এ দেয়া হত), সে একাউন্টটি পেপাল এ ব্যাঙ্ক একাঊন্ট হিসেবে যোগ করা যায় এবং একাউন্টটিতে ফান্ড উইথড্র করা যায়, উইথড্র করা ফান্ড পেওনার কার্ডটিতে লোড হয়।

আমার প্রায় ৩-৪ বছর আগের একটি লিমিটেট পেপাল একাউন্ট ছিল, যেটি ফেক ঠিকানা দিয়ে (মনে হয় বেলজিয়াম এর) খুলেছিলাম। কয়েকটি Transaction এর পরেই একাউন্টটি বেশ কিছু ফান্ডসহ লিমিটেট করে দেয়া হয়, পরে ভেরিফাই করতে ব্যর্থ হই। একাঊন্ট ভেরিফাই করতে ব্যর্থ হবার একটা নির্দিষ্ট সময় (মনে হয় ১৮০ দিন) পর লিমিট করে দেয়া একাউন্ট এর ফান্ড ব্যাংক (শুধু মাত্র যে দেশ এর ঠিকানা দিয়ে একাউন্ট করা সে দেশ এবং আমেরিকা এর ব্যাংক একাউন্ট) এ উইথড্র করার অনুমতি দেয়া হয়। পেপাল একাউন্টটি এভাবেই বছর দুয়েক পড়েছিল। এর পর পেওনারের ইউএস পেমেন্ট সার্ভিস এর জন্য আবেদন করি, ইউএস পেমেন্ট সার্ভিস এপ্রুভ হবার পর ব্যাংক একাউন্ট দিয়ে পেপাল ভেরিফাই করি এবং ফান্ড উইথড্র করি। smile
পেপাল একাউন্টটি এখনো আছে এবং ব্যাংক এবং ক্রেডিট কার্ড (পেওনার) ভেরিফাইড! কিন্তু দুঃখের বিষয় ভেরিফাইড হলেও লিমিটেড, যতদিন ওদের চাওয়া ডকুমেন্ট (এড্রেস প্রুফ সহ অন্যান্য) না দিতে পারব, ততদিন লিমিটেডই থাকবে।

কার্ড পরিবর্তন করে দেয়ায় এবং নতুন ব্যাংক একাউন্ট দেয়ায় ইচ্ছা করলে নতুন পেপাল একাউন্ট খুলে ব্যাংক এবং ক্রেডিট কার্ড ভেরিফিকেসান করতে পারি। কিন্তু ভেরিফাইড একাউন্ট লিমিট করবে কিনা আর বাংলাদেশ এ পেপাল আসবে গত এক বছর এই গুজবের(!) কারণে নতুন একাউন্ট খোলা হয়নি। কিন্তু এখন আবার পেপাল আসার জন্য অপেক্ষা করতে করতে বিরক্ত হয়ে আরেকটা ফেক ঠিকানা দিয়ে একাউন্ট খোলার কথা ভাবছি। কোন দেশের ঠিকানা দিয়ে পেপাল খুললে ভেরিফাই করার পর লিমিট হবার সম্ভবনা কম?

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

বাংলাদেশে পেপল আসার সর্বশেষ আপডেট কী?

আমার সকল টপিক

কোনো কিছু বলার নেই আজ আর...

