টপিকঃ লিমা লিমা লিমা তুমি আমার

সবার জীবনে প্রেম আছে এবং একটাই।আমি বলি কেউ কাউকে ঠকানোর চেষ্টা যেন না করে তাতে আল্লাহ নারাজ হন ।আমি মিঠুন মন্ডল আমি জামালপুর জেলার ইসলামপুর থানায় থাকি আমি গাইবান্ধা ইউনিয়নে বসবাস করি।আমি সবার চায়তে একদম আলাদা আমি গাজীপুর জেলার ভাওয়াল বদরে আলম সরকারী কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ।আমি শহরে থাকাকালীন কোন মেয়েকে পছন্দ পর্যন্ত করিনি ।ভেবেছিলাম জীবনে প্রেম করবনা কিন্তু পারলাম না সুজল সুফলা বাংলা গায়ের মেয়ে লিমার কাছে ধরা খেয়ে গেলাম অর্থ প্রথম দেখায় প্রেম ।সে গাইবান্ধা সুরুজ্জাহান উচ্চ বিদ্যালয়ে পড়ে তার বাড়ি নতুন শাহপাড়া ।তার জন্য আমি এখন মজনু হয়ে গেছি আমি ভালবাসী তাকে।কিন্তু এখন ও আমি তাকে বলতে পারতেছিনা কি করব বলুন কেউ?

(আল্লাহু আকবার)

সর্বশেষ সম্পাদনা করেছেন শ্রাবন (০৯-০১-২০১২ ১৯:১৫)

Re: লিমা লিমা লিমা তুমি আমার

আপনি নিজেই উত্তর জানেন ...

১। ওর বাসার সামনে বৃষ্টিতে দাঁড়িয়ে বলুন ...

"তুমি মোর জীবনের ভাবনা জীবনের সুখের লিমা "

সতর্কতা: লিমার বাবার হাতে পিটুনি খাওয়ার সুযোগ সরুপ প্রাচীন আমলের রাশিয়ান বর্ম পরিহান করার জনে অনুরোধ করা গেল ।

২। লিমা আপনাকে "না" বলতেই পারে । "না" বললেও সমস্যা নেই প্রত্যেক মেয়ে প্রথমে না বলেই । এটা তাদের ন্যাচার । তিন মাস মহৎ কিছু করার চেষ্টা করুন  । যেমন , রিকশা ডেকে দিন , ঊনার বাবাকে সালাম দিন ... কোন ছেলে লিমাকে ডিস্টার্ব করলে তাকে হুংকার দিয়ে শাসিয়ে আসবেন । ( সতর্কতা :  ছেলেটা যেন কালা জাহাঙ্গীরের ভাই-ব্রাদার না হয়  nailbiting )

৩। সুন্দর করে একখান চিঠি লিখুন । চিঠিতে দামী কোন সুগন্ধি মারতে ভুলবেন না । আর তাতে নিজের মোবাইল নাম্বার দিতে কখনোই ভুলবেন না । ( সতর্কতা : মোবাইল নাম্বারটা যেন তাদের কাজের বুয়ার হাতে না পরে , তাহলে কিন্তু রাতের ঘুম হারাম)

৪। মনে রাখবেন যেসব ছেলে মেয়েদের পিছনে ঘুরে এইসব মজনু টাইপের ছেলেদের কে মেয়েরা পছন্দ করে না । তারা চায় যেসব ছেলে তাদের পাত্তা দেয় না , তাদের সাথে প্রেম করিতে । তাই যাই কিছু করুন না কেন ভিতরে আত্ব বিশ্বাস থাকা খুব জরুরী । জীবনে সৎ থাকবেন । জীবন আপনার সাথে সৎ থাকবে । ক্রাস , ভালোবাসা , প্রেম এবং বিবাহ ... এগুলো অনেক ভাবে ব্যখ্যা করা যায় । কিন্তু আপনার জীবনের যদি এটা প্রথম হয়ে থাকে তাহলে নিশ্চিত থাকুন ... অনেক কিছু এখান থেকে আপনার শেখার আছে । ছেলেরা মেয়েদের থেকে ভিন্ন হয় থাকে । আপনার সফলতা কামনা করি ।

