সর্বশেষ সম্পাদনা করেছেন মনি (২৬-১২-২০০৭ ০৫:৫১)

টপিকঃ ছুটি পেলাম

ঈদ যে কবে কিভাবে গেল টেরও পেলাম না। গত ২১ তারিখে কলেজ বন্ধ হল তারপর সব-সময়ের মত কাজ ৩ দিন কাজ করে ছুটি পেলাম গত রবিবার রাত থেকে... প্রায় ২ সপ্তাহ ছুটি... ভাবতেই ভালো লাগছে টানা ২ সপ্তাহ.. ছুটির মধ্যে গতকালের প্লান ছিল বন্ধুদের সাথে আড্ডা আর খাওয়া-খাইয়ি। গতকাল বাংলাদেশ এম্বাশীতে গেলাম এক বন্ধুর পাসপোর্ট আনতে টানা ৬ ঘন্টা বসে রইলাম.. অবশেষে পাসপোর্ট পেলাম.. ৬ ঘন্টা কেন লাগল এখনো বুজতে পারছি না। আর বিশ্বাষ করবেন কিনা জানি না.. বাংলাদেশীরা যে বাংলাদেশীদের এমন পচাতে পারে তা নিজে চোখে না দেখলে বুজতে পারবেন না। অবশেষে আরেক বন্ধুকে পেলাম এম্বাশীতে সেখানে খাজুরা আলাপ শুরু করে দিলাম, যদিও সেখানে মানুষের ভিড় বাদে কোন খেজুর ছিল না। কোন রকম বেরিয়ে বাসায় ফিরে গোসল করে আবার বের হলাম .... আড্ডা মারতে মারতে কখন যে ঘড়ির কাটায় রাত ১২ বেজে গেছে টের-ও পাই নাই, টের পেলাম আমার আম্মুর ফোনে%-(। সব সময়ের মত একটু-আকটু বকা... তারপর দৌড়ে বাড়ীর দিকে আসা তারপর বাসায় ঢুকলাম চুপি-চাপে। তারপর ফোরাম ঘাটতে লাগলাম... হঠাৎ দেখি আমার মা পিছনে.. কিছুক্ষন আদরের বকা তারপর বাবা তারপর আস্তে আস্তে আমার খালাতো ভাই, বোন.. এসে দেখছি আমাকে দেখছে.. খালাতো ভাইয়ের অনুরোধে বাধ্য হয়ে বাংলা ফিল্ম "গ্রাম গঞ্জের পিরিতি" দেখলাম, তারপর ইউটিউবে ইত্যাদি।  তারপর ঘুম.. ঘুম ভাঙ্গল ৮.১০.. ঘুম এই সময়ে ভাঙ্গল দেখে মেজাজটা খারাপ হয়ে গেল.. আবার ঘুমানো চেষ্টা করলাম.. ঘুমিয়ও গেলাম wink তারপর ১০ টায় আম্মুর কথা পাশের রুম থেকে শুনে ঘুমটা একটু হালকা হতে লাগল.. ঘুম থেকে উঠেই ইটালীয়ান রুটি "পানেত্তনে" খেলাম কিছুক্ষন গপ্প করলাম.. তারপর ফোরমে পোষ্ট। মজা লাগছে মনে হচ্ছে ঈদের মত... ছুটি... আড্ডা ... আর মজা.:D:D

Re: ছুটি পেলাম

অনেক মজায় আছ না? দারুও তোমার মজা বের করছি=))=))=))=))=))।
মজা করলাম।

সর্বশেষ সম্পাদনা করেছেন rizbe-soohagh.6 (১৩-০১-২০০৮ ১৪:৩০)

Re: ছুটি পেলাম

ছুটি পেয়ে খুব খুশি হয়েছিলেন তাই না? কিন্তু আমার কাছে খুব খারাপ লাগলো. ভূল বুঝবেননা কারন আমি বিগত দুই মাস যাবত ছুটি কাহাকে বলে জানিনা!ঈদেঁর দিন মাত্র এক দিন.ভাল আর বেশি মজা করে দিন কাটান,সেই দোয়া করি.(y)

[img]http://forum.projanmo.com/uploads/2008/02/890_I-LOVE-YOU.gif[/img]          ভালবাসা দিবস উপলক্ষে আপনাদের জন্য শুভকামনা রইলো. all the best my all friend, who are in love!!! have a nice day.
মো:সোহাগ.