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

as salam olaikum projanmo ar friend ra,kaymin aso sobai assa kori valo,,,ami onak kosi big_smile karon aamar ai bebarta niyea onak mata gaymay say কাজী আলী নূর vai ar moto oneakeai, kinto ami ai porjonto 1162 ta verified paypal account disi,tai akon amr rate bere 3000 thekea 3500 taka koreasi, lol ar tunerpage a ai post ta aamar na,karon aamar official website holo=  www.bdpaypal.tk ar ami kono jagay post korlea kono modify korea post kori na,direct aamar site thekea copy past kori,http://forum.projanmo.com/topic42171.html ai post ar amr blog post melea dektea paro,,, ar oi tunerpage ar post ami jokon deklam ami direct tunerpage ar admin level ar satea jogajok korlam,tarpor ora ai post ta remove korea dilo,  ar sobchea mojar kobor ai j bangladesh ar onak boro boro protistan na sudu bortoman social islami bank ltd ar dhanmondi branch ar MD (manegeing dictator) amr verified paypal use korea, ar onak boro boro portistan amr verified paypal account use kortea say :)karon aamar sob sotto ta ami porman kortea parsi,,,abong ami garante  soho j paypal deai seta sudu account korar poreai sesh noy,aita lifetime granted paypal account deai,,,aj porjonto aamr verified paypal account a kono problem hoy nai ar vobis soteao  hobea na in sha allah...sonen vai bangladesh ar police ar jonota apnar moto yato boka na j prota rona korea jabea ar dortea projonto pabea na,apni janen ami akon apnar namea man hani mamla kortea pari?jode apni monea koren ami protaok taholea please apnakea bolbo porman sho ho amr satea deka kortea,jode apni proman na deaka tea paren taholea ami man hani mamla korbo jode apni sotik proman deakatea paren taholea appni aamar opor man hani mamla koren,doya korea appnar satea jogajok korar tikanata din,ami mohakali dohs a taki,,,deaki apni sotto na ami sotto...

সর্বশেষ সম্পাদনা করেছেন problogger99 (০৬-০৩-২০১৩ ১৪:৪৮)

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

@bdpaypal.tk

আপনার এতো বড় বিজনেস .tk এর মতো ফ্রী ডোমেইন দিয়ে কেন চালাচ্ছেন একটু বুঝায় বললে সুবিধা হয়। এতো এতো বড় বিজনেস ম্যান আপনার গ্রাহক সুতরাং অতীব সুন্দর ঝকঝকে তকতকে একটা সাইট থাকার কথা আপনার। আর "100% life time granted " এতো বড় নিশ্চয়তা খোদ পেপাল দিতে পারবে না সেখানে আপনার প্রতিষ্ঠান যেহেতু দিচ্ছে নিশ্চয়ই বিশাল ব্যাপার স্যাপার কিছু আছে isee

বাংলিশ লেখার পাঠোদ্ধার করতে মাথা ধরে গেছে hairpull। আর কিছু বলার নাই...

answering-islam টাইপের সাইট এর লেখাগুলো পড়ে পড়ে মুসলাম থেকে নাস্তিক হবার আগে পালটা যুক্তিগুলো জানতে ভিজিট করুন http://www.islamic-awareness.org/আশা রাখি মুসলমান হিসেবে বিভিন্ন বিষয়ে মনের সন্দেহ দূর হবে ইনশাল্লাহ।

১০

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

আমার প্রজন্মোর প্রোফাইল থেকে আমার মোবাইল নম্বর নিয়ে আমাকে হুমকি দেয়া হচ্ছে।

হে আল্লাহ, তুমি সকলের মঙ্গল কর; তোমার রহমতের আশ্রয়ে আশ্রিত কর..... আমীন
সঠিক পদ্ধতিতে ওয়ার্ডপ্রেস ইন্সটল করুন এবং আপনার ওয়ার্ডপ্রেস সাইটটিকে সুরক্ষিত রাখুন

কাজী আলী নূর'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

১১

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

কাজী আলী নূর লিখেছেন:

আমার প্রজন্মোর প্রোফাইল থেকে আমার মোবাইল নম্বর নিয়ে আমাকে হুমকি দেয়া হচ্ছে।

তাই নাকি? কবে  পেপাল থেকে একাউন্ট করতে গিয়েছিলি?

১২

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

মোহিত লিখেছেন:
কাজী আলী নূর লিখেছেন:

আমার প্রজন্মোর প্রোফাইল থেকে আমার মোবাইল নম্বর নিয়ে আমাকে হুমকি দেয়া হচ্ছে।

তাই নাকি? কবে  পেপাল থেকে একাউন্ট করতে গিয়েছিলি?