৫ । মেয়ের ফেইসবুক আইডি খুজে বার করুন । যদিও জানি সুফলা গ্রামের মেয়ে । তবুও এখনকার যুগে গ্রামের মেয়েদেরো ফেইসবুক একাওউন্ট খুজে পাওয়া সম্ভব । যদি পেয়ে যান তাহলে আপনার কাজ আরো অনেক সহজ হয়ে যাবে । মনে রাখবেন , মেয়েদের মনের কোন ঠিক নাই । এরা নিজেরাই জানে না তারা নিজেরা কি করে । না আমি তাদের দোষ দিচ্ছি না ... এটা মেয়েদের ন্যাচার । আপনি যদি ৩-৪  মাস সুন্দর ভাবে চ্যাট করেন পরের মাসেই আপনার সাথে দেখা করতে চাইবে । তবে মনে রাখবেন , চ্যাট করার সময় কখনোই আপানার দুর্বলতা প্রকাশ করবেন না । একটা মুড নিয়ে থাকবেন  । ভাবখানা এমন করবেন যেন পাত্তাই দেন না । ঘুনাক্ষরে যদি টের পায় আপনি ওকে ভালোবাসেন ... অথবা ওর প্রতি দুর্বল তাহলে কিন্তু আপনার কাজটি মেয়েটি নিজেই কর শুরু করবে । মানে আপনাকে পাত্তা না দিয়ে ভাব করবে ... আপনাকে চেনেই না ।

৬। মেয়েরা আইস্ক্রীম আর চকোলেট খুব পছন্দ করে । যদি কখনো সময় পান তাহলে এই দুইটা জিনিস কিনে দিতে ভুলবেন না ।
৭ । মনে রাখবেন ... আপনি যে ধরনের মেয়ে পছন্দ করেন সেই ধরনের মেয়েকে বেছে নিন । না হলে মিলিয়ে নিতে অনেক সমস্যা হবে । যেমন মনে করুন আপনি মেয়েদের ছেলেদের সাথে মেশা পছন্দ করেন না তেমন ... তাহলে এমন ঘরের মেয়ে পছন্দ করুন যার ফ্যামিলী  থেকে এই রেস্ট্রিকশন সব সময় মেইন্টেইন করা হয় । তাছাড়া ভিতরে ভিতরে জ্বলে জ্বলে ছ্যাকা খাবেন । কিছুই করতে পারবেন না । আর যারা , পশ্চিমা সংস্কৃতি মনা  মেয়ে পছন্দ করেন তাদের জন্যে কোন সমস্যা নেই । তাদের ব্যপার স্যাপার আলাদা ।

৮। মেয়েকে কিছু গভীর ভাবের গান দিন শুনতে । যদি মেয়ে পছন্দ করে তাহলে বুঝবেন মেয়ের এখন প্রেম করার বয়স হয়েছে । এবং হয়তোবা আপনি সুখি হতে পারবেন । এবং দয়া করে বয়সের পার্থক্য কমপক্ষে ৩-৪ বছর রেখে দিয়েন । অনেক সমস্যা থেকে সহজেই নিস্তার পাবেন ।


আপনাকে অনেক কিছু বললাম এগুলো আমার মনের কথা । অনেক গবেষণা করেছি । এর  উপরে লেখার খুব ইচ্ছা থাকা সত্তেও লেখার সময় পাচ্ছি না । সব সময় ভাল লাগে না । কিছু মজা করে আবার সিরিয়াস হয়ে লিখলাম জানি না আপনি কিভাবে  নিবেন । তবে সব কিছুর শেষে এটা জানা দরকার " ভালবাসা হলো তাই যা  আপনি বিশ্বাস করেন" । তাই নিজের উপর বিশ্বাস রাখুন । চেষ্টা চালিয়ে যান । প্রথম ভালোবাসা । শুভ কামনা ।

শ্রাবন'এর ওয়েবসাইট

লেখাটি GPL v3 এর অধীনে প্রকাশিত

Re: লিমা লিমা লিমা তুমি আমার

ধন্যবাদ ভাই কিন্তু  এই এলাকায় রিকশা পাওয়া যায়না আমি কিভাবে তার বাবাকে সাহায্য করতে পারি

(আল্লাহু আকবার)

Re: লিমা লিমা লিমা তুমি আমার

কিরে সুজ্জি এদেখি প্রেম গদ্য-রচনা লিখে ফেললি tongue thumbs_up

Rhythm - Motivation Myself Psychedelic Thoughts

লেখাটি CC by 3.0 এর অধীনে প্রকাশিত

Re: লিমা লিমা লিমা তুমি আমার

শ্রাবন লিখেছেন:

আপনাকে অনেক কিছু বললাম এগুলো আমার মনের কথা । অনেক গবেষণা করেছি । এর  উপরে লেখার খুব ইচ্ছা থাকা সত্তেও লেখার সময় পাচ্ছি না । সব সময় ভাল লাগে না । কিছু মজা করে আবার সিরিয়াস হয়ে লিখলাম জানি না আপনি কিভাবে  নিবেন । তবে সব কিছুর শেষে এটা জানা দরকার " ভালবাসা হলো তাই যা  আপনি বিশ্বাস করেন" । তাই নিজের উপর বিশ্বাস রাখুন । চেষ্টা চালিয়ে যান । প্রথম ভালোবাসা । শুভ কামনা ।

চরম লেখা  thumbs_up
আমার ক্ষমতা থাকলে এই লেখার জন্য কি যে কর্তাম  surprised
আপাততঃ যে ক্ষমতা আছে তাই সিয়া শ্রাবন'কে দ্রুত গতিতে সম্মানিত করি smile

একজন মানুষের জীবন হচ্ছে - ক্ষুদ্র আনন্দের সঞ্চয়। একেকজন মানুষের আনন্দ একেক রকম ...
এসো দেই জমিয়ে আড্ডা মিলি প্রাণের টানে !
   