আবে তুই কোইথ্যাকা?
পোস্ট দুটি পড়। পড়লেই বুঝতে পারবি।  roll

হে আল্লাহ, তুমি সকলের মঙ্গল কর; তোমার রহমতের আশ্রয়ে আশ্রিত কর..... আমীন
সঠিক পদ্ধতিতে ওয়ার্ডপ্রেস ইন্সটল করুন এবং আপনার ওয়ার্ডপ্রেস সাইটটিকে সুরক্ষিত রাখুন

কাজী আলী নূর'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

১৩ সর্বশেষ সম্পাদনা করেছেন মোঃজাবেদ হোসেন (০৬-০৩-২০১৩ ১৬:১০)

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

bdpaypal.tk লিখেছেন:

as salam olaikum projanmo ar friend ra,kaymin aso sobai assa kori valo,,,ami onak kosi big_smile karon aamar ai bebarta niyea onak mata gaymay say কাজী আলী নূর vai ar moto oneakeai, kinto ami ai porjonto 1162 ta verified paypal account disi,tai akon amr rate bere 3000 thekea 3500 taka koreasi, lol ar tunerpage a ai post ta aamar na,karon aamar official website holo=  www.bdpaypal.tk ar ami kono jagay post korlea kono modify korea post kori na,direct aamar site thekea copy past kori,http://forum.projanmo.com/topic42171.html ai post ar amr blog post melea dektea paro,,, ar oi tunerpage ar post ami jokon deklam ami direct tunerpage ar admin level ar satea jogajok korlam,tarpor ora ai post ta remove korea dilo,  ar sobchea mojar kobor ai j bangladesh ar onak boro boro protistan na sudu bortoman social islami bank ltd ar dhanmondi branch ar MD (manegeing dictator) amr verified paypal use korea, ar onak boro boro portistan amr verified paypal account use kortea say :)karon aamar sob sotto ta ami porman kortea parsi,,,abong ami garante  soho j paypal deai seta sudu account korar poreai sesh noy,aita lifetime granted paypal account deai,,,aj porjonto aamr verified paypal account a kono problem hoy nai ar vobis soteao  hobea na in sha allah...sonen vai bangladesh ar police ar jonota apnar moto yato boka na j prota rona korea jabea ar dortea projonto pabea na,apni janen ami akon apnar namea man hani mamla kortea pari?jode apni monea koren ami protaok taholea please apnakea bolbo porman sho ho amr satea deka kortea,jode apni proman na deaka tea paren taholea ami man hani mamla korbo jode apni sotik proman deakatea paren taholea appni aamar opor man hani mamla koren,doya korea appnar satea jogajok korar tikanata din,ami mohakali dohs a taki,,,deaki apni sotto na ami sotto...

http://www.bdpaypal.tk/paypals.JPG
তাই বুঝি এখন সাদা রং দিয়া নামটা ঢেকে দিয়েছেন  big_smile big_smile আর আপনি তো দেখি ফটোশপেও কাঁচা Verifiedলেখাটা কি পেইন্টে না ফটোশপে আঁকছেন  lol2 lol2

১৪ সর্বশেষ সম্পাদনা করেছেন কাজী আলী নূর (০৬-০৩-২০১৩ ২৩:৩৮)

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

bdpaypal.tk লিখেছেন:

as salam olaikum projanmo ar friend ra,kaymin aso sobai assa kori valo,,,ami onak kosi big_smile karon aamar ai bebarta niyea onak mata gaymay say কাজী আলী নূর vai ar moto oneakeai, kinto ami ai porjonto 1162 ta verified paypal account disi,tai akon amr rate bere 3000 thekea 3500 taka koreasi, lol ar tunerpage a ai post ta aamar na,karon aamar official website holo=  www.bdpaypal.tk  ar ami kono jagay post korlea kono modify korea post kori na,direct aamar site thekea copy past kori,http://forum.projanmo.com/topic42171.html ai post ar amr blog post melea dektea paro,,, ar oi tunerpage ar post ami jokon deklam ami direct tunerpage ar admin level ar satea jogajok korlam,tarpor ora ai post ta remove korea dilo,  ar sobchea mojar kobor ai j bangladesh ar onak boro boro protistan na sudu bortoman social islami bank ltd ar dhanmondi branch ar MD (manegeing dictator) amr verified paypal use korea, ar onak boro boro portistan amr verified paypal account use kortea say smile


সবাই লক্ষ্য করুন, প্রতারক এই ব্যক্তিটির বক্তব্য অনুযায়ী  টিউনার পেইজে (Deleted) পোস্টটি নাকি তার নয়।

নিচের দুটো ছবি দিলাম দুটোর তুলনা করে দেখুনতো একবার।

ক) http://img835.imageshack.us/img835/3771/blogspoti.png (তার ওয়েব পেজ থেকে যেটা সে টিউনারপেজের পোস্টিতে উল্লেখ করেছিল)

খ) http://img802.imageshack.us/img802/3812/bdpaypaltk.png (তার ওয়েব পেজ থেকে যেটা তার প্রজন্ম ইউজারনেম এবং তার কথা অনুযায়ী তার নিজের অফিসিয়াল সাইট যা সে প্রজন্মতে এসে বলেছিল)

১. (ক) এর ফেইসবুক ফ্যানপেজ আর (খ) এর ফেইসবুক ফ্যানপেজ একই হয়ে গেল। https://www.facebook.com/VerifiedPaypalInBd
২. PayPal এর ব্যালেন্সের প্রমাণ স্বরূপ যে ছবিটি সে ব্যবহার করেছে তা (ক) তে এবং (খ) তে একই হয়ে গেল কিভাবে?
৩. প্রজন্ম ও টিউনারপেজ উভয় স্থানেই তার মামা ইউ এসে এর একজন ব্যাংক কর্মকর্তা / কর্মচারী যার ঘাড়ের ওপর বসে সে কলা ছিলে খাচ্ছে বলে তার দাবি।
৪. সব স্থানে তার একই রেইট ( যা আমার কারণে ইতিমধ্যে ৩৫০০ টাকাতে বর্ধিত করা হয়েছে) উল্লেখ আছে মাত্র ৩০০০ টাকা।
৫. সব জায়গাতেই তার লাইফটাইম গ্যারেন্টি। ওয়াও! অ্যামেজিং!

এখন বলেন কি বুঝলেন?

bdpaypal.tk লিখেছেন:

karon aamar sob sotto ta ami porman kortea parsi,,,abong ami garante  soho j paypal deai seta sudu account korar poreai sesh noy,aita lifetime granted paypal account deai,,,aj porjonto aamr verified paypal account a kono problem hoy nai ar vobis soteao  hobea na in sha allah...


প্রথমত, বাংলাদেশ থেকে PayPal ব্যবহার করা এখনো পর্যন্ত অবৈধ।
দ্বিতীয়ত, আপনি যেই গ্যারেন্টি দিচ্ছেন সেটা অমুলক। PayPal টিম থেকেও এমন কোন গ্যারেন্টি দেয়া হয় না কখনো।
তৃতীয়ত, ইনশাল্লাহ শব্দটা একটা অসৎ আর প্রতারকের মুখে মানায় না।


bdpaypal.tk লিখেছেন:

sonen vai bangladesh ar police ar jonota apnar moto yato boka na j prota rona korea jabea ar dortea projonto pabea na,apni janen ami akon apnar namea man hani mamla kortea pari?jode apni monea koren ami protaok taholea please apnakea bolbo porman sho ho amr satea deka kortea,

হ্যা ভাই, বাংলার পুলিশ বোকা না। বাংলার পুলিশরা বুদ্ধিমতি। তাই বলেইতো আপনি তেজগাও থানায় আমার নামের জিডি করেতে পরেছেন তাইনা?

মান থাকলে না মানহানির প্রশ্ন আসবে। আপনার মানজে কতখানি সেইটার প্রমাণতো নিজেই দিলেন।

আমি বোকা, আমাকে ভালোই চিনেছেন। আপনি নিজে বুদ্বিমতী তাই তো? এত প্রমাণ নিজেই ছড়িয়ে ছিটিয়ে রেখেছেন যে আপনি কোন ক্যাটিগরির প্রতারক আবার আমার কাছে প্রমাণ চাইছেন?