স্বেচ্ছাসেবকঃ  ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ, নীতি নির্ধারকঃ মুক্ত প্রযুক্তি।

Re: লিমা লিমা লিমা তুমি আমার

ভাইজান........একখান কথা বলি.....মনে কিছু নিয়েননা............। যে ব্যাটা তার প্রেয়সীরে ক্যামনে প্রোপজ করবে সেটা জানার জন্য পাবলিকলি পোষ্ট দেয়..........তারে দিয়ে আর যাই হোক প্রেমে সফল হওয়ার সম্ভাবনা নাই বললেই চলে..........। আপ্নার মতো লাইফে আত্মবিশ্বাসের অভাবের কারনেই মনে মনে পছন্দকরা বেশ কয়েকটা মেয়েকে নাকের ডগা দিয়ে অন্যের প্রেয়সী হতে দেখেছি  brokenheart(এখন হয়তো তারা গর্বিত আম্মাও হয়ে গ্যাছে  sad)
তাই আত্মবিশ্বাস নিয়ে যেকোন কিছু করলে সফল হওয়ার সম্ভাবনা থাকে ........... আর অনার্স ২য় বর্ষে উঠে আপ্নি যদি মনে করেন কারো জন্য মজনু হয়ে গ্যাছেন.......তাহলে লোকে আপনারে অপদার্থ ছাড়া আরা কিছুই বলবেনা...........।
একটা কথা আছেনা "লাভ ইজ দ্যা পার্ট অফ লাইফ.......নট হার্ট অফ দ্যা লাইফ"

টিপসই দিবার চাই....স্বাক্ষর দিতে পারিনা......

Re: লিমা লিমা লিমা তুমি আমার

কেউ মাইন্ড খাইয়েন না , আমার কেন জানি খুব হাসি আইলো  lol2

মুইছা দিলাম। আমি ভীত !!!

লেখাটি CC by 3.0 এর অধীনে প্রকাশিত

Re: লিমা লিমা লিমা তুমি আমার

ওরে খোদা , প্রজন্মতে শেষমেশ প্রেম ...তাহমিদ কই ... মিয়া আইসা সমাধান দাও...কম্পুটার হইলে আমি ট্রাই দিতাম...কিন্তু সমস্যা দেইখা মনে হইতাছে তোমারে দরকার !!

এই ব্যাক্তির সকল লেখা কাল্পনিক , জীবিত অথবা মৃত কারো সাথে মিল পাওয়া গেলে তা সম্পুর্ন কাকতালীয়, যদি লেখা জীবিত অথবা মৃত কারো সাথে মিলে যায় তার দায় এই আইডির মালিক কোনক্রমেই বহন করবেন না। এই ব্যক্তির সকল লেখা পাগলের প্রলাপের ন্যায় এই লেখা কোন প্রকার মতপ্রকাশ অথবা রেফারেন্স হিসাবে ব্যবহার করা যাবে না।

Re: লিমা লিমা লিমা তুমি আমার

একি করিলাম আমি ?

(আল্লাহু আকবার)

১০

Re: লিমা লিমা লিমা তুমি আমার

চেষ্টা অব্যাহত রাখেন একদিন ঠিকই পারবেন thumbs_up

সব কিছু ত্যাগ করে একদিকে অগ্রসর হচ্ছি

লেখাটি CC by-nd 3.0 এর অধীনে প্রকাশিত

১১

Re: লিমা লিমা লিমা তুমি আমার

প্রজন্মের মানুষরা কি সবকিছু এত স হজে ভুলে যায়? এই পোস্টে কমেন্ট করে আযাইরা টাইম নষ্ট করতেছে ?
উনি যতগুলো পোস্ট দিয়েছেন তার সবগুলার ৯৯%  এই একটা আযাইর্যা  টপিক নিয়েই দিয়েছেন । দয়া করে তার পোস্ট গুলা দেখেন আর মাইনাস ১১ টাও দেখেন ।  আযাইর্যা পোস্ট একটা হইলে কোন কথা ছিলনা  উনাকে এত ভাল মত বুঝাইয়াও কাজ হয়না । ভালোবাসা বাইয়্যা বাইয়্যা পড়ে । ফালতুমি  angry , ভালবাসার মান ইজ্জত ডুবাইল । ভাল নাকি মানুষ এমনে বাসে ,.

http://forum.projanmo.com/search-topics-user9252.html

"You hate everything you see in me-Have you looked in a mirror'

http://www.priyobd.net/  Live chat with us !!