ফোরামের বাকি বন্বুদের সম্পর্কে আপনার কি ধারণা শুনিতো একটুখানি? আপনি কি তাদেরকে আমার মত বোকা ভাবেন? নাকি তারা আমার মত বোকা নন?

bdpaypal.tk লিখেছেন:

jode apni proman na deaka tea paren taholea ami man hani mamla korbo jode apni sotik proman deakatea paren taholea appni aamar opor man hani mamla koren,doya korea appnar satea jogajok korar tikanata din,ami mohakali dohs a taki,,,deaki apni sotto na ami sotto...

শোনো চার্লি, আমি তোমার মত বহুত প্রতারক হ্যান্ডেল করেছি। আর এতটুকুও যদি বেড়েছো তাহলেতো বল্লামই তোমার ঠিকানা কোথায় হবে। সময় থাকতে কেঁটে পড় বুঝলে? আখলাক বা চরিত্রটাকে সুধরাবার এখনো সময় আছে। আল্লাহ পাক সবাইকে হেদায়েত নছিব করেন না। তাঁর যাকে হেদায়েত করতে ইচ্ছা হয় তাকেই তিনি হেদায়েত করেন। আবার কেউ হেদায়েতের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করলে পরেও তিনি তাকে হেদায়েত করেন। আবার কাউকে একেবারেই করেন না।

স্বভাব দোষে দুনিয়াতে তো এমনিতেই ধরা খেয়েছো। ধরা আরও খাওয়ার বাকি আছে। কিন্তু শেষ বিচারের দিন তোমার কি হবে বাছা?

হে আল্লাহ, তুমি সকলের মঙ্গল কর; তোমার রহমতের আশ্রয়ে আশ্রিত কর..... আমীন
সঠিক পদ্ধতিতে ওয়ার্ডপ্রেস ইন্সটল করুন এবং আপনার ওয়ার্ডপ্রেস সাইটটিকে সুরক্ষিত রাখুন

কাজী আলী নূর'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

১৫

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

আশিফ শাহো লিখেছেন:

আমার কথা হল লক হয়ে যাওয়া একাউন্ট দিয়ে উনি করবেন টা কি? উপায় নিশ্চই আছে উইথড্র করার  worried worried

পেপাল কোন কারনে লিমিট হলে আপনি পেপালের দেয়া নির্দিষ্ট সময়ের মধ্যে লিমিট না ছাড়াতে পারেন, তবে সেই সেই একাইন্টের ব্যালেন্স যে কোন ইউ.এস ব্যাংক একাউন্টে টাকা উইথড্র দিতে পারবেন। তবে এটা নির্দিষ্ট কিছু দেশের জন্য প্রযোজ্য।

১৬ সর্বশেষ সম্পাদনা করেছেন কাজী আলী নূর (০৬-০৩-২০১৩ ২৩:৫৫)

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

ফারহান খান লিখেছেন:

lol2 =)

বোকা প্রতারক

ভাই,
চার্লি মানুষকে বোকা বানাতে এসে নিজেই বোকা বনে গেল। আর আমি ওর সাইট এই মাত্র ভিজিট করে এলাম। চার্লি মিঞা তার ফটকাবাজী সাইটের রিডিজাইন মারতাছেন মনে হইলো। ভুয়া ব্যান্ডউইড্থ এক্সিডেড ম্যাসেজ ঝুলিয়ে রেখেছে।

http://bdpaypal.tk/limits.JPG

বেলাজা বেহায়া কোথাকার। এত কিছুর পরেও তার লাজ শরমের উদয় হলোনা।  sad

হে আল্লাহ, তুমি সকলের মঙ্গল কর; তোমার রহমতের আশ্রয়ে আশ্রিত কর..... আমীন
সঠিক পদ্ধতিতে ওয়ার্ডপ্রেস ইন্সটল করুন এবং আপনার ওয়ার্ডপ্রেস সাইটটিকে সুরক্ষিত রাখুন

কাজী আলী নূর'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

১৭

Re: Paypal নিয়ে ডিজিটাল প্রতারনা! সবাই সাবধান!!

সাইট মনে হয় অক্কা পেয়েছে।

Feed থেকে ফোরাম সিগনেচার, imgsign.com
ব্লগ: shiplu.mokadd.im
মুখে তুলে কেউ খাইয়ে দেবে না। নিজের হাতেই সেটা করতে হবে।

শিপলু'